এয়ারটেল ইন্টারনেট ১০ জিবি ইন্টারনেট প্যাক এবারে ফ্রী। অফারটি লুফে নিতে একেবারে দেরি করবেন না। বিস্তারিত পোস্টে…

আসসালামুয়ালাইকুম।

আশা করি আপনারা সকলেই ভাল আছেন। আজ আমি আপনাদের সামনে হাজির হয়েছি একটি চমৎকার এবং দারুণ পোস্ট নিয়ে।

এই পোস্ট আমার লাইফের সবথেকে ছোট পোস্ট। তবে কার্যকারিতা একেবারেই কম না।

চিল্লাচিল্লি না করে মূল কথায় আসি।আমরা যারা এয়ারটেল ব্যবহার করি তারা করো না ভাইরাসের কারণে হোম কোয়ারেন্টাইন উপলক্ষে পাচ্ছি ১০ জিবি ইন্টারনেট একেবারে ফ্রি।

আমি এপর্যন্ত যাদেরকে দিয়ে সিস্টেমটি ট্রাই করেছি তারা প্রত্যেকে অফারটি পেয়েছে। আশাকরি অফারটি আপনিও পাবেন।

প্রথমে মাই এয়ারটেল অ্যাপ টি ওপেন করুন। যাদের মাই এয়ারটেল অ্যাপ টি নাই তারা সরাসরি লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন। https://airtelsc.page.link/op3xvAgWUF2cUb5QA ডাউনলোড শেষে অ্যাপ টি ওপেন করুন। মাঝ বরাবর দেখতে পাবেন TONG OFFER নামের একটি অপশন। অপশনে ক্লিক করুন এবং এর মাঝে দেখতে পাবেন অনেক গুলো দারুন দারুন অফার। আপনি এখান থেকে যেকোন রকমের অফার নিতে পারেন। এরপর সবথেকে নিচে চলে যাবেন। নিচে দেখতে পাবেন লেখা আছে “হোম কোয়ারেন্টাইন” অফার ১০ জিবি। অফার এ ক্লিক করুন। নতুন একটি পেজ আসবে। পেজটিতে কন্টিনিউড নামের একটি অপশন পাবেন। কন্টিনিউ নামের অপশনটিতে ক্লিক করুন। ব্যস আর কিছু করতে হবেনা আপনাকে। এখন শুধু একটু অপেক্ষা করুন।

একটি কনফারমেশন মেসেজ পাবেন। এবং অ্যাপে চেক করে দেখুন আপনি ১০ জিবি ইন্টারনেট পেয়ে গেছেন।

আপনার হোম কোয়ারেন্টাইন কে আরও ভালো করতে মূলত অফারটি দেয়া হয়েছে এয়ারটেল গ্রাহকদের জন্য।

আরেকটি কথা জানিয়ে রাখি।যারা মাই এয়ারটেল অ্যাপ ব্যবহার করছেন আগে থেকেই তারা যদি অফারটি না পান। তবে আপনার এয়ারটেল অ্যাপ ডিলিট করে দিন। এবং লিংকে ক্লিক করে এয়ারটেল অ্যাপ এর আপডেট ভার্সন এখান থেকে ডাউনলোড করে নিন। আশা করা যায় আপনি অফারটি পেয়ে যাবেন।

তারপরও যদি কোনো রকমের সমস্যা মনে হয় তবে অবশ্যই কমেন্টে উল্লেখ করুন। আমি বিষয়টা দেখবো।

ভিজিটরগন আপনারা যারা যারা অফারটি পাবেন তারা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাতে ভুলবেন না কারণ আপনার অনুপ্রেরণা নতুনদের উৎসাহিত করবে।

Related Posts

13 Comments

মন্তব্য করুন