এবার এয়ারটেল সিমি থেকে নিয়ে নিন ১ জিবি ইন্টারনেট সম্পূর্ণ ফ্রী, সবাই পাবেন

হেলো বন্ধুরা আসসালামুআলাইকুম,,

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভালো আছি,তো বন্ধুরা আজ আপনাদের মাঝে নিয়ে এলাম কিভাবে এয়ারটেলে ১ জিবি ইন্টারনেট সম্পূর্ণ ফ্রীতে নিবেন।

আমি ও এই অফারটি নিয়েছি তাই আপনাদের মাঝে শেয়ার করছি । তো এবার আসা যাক কিভাবে আপনারা এই অফারটি নিবে। অফারটি নিতে হলে আপনার ফোনে এয়ারটেল সিম এবং একটা মেসেঞ্জার থাকতে হবে।

আশা করি সকলেরই মেসেঞ্জার আছে।তো প্রথমেই আপনার ফেসবুক মেসেন্জার টি ওপেন করুন।তারপর আপনার মেসেঞ্জার সার্চ বক্সে  গিয়ে Airtel buzz লিখে সার্চ করুন।

এরপর দেখবেন এয়ারটেলের অফিসিয়াল মেসেঞ্জার পেজটি শো করবে,দেখবেন যে লেখা আছে Get Started এই অপশনটিতে ক্লিক করুন।

এখন দেখবেন তারা আপনাকে হাই জানাচ্ছে,এখন আপনি You can simi লিখে সেন্ড বাটনটিতে ক্লিক করুন।

তারপর Get Now এমন একটি লেখা আসবে,তো অফার টি নিতে হলে আপনাকে Get now বাটনে ক্লিক করতে হবে।তারা এখন আপনার এয়ারটেল নাম্বারটি চাইবে।

এখন আপনি আপনার যে নাম্বারটাতে ফ্রী ইন্টারনেট অফারটি নিতে চান সে নাম্বারটি লিখে সেন্ড বাটনে ক্লিক করুন।

এরপর নাম্বারে একটা পিন আসবে,ওই পিনটা আপনি মেসেজ বক্সে লিখে সেন্ড বাটনে ক্লিক করুন। ব্যাস দেখবেন যে সাথে সাথে আপনি ১ জিবি ইন্টারনেট অফার টি পেয়ে গেছেন।

এই ইন্টারনেট অফার টির মেয়াদ থাকবে ৩ দিন,এই এমবি দিয়ে সবধরনের নেট চালাতে পারবেন।

তো বন্ধুরা আপনাদের যতগুলো এয়ারটেল সিম আছে ,সব গুলো সিমেই এভাবে করে ১ জিবি ফ্রী ইন্টারনেট অফারটি নিতে পারবেন।

তবে আগে যারা এই অফারটি নিয়েছেন তারা আবার নাও পেতে পারেন।আর যদি এই অফারটি আপন  না নেওয়া সত্ত্বেও না পান, তাহলে নতুন ফেসবুক আইডি দিয়ে মেসেঞ্জারেে লগইন করে ট্রাই করুন।

আর যারা এখনো এয়ারটেল মাই এপ থেকে ১ জিবি ফ্রী নেননি, তারা এই লিংক থেকে ডাউনলোড করে রেজিষ্ট্রেশন করলেই প্রথম বারের মতো আপনি এক জিবি ইন্টারনেট সম্পূর্ণ ফ্রী ।

এপ লিংকঃ      https://airtelsc.page.link/A4NYi4fFhHwxPDD86

তাছাড়া আপনি আপনার বন্ধুদের রেফার করে ১ জিবি ফ্রী এমবি নিতে পারবেন। এতে আপনি পাবেন ১ জিবি এবং আপনার বন্ধুও পাবে ১ জিবি।এভাবে আপনি আনলিমিটেড রেফার করে ফ্রী এমবি নিতে পারবেন।

আপনার রেফার লিংক পাবেন কোথায়? প্রথমে এয়ারটেল মাই এপে যান, তারপর ৩ডট মেনুতে ক্লিক করুন।নিচে দেখবেন লেখা আছে Reffer a friend এ ক্লিক করলেই আপনি আপনার রেফার লিংকটি পেয়ে যাবেন।সেটা কপি করে বন্ধুদের মাঝে শেয়ার করে আনলিমিটেড রেফার করতে পারবেন।

  • আজ এ পর্যন্তই, সবাই ভালো থাকবেন।

Related Posts

15 Comments

মন্তব্য করুন