এয়ারটেল সিমে ১ জিবি করে ফ্রি ইন্টারনেট প্রতিদিন !

আসসালামুয়ালাইকুম, সকলেই ভাল আছেন আমিও মোটামুটি ভালোই আছি। রবি সিমের মত বর্তমানে এয়ারটেল সিমে কি অফার চলছে সেটা হল রেফার করার মাধ্যমে নিতে পারবেন আনলিমিটেড 1 জিবি করে ইনস্ট্যান্ট শুধু তাই নয় আপনি যাকে রেফার করবেন সেও পাবে 1gb। আর যার রেফার আপনি জয়েন হবেন সেও পাবে 1 জিবি ইন্টারনেট একদম ফ্রি। তে সুতরাং বুঝতেই পারছেন এভাবে আনলিমিটেড 1 জিবি করে বারবার নিতে পারবেন অর্থাৎ আপনার আশেপাশের কেউ যদি এয়ারটেল সিম ব্যবহার করে থাকে আপনার রেফারেল লিংকের মাধ্যমে তাঁকে জয়েন করিয়ে নিতে পারেন 1 জিবি ফ্রি ইন্টারনেট। এবং তাকে দিতে পারেন এক জিবি ফ্রি ইন্টারনেট। তা ছাড়া বন্ধু-বান্ধব এবং বাড়ির লোকের মোবাইলে প্রায় একটেল সিম থাকে, হয়তো এটেল সিম রয়েছে আপনারা চাইলে তাদের সিমের রেফার করে তাদের এক জিবি দিতে পারি এবং আমরা একই সাথে 1 জিবি করে বারবার নিতে পারি। তো প্রথমে কিভাবে এই জিবি নেবেন চলুন দেখে নেয়া যাক।
তাছাড়া এই 1 জিবি ফ্রি ইন্টারনেট নেওয়ার জন্য যারা আগে এয়ারটেল অ্যাপ ব্যবহার করেছেন তারাও পেতে পারেন 1 জিবি ইন্টারনেট। শুধু রেফার লিংক থেকে এক app ঢুকতে হবে এবং কিছুক্ষণের ভিতরে 1 জিবি ইন্টারনেট ফ্রি পাবেন আপনার যদি এয়ারটেল সিম থাকে তাহলে আপনি প্রথমে নিচের লিংক থেকে এয়ারটেল অ্যাপ টা ডাউনলোড করুন।।

Download App ১জিবি ফ্রি

ডাউনলোড করা হয়ে গেলে প্রথমে আপনার কাছে কিছু পারমিশন চাবে সেগুলো এলাউ করে দিবেন। তারপরে আপনার সামনে এয়ারটেল সফটওয়্যার টি ওপেন হলে দেখবেন সেখানে একটি নাম্বার চাইবে। আপনি আপনার এয়ারটেল নাম্বারটি দিয়ে দিবেন নাম্বার দেওয়ার পর আপনি যদি প্রথম ইউজার হন আপনি যে প্রথমে নাম্বার দিবেন নাম্বারে একটা ওটিপি বা কোড যাবে সেই কোডটা আপনি app বসাবেন তারপর আপনি যদি প্রথম ইউজার হন তাহলে আপনার কাছে নাম চাইবে আপনি যে কোন একটির নাম দিয়ে সেভ এ ক্লিক করবেন। তারপর আপনাকে এক মিনিটের মত ওয়েট করতে হবে এক মিনিট পর আপনার সিমে এসএমএস চলে আসবে আপনি এক জিবি ইন্টারনেট ফ্রি পেয়ে গেছেন। এবং তার যকে রেফকর করলেন তার চলে যাবে 1 জিবি ইন্টারনেট।। তাছাড়া কিভাবে আপনার সিমে রেজিস্ট্রেশন করবেন এবং রেফার লিংক কালেক্ট করবেন রেফার লিংক আপনারটা কিভাবে বের করবেন সেই সমস্ত বিষয় নিয়ে নিচের ভিডিওটি ক্লিক করুন ভিডিও দেখুন। ভিডিওতে সমস্ত কিছু সবকিছু ভালোভাবে বোঝানো আছে তাইলে ভিডিওর উপরে ক্লিক করে ভিডিওটা দেখে নিতে পারেন।।

ভিডিও দেখু
তাছাড়া আপনার যদি রবি সিম থেকে এবং রবি অ্যাপ ব্যবহার করে না করে থাকেন তাহলে নিচের লিংক থেকে রবি অ্যাপ ডাউনলোড ক্লিক করে ওখান থেকে ডাউনলোড করে নিতে পারেন ফ্রী 1gb পাবেন রবি সাইনআপ করলেই !!

Download App রবি ১জিবি ফ্রি

 

Related Posts

9 Comments

মন্তব্য করুন