এবার যেকোনো এ্যাপ্লিকেশন চালান বিজ্ঞাপন ছাড়া কোনো প্রকার এড ব্লেকার ও মোবাইল রোট এর সাহায্যে ছাড়াই।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে যে কোনো এ্যাপ কোনো প্রকার এড ছাড়া সম্পূণ বিজ্ঞাপনমুক্ত এ্যাপ্লিকেশন চালাতে পারবেন তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের টপিক।

আমরা সবাই কম বেশি অনলাইন এ্যাপ বা ইন্টারনেট সংবলিত এ্যাপ ব্যাবহার করি।আর এই এ্যাপ ব্যাবহার করতে গেলে আমাদের সামনে দৈনন্দিন অনেক বিজ্ঞাপন আসে।আমরা যেই বিজ্ঞাপনগুলো দেখি তা মূলত কিছু কোম্পানি দিয়ে থাকে যেমনঃ গুগল এড,ফেসবুক এড,ইকোস এড ইত্যাদি।আর এই এ্যাপগুলো অনেকসময় অপ্রত্যাশিত বা অতিরিক্ত বিজ্ঞাপন দেখায় যার দ্বারা আমরা এ্যাপ এর সুবিধা সমূহ গ্রহণ করতে পারি না বরং এ্যাপ ব্যাবহার থেকে মন উঠে যায় তো চলুন দেখে নেই কিভাবে কোনো এড ব্লোকার বা মোবাইল ফোন রোট ছাড়াই বিজ্ঞাপন মুক্ত এ্যাপ ব্যাবহার করব।

এ্যাপ লিংকঃhttps://drive.google.com/file/d/1d217o8DyG925mfxyPcsXTJOek0nwtabI/view

প্রথমে উপরে দেওয়া গুগল ড্রাইভ লিংক থেকে এ্যাপটি নামিয়ে নিন আর আমার কথামতো কাজ করুন।

১.সিলেক্ট এ্যাপ ফরম এ্যাপ থেকে যেই এ্যাপটি থেকে বিজ্ঞাপন সরাবেন ওই এ্যাপটি নির্বাচন করুন।


২.এবার এ্যাপটি সিলেক্ট হলে ফুল ইডিট রিসোস এ ক্লিক করুন।

৩.এ্যাপ বিল্ড এ ক্লিক করুন।এবার কয়েক সেকেন্ড অপেক্ষা করুন।এবার এ্যাপ বিল্ড হয়ে গেলে।আপনারা দেখবেন রিমুভ নামের অপশন আছে ঐ অপশনে ক্লিক করে এ্যাপক ইডিটর এ্যাপ থেকে বের হয়ে। আপনার মোবাইলে থাকা পুরাতন এ্যাপটি আনিস্টল করে দিন।


৪.এবার মোডেড এ্যাপটি নামান।এবার আপনার এ্যাপ্লিকেশনটি চালু করুন।চালু করে দেখুন কোনো বিজ্ঞাপন নেই।আশা করি সবাই বুঝতে পেরেছেন না বুঝলে কমেন্ট  জানাবেন।


আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।আশা করি সবাই চেষ্টা করে দেখবেন সম্পূণ কার্যকরি একটি টিপস এরকম আরে নতুন টিক্র ও টিপস পেতে গ্রাথর এর সাথেই থাকুন।

Related Posts