এয়ারটেল দিচ্ছে ডিজিটাল করোনা আপডেট সার্ভিস।

পৃথিবীর মানুষের শান্ত জীবনকে অশান্ত করতে এল এ করোনা ভাইরাস। হঠাৎ এ করোনা ভাইরাস এর আগমনে থেমে গেল মানুষের শান্ত জীবন। এ ভাইরাস থেকে মুক্ত পেতে হলে ঘরে থাকতেই হবে নাহলে এই পৃথিবীর মায়া ত্যাগ করার জন্য প্রস্তুত থাকতে হবে। অনেক মানুষই খামখেয়ালি করে ঘরের বাইরে যান আর ঘরে নিয়ে আসেন করুন এই করোনা এর থাবা থেকে বাঁচতে পারেনি কেউই।হাজার কোটি টাকা দিয়েও মানুষ এই করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পায়নি।

 

ঘরে বসে করোনা খবরাখবর জানতে এয়ারটেল এলো সবার পাশে। ডিজিটাল করোনা আপডেট সার্ভিস এর আগমনে বাংলাদেশের যে কোনো জায়গায় থেকে শুরু মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই জানতে পারবেন বাংলাদেশের করোনা আপডেট। বিদ্যুৎ খরচ করে টেলিভিশন চালানো কোনই দরকার নাই, শুরু মাত্র মোবাইল ফোন আর ইন্টারনেটের মাধ্যমে এয়ারটেল এপ্লিকেশন দিয়ে জানতে পারবেন বাংলাদেশের করোনা আপডেট। এই করোনা আতঙ্কের মধ্যেও মানুষ জীবিকা নির্বাহের জন্য ঘর থেকে বের হয়।ঘরের  বাইরে যাওয়ার আগে মানুষ যদি এ করোনা আপডেট জানতে পারে তাহলে যে সকল এলাকায় করোনা আক্রান্ত সংখ্যা বেশি মানুষ সেই এলাকায় যাওয়া থেকে বিরত থাকতে পারবে। করোনা ঝুঁকি এড়াতে এয়ারটেলের পক্ষ থেকে এটা একটি উপহার।

অতএব, ঘরে বসেই করোনা ভাইরাসের আপডেট জানুন এবং ইন্টারনেটের মাধ্যমেই আপনার সকল কাজ সম্পন্ন করুন। কারণ ছাড়া ঘরের বাইরে যাবেন না। জীবন থেকতে জীবনের মুল্য বুঝুন।দেশের মানুষের কথা চিন্তা করে এয়ারটেল এ অফারটি চালু করেছে। শুধুমাত্র কয়েক সেকেন্ড এরমধ্যে আমরা জানতে পারি আমাদের দেশের করোনা আক্রান্ত সংখ্যা।ঘরে বসেই নিজের দৈনন্দিন কাজ সম্পূর্ণ করুন বাহিরে যাওয়ার কোনো প্রয়োজন নেই।শুধুমাত্র অনেক প্রয়োজন থাকলেই বাইরে যাবেন। শুধু শুধু নিজের ঘরে করোনা ডেকে আনবেন না। ঘরে থাকুন ,সুস্থ থাকুন এবং এয়ারটেল ডিজিটাল করুণা আপডেট সার্ভিস গ্রহণ করুন।

Related Posts

15 Comments

  1. দেখে আসুন হোয়াটএপ এর এন্ড টু এন্ড এনক্রিপশন কি ?
    https://grathor.com/%e0%a6%b9%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%9f%e0%a6%8f%e0%a6%aa-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%9f%e0%a7%81-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%8f%e0%a6%a8/

মন্তব্য করুন