এপছাড়া কল লিস্ট চেক করুন খুব সহজে

আসসালামু  আলাইকুম সুপ্রিয় পাঠ এবং পাঠকগণ। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে যে যার অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় করি।

বর্তমানে আজকাল মানুষ খুব সহজে নানান ধরণের প্রতারণার শিকার হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে ঘরে কোথাও মানুষ নিরাপদ নয়। নানান কারণে তাই মানুষের ব্যক্তিগত নিরাপত্তাহানি হচ্ছে। আমাদের বিভিন্ন প্রয়োজনে ,ব্যক্তিগত কাজে কিংবা কোম্পানির কাজে আমাদেরকে
অন্যকারো মোবাইল ফোনের কললিস্ট চেক করার প্রয়োজন পরে থাকে।কিন্তু কিভাবে অন্য কারো কল লিস্ট, কল রেকর্ড চেক করতে হয় তা আমরা অনেকেই জানিনা। তাই যারা এই বিষয়টি সম্পর্কে অবগত নয় তাদের জন্যই আমার আজকের পোস্টটি।

আমরা অনেকেই জানিনা কিভাবে অন্যকারো মোবাইল ফোন এর কম রেকর্ড চেক করতে হয়। আজ তাই আমি আপনাদের জানাবো কিভাবে কোনো ধরণের এপ এর মাধ্যম ছাড়া আপনি অন্য কারো কল লিস্ট চেক করতে পারবেন।

এখন তাই আমি আপনাদের বলবো অন্য কারো কল লিস্ট কিংবা ফোন রেকর্ড চেক করে আপনি কি কি তথ্যাদি পেতে পারেনঃ

১.যার সাথে কথা বলেছেন তার মোবাইল এর মডেলের নাম্বরসহ কোথাও কথা বলা হয়েছে এই সম্পর্কে জানতে পারবেন।

২.মোবাইলের মধ্যে পাঠানো এসএমএস এর লোকেশন সম্পর্কে জানতে পারবেন।

৩.আপনি এই পদ্ধতির মাধ্যমে সর্বশেষ তিনমাসের কল রেকর্ড পাবেন।

এমন আরো নানান ধরণের তথ্যাদি পাবেন আপনি অন্য কারো কল রেকর্ডের মাধ্যমে। আজ আমি আপনাদের সাইবার হেল্প বিডির কথা বলব যারা টাকার বিনিময়ে অন্য কারো কল রেকর্ড চেক করতে পারবেন।

তাই আপনাদের যদি অন্যকারো কল রেকর্ড চেক করার প্রয়োজন হতে পারে তাহলে নিচের ঠিকানায় যোগাযোগ করুন।

ইমেইলঃ

এমেল
[email protected]

https://www.facebook.com/cyber.helpline.bd.agent

আশা করি এই ঠিকানায় যোগাযোগ করলে আপনারা খুব সহজে কল রেকর্ড বের করতে পারবেন।ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

13 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন