এবার যেকোনো সিমের সকল প্রকার কল লিষ্টকে পিডিএফ করে নিন মাএ ২মিনিটে

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।এই করোনাকালে আমরা সবাই রীতিমতো বাড়িতে বসে রয়েছি ফলে আমরা সবাই গ্রাথর এ প্রতিনিয়ত কিছু নতুন পোস্ট নিয়ে হাজির হচ্ছি। তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি পোস্ট যা দিয়ে আপনি যেকোনো সিমের সকল প্রকার কল লিষ্টকে পিডিএফ করে নিতে পারেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।


১.সবার প্রথমে চলে যান গুগল প্লে-ষ্টোরে সার্চ করুন ই-২পিডিএফ আর নামিয়ে ফেলুন উপরের দেওয়া এ্যাপটি।


২.এবার প্রথমে আপনাকে কিছু নীতিমালা দিবে পড়ে নিবেন তারপর সেখান থেকে নিচে চাইছে যে আপনি সকল নীতিমালা মেনে নিচ্ছেন কিনা যদি মানেন তাহলে টিক চিহ্ন দিন আর এ্যাপে প্রবেশ করুন আর না মানলে আপনি এ্যাপটিতে প্রবেশ করতে পারবেন না।


৩.এবার ক্লিক টু কনটিনিউ নামে যে অপশনটি দেখছেন ঠিক ঐ অপশনটি সিলেক্ট করুন।


৪.এবার উপরে ৬টি অপশন রয়েছে সেখান থেকে জেনারেল কল লগ নামে অপশনটি সিলেক্ট করুন।


৫.এবার তারিখ সিলেক্ট করুন যে কোন তারিখ হতে কোন তারিখের কল লিষ্ট আপনি চান আমি আমার ইচ্ছামতে সাল ও তারিখ দিলাম ও পিডিএফ ফাইলের নাম দিলাম।


৬.দেখুন সকল নাম্বার কে কবে মিস কল,ডায়াল কল ও আমি কবে কার নাম্বার রিসিভ করেছি সকল তথ্য এখানে এসে পড়েছে পিডিএফ আকারে আপনি চাইলে যেকোনো মোবাইলে ঠিক একই পদ্ধতি অবলম্বন করে যেকোনো সিমের কল লিষ্ট এর পিডিএফ ভার্সন বের করে নিতে পারবেন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts