এপ্স রিভিউ -যে এপ্স আপনার পুরাতন দিনের কল রেকর্ড ধরে রাখবে।

আসসালামু় আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ। আশা করি সবাই অনেক ভাল আছেন। আপনারা সবসময় ভালো থাকেন এটাই কাম্য।তবে গ্রাথোরের সাথে থাকলে সবাই ভাল থাকবেন এটা জানি।আজ এক অসাধারন এপ্স এর রিভিউ নিয়ে হাজির হয়েছি।এটা আসলে সবার জন্যই খুব গুরুত্বপূর্ণ একটা এপ্স যা সবার ফোনেই থাকা জরুরি বলে আমি মনে করি।কেন জরুরি তা একটু পরে ব্যাখ্যা করলেই আপনারা বুঝতে পারবেন।আজ যে এপ্স এর রিভিউ দেব তার নাম হচ্ছে : Automatic Call Recorder
শুরুতেই বলে রাখি এই অ্যাপসটি পেতে আপনাকে প্রথমে গুগল প্লে স্টোরে যেতে হবে তারপর প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন মাত্র 7 এমবির এই অ্যাপসটি। আপনি একটি রিভিউ দেখলেই বুঝতে পারবেন অ্যাপসটি আসলে কতটা জনপ্রিয় প্লে স্টোরে এর রেটিং দেওয়া আছে 4.3। এখন তাহলে আসল কথায় আসা যাক এই অ্যাপসটি দিয়ে আপনার সাধারণত কি করবেন আসলে আমাদের দৈনন্দিন জীবনে আমরা কত অ্যাপস ইনা ব্যবহার করি কিন্তু তার বেশিরভাগই হয় অকার্যকর। আমি যেই অ্যাপসটি আপনাদের সাজেস্ট করছি সেটা ব্যবহার করলে আপনি বর্তমান দুনিয়ায় অনেকটা সেভ করতে পারবেন। অনেক সময় হয় কি আমাদের মোবাইল নাম্বারে ভুয়া কল আসে অথবা এমন কোনো ইম্পরট্যান্ট কল আসে যে তার রেকর্ডিং রাখা খুব জরুরী হয়ে পড়ে। এই যেমন ধরেন যেকোনো একজন বিকাশ প্রতারক আপনাকে কল দিল এবং আপনি বুঝতে পারলেন যে সেটি আপনার কোন পরিচিত অথবা অপরিচিত লোক আপনার এই সময় মনে নাও আসতে পারে যে এই কলটা সেভ রাখা জরুরি তখন কিন্তু আপনার অজান্তেই এই অ্যাপসটি এই কল রেকর্ডিং রেখে দিবে। আপনি যখন খুশি এই কল রেকর্ডিং পেয়ে যাবেন তাহলে নিশ্চয়ই বুঝতে পারছেন যে আপনার দৈনন্দিন কাজের ক্ষেত্রে এই কল রেকর্ডিং কতটা জরুরী হয়ে পড়বে। শুধুমাত্র যে প্রতারক ধরতেই আপনারা কল রেকর্ডিং দরকার তা কিন্তু নয় ধরুন কেউ ফোনে আপনাকে অনেক কিছু টিপস দিচ্ছে কিন্তু পরে আপনি সেটা ভুলে যাচ্ছেন আবার আপনার মনে নাই যে কল রেকর্ডিং করে রাখতে হবে তাহলে পরে শুনতে পারব এই ক্ষেত্রে অ্যাপসটি আপনাকে সাহায্য করছে কল রেকর্ডিং করে। আপনি কল রেকর্ডিং পেতে পরবর্তীতে অ্যাপস এর ভিতরে ঢুকেই থ্রি ডট মেনুতে ক্লিক করে সকল কল রেকর্ডিং এর লিস্ট পেয়ে যাবেন।
এমনকি এই কল রেকর্ডিং এর লিস্ট আপনার মেমোরী কার্ডে সেভ থাকবে আপনি যদি এটা ডিলিট না করেন তাহলে তা বছরের পর বছর ধরে আপনার মেমোরী কার্ডে সেভ হয়ে থাকবে। মাঝে মাঝে আপনি অনেকদিন পরেও শুনতে পারবেন আপনার হারিয়ে যাওয়া কথা যেটা কিনা আপনি আপনার আপনজনের সাথে বলেছিলেন। তাহলে প্রিয় পাঠক এখন তো বুঝতে পারছেন এই অ্যাপস কেন এতটা জনপ্রিয় বিশ্বব্যাপী। আপনি এই মজা থেকে দূরে থাকতে না চাইলে এখুনি ডাউনলোড করুন এই অ্যাপসটি। আর পরিশেষে একটি কথা বলে যেতে চাই দুনিয়ার চারদিকের অবস্থা এখন খুব খারাপ আপনি নিজে ঘরে থাকুন এবং আপনার প্রিয়জনকে ঘরে থাকতে উৎসাহিত করুন।

Related Posts

16 Comments

মন্তব্য করুন