এন্ড্রয়েড এর নতুন একটি এপ

আসসালামুওয়ালাইকুম বন্ধুরা।আমার টাইম লাইনে আপনাদের সবাইকে স্বাগতম।এন্ড্র‍য়েড ফোনের নতুন একটি ট্রিকস নিয়ে আমি আজ হাজির হয়ে গেলাম আপনাদের কাছে। তো চলুন শুরু করা যাকঃ আজকে আমরা কথা বলব প্লে স্টোরের একটি এপ নিয়ে যার মাধ্যমে আপনার মোবাইল আপনি আরো ফাস্ট ব্যবহার করতে পারবেন। তো বন্ধুরা আমার লেখাটা পুরোপুরি পড়বেন।
বন্ধুরা অনেক সময় দেখা যায় আপনি কাজে খুব ব্যাস্ত আছেন ফোনে কোনো কল আসলো এবং আপনি চাইলেও কলটি রিসিভ করতে পারছেন না। অথবা আপনি ভুল করে আপনার ফোনের ব্রাইটনেস কমিয়ে রেখেছেন বাইরে গিয়ে কোনো কল আসল এবং আপনি ফোনের ব্রাইটনেস কমিয়ে রাখার জন্য বুঝতেই পারছেন না যে কলটা কোথায় টাচ করলে রিসিভ হবে।
আবার অনেক সময় আপনার হাত ফাকাই থাকেনা কল ধরবার জন্য।আচ্ছা ভেবে দেখুন তো এত ঝামেলা না থে শুধু যদি ফোনটা কানে ধরার সাথে সাথে কলটা রিসিভ হয়ে যেত তাহলে কেমন হতো?
হ্যাঁ বন্ধুরা আজ যে এপ টির কথা বলব সেই এপ টির  মাধ্যমে আপনি এরকম টা করতে পারবেন খুব সহজেই।এপটির নাম হলো অটো ইয়ার পিকাপ। এই এপ টি আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন। এপটি ডাউনলোড করে নেবে। তো ডাউনলোড করার পরে এপ টি ওপেন করবেন।ওপেন করার পরে কিছুক্ষন ওয়েট করবেন ওয়েট করার কিছুক্ষন পরে এপটি চালু হয়ে যাবে।এর পরে আপনি কিছু অপশন দেখতে পারবেন।
তার মধ্যে অটো ইয়ার পিকাপ বলে একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করে দেবেন। এর পরে অপশনটি অন হয়ে গেল।এর পরে আপনার মোবাইলে যদি কখনো কোনো কল আসে তাহলে আপনি যাস্ট সিম্পলি মোবাইল টা কানে ধরবেন ব্যাস কলটা রিসিভ হয়ে যাবে অটোমেটিক্যালি।অনেক সময় আমরা এমন পরিস্থিতি তে থাকি যখন ফোনে কল আসলে ধরার মতো সুযোগ হয়না আপনারা সেই ঝামেলা থেকে মুক্তি পেতে এই এপ টি ব্যাবহার করতে পারেন।
আবার এই এপটির মাধ্যমে কিন্তু স্মার্ট ফোনের স্মার্ট ইউজ ও হচ্ছে। বন্ধুরা স্মার্ট ফোনের কাজই তো হলো আমাদের সময় বাচানো। আর স্মার্ট ফোনের স্মার্ট ইউজই যদি করতে না পারি তবে ফোন টা থেকেই কি লাভ। তাই দেরি না করে
আজই ডাউনলোড করে নিন অটো ইয়ার পিকাপ এপ টি।
তো বন্ধুরা আশা করি আমার লেখা থেকে আপনারা সামান্য হলেও উপকৃত হবেন।কেমন লাগল কমেন্টে জানাতে ভুলবেন না।
ধন্যবাদ বন্ধুরা।

Related Posts

10 Comments

মন্তব্য করুন