এবার এন্ড্রয়েড ফোন দিয়ে বানানো যেকোনো মিউজিক FL Studio এখন এন্ড্রয়েড ফোন

আসসালামুয়ালাইকুম আশাকরি সকলেই ভাল এবং সুস্থ আছেন আপনাদের ভাল এবং সুস্থ রাখতে আরো একটি অ্যান্ড্রয়েড টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম আমি সেলিম হোসাইন ।
আজকে আমি আপনাদের সামনে অডিও এর একটি সফটওয়্যার নিয়ে কথা বলব যে সফটওয়্যার টি অনেক পরিচিত একটি সফটওয়্যার কম্পিউটারের জন্য ।
হ্যাঁ বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে FL Studio নিয়ে কথা বলব ।
বিভিন্ন ধরনের গান আমরা বিভিন্ন চ্যানেলে শুনে থাকি এবং অনেকের বিশ্বাস যে এই সমস্ত গান সবগুলোই হয়তো তারা বিভিন্ন বাদ্যযন্ত্র কিনে সেগুলো দিয়ে তৈরি করে কিন্তু আসলে সত্যি নয় অনেক লোক আছে যারা বাদ্যযন্ত্র কিনার সামর্থ রাখে না তাদের কথা বিবেচনা করে সফটওয়্যার কোম্পানির সফটওয়্যার তৈরি করেছে এফ এল স্টুডিও নামের একটি সফটওয়্যার সফটওয়্যার দিয়ে আপনি যে কোন ধরনের – মিউজিক বা সাউন্ড তৈরি করা যায় খুব ভালোভাবে এবং এখানে বোঝার কোন সুযোগ পাওয়া যায়না আসবে এটা আপনি কম্পিউটার সফটওয়্যার দিয়ে তৈরি করেছেন নাকি বাদ্যযন্ত্র দিয়ে তৈরি করেছেন এটা এতটাই স্মুথ হয় যে ।

কোনোভাবেই এটা ধরার সুযোগ হয়না কিন্তু এই সফটওয়্যারটি বর্তমানে এন্ড্রয়েড ফোনে পাওয়া যাচ্ছে কিন্তু এটার জন্য আপনাকে পেইড করতে হবে ।
লক্ষ করুন আপনি যদি একটি বাদ্যযন্ত্রের সমস্ত যন্ত্রাংশ কিনতে চান তাহলে আপনার অনেক হাজার টাকা চলে যাবে কিন্তু আপনি যদি সফটওয়্যার ইউজ করেন এবং একবার যদি শিখিয়ে যান তাহলে আপনি আজীবন তৈরি করতে পারবেন ফ্রিতে অর্থাৎ সফটওয়্যার টি কিনতে হলে আপনাকে তাদেরকে পেইড করতে হবে মাত্র 450 টাকা ।
আসুন এবার কিছু বৈশিষ্ট্য দেখি এই সফটওয়্যার এরঃ
ওটার অনেকগুলো বৈশিষ্ট্য রয়েছে তো আমি বিস্তারিত তেমন কিছুই বলবো না কারণ যারা এই সফটওয়্যারটি ব্যবহার করে তারাই সব থেকে বেশি ভালো বলতে পারবে কিন্তু আমি আপনাকে সামান্য কিছু বৈশিষ্ট্য বলছি সেটি হচ্ছে আপনি এটি খুব সহজে ব্যবহার করতে পারবেন যদি আপনি একবার দেখে যান যদিও সে কিছুটা কষ্ট হবে এবং ফাংশনগুলো সুন্দরভাবে সাজানো রয়েছে ।

আপনাকে এটি শিখতে একটু বেশি পরিশ্রম করতে হবে কারণ আপনি যদি যন্ত্রাংশ কিনে সেগুলো দিয়ে ট্রাই করেন সেখানেও যেমন আপনার সময় দিতে হবে ঠিক এই সফটওয়ারটিতে ও আপনাকে অনেকটা সময় দিতে হবে যদি সময় না দেন তাহলে আপনি ভালো হবে সেগুলো ব্যবহার করতে পারবেন না এবং আপনি এটা সহজ করার জন্য বিভিন্ন টিউটোরিয়াল ইউটিউবে পাবেন যদিও বেশি একটা টিউটোরিয়াল পাওয়া যায় না তবে যে কয়েকটা পাওয়া যায় সে কয়েকটা দেই আপনি কাজ শিখে নিতে পারেন।

যদিও এটি বাংলাদেশি ব্যবহারকারী কম কিন্তু যারা ব্যবহার করে তারা কেউ টিউটোরিয়াল করে না । আমি এটা বলতে পারবো না যে কেন তারা টিউটোরিয়াল করে না ।
আপনি এই সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য https://play.google.com/store/apps/details?id=com.imageline.FLM এখান থেকে লিংকটি কপি করুন এবং আপনি গুগল ক্রোম ব্রাউজার ওপেন করে ইউ আর এল বক্স এ -link পেস্ট করুন আর গো তে ক্লিক করুন গুগল প্লে সার্ভিসেস চলে যাবে এবং সেখান থেকে আপনি ডাউনলোড করতে পারবেন ।
তাহলে আজকে এখানেই শেষ করছি সকলে ভাল থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন