এবার ফোন চুরি হলে কারো ক্ষমতা নেই লক খোলার

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনার মোবাইল চুরি হলে কেউ মোবাইলের লক খুলতে পারবে না এমনকি রিসেট দিলেও লক খুলতে পারবে না নিন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

তো কীভাবে আপনার মোবাইল চুরি হলে কেউ মোবাইলের লক খুলতে পারবে না এমনকি রিসেট দিলেও লক খুলতে পারবে না তা জানতে নিচের টিপসটি ফলো করুনঃ


১.শুরুতে চলে যান আপনার শাওমি মোবাইলের Setting এ।তারপর চলে যান Additional Setting এ।


২.তারপর চলে যান Encryption And Credentials তে।


৩.তারপর অপশনটি চালু করে নিচে দেখানো Next অপশনটিতে ক্লিক করুন।


৪.তারপর Pin,Pattern,Password যে কোনো অপশনে ক্লিক করেন যেই পাসওয়ার্ড অপশন আপনার ভালো লাগে সেটি সিলেক্ট করুন আমি Pattern সিলেক্ট করলাম আপনি যে কোনো একটা অপশন বাছাই করে নিবেন।


৫.আমি Pattern লক দিয়ে Confrim করে নিলাম।এবার রিবুড কিংবা বন্ধ করে দেখেন


৬.দেখুন প্যার্টান লক ছাড়া মোবাইল রিবুড নিচ্ছে না বা অন হচ্ছে না।

শাওমি মোবাইল আমরা অনেকে ব্যাবহার করে থাকি যা মূলত একটি China কোম্পানির মোবাইল তো এখন আমি এই কথাটি বলছি কারণ আমি এই টিপসটি শাওমি মোবাইল দিয়ে দেখিয়েছি এখন সকল মোবাইলে এই ফিচারসটা নাও থাকতে পারে তাই খালি শাওমি ব্যাবহারকারীরা এই টিপসটি ফলো করে দেখুন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

 

Related Posts

7 Comments

মন্তব্য করুন