এয়ারটেল সিমে ৯ টাকায় ১ জিবি নিয়ে নিন। খুব সহজেই।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

সুখবর সুখবর সুখবর।

যারা যারা এয়ারটেল সিম ব্যবহার করেন তাদের জন্য সুখবর আজকের এই পোস্টের নামটা দেখে হয়তো আপনারা পোস্টে ক্লিক করছেন আমি নামে বলেছি যে 9 টাকায় 1 জিবি মেয়াদ 3 দিন।
আমাদের মধ্যে প্রায় অনেকেই এয়ারটেল সিম ব্যবহার করে এয়ারটেল সিম খুবই জনপ্রিয় একটি সিম তো বন্ধুরা এই সিমের আজকের অফার সম্পর্কে আজকে আমি আপনাদের বলব 9 টাকায় 1 জিবি মেয়াদ 3 দিন এই অফারটি আপনারা কিভাবে নিবেন।

তার জন্য পুরো প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

তো বন্ধুরা এই অফারটি নিতে হলে সর্বপ্রথম আপনাদের যদি বাটন ফোন হয় এবং ইন্টারনেট ব্যবহার করা যায় তাহলে এই অফারটি গ্রহণ করতে পারবেন এবং এন্ড্রয়েড ফোনে হল ও আপনি এই অফারটি গ্রহণ করতে পারবেন এন্ড্রয়েড ফোনের ক্ষেত্রে একটু সহজ হবে এই অফারটি গ্রহণ করা।

তো বন্ধুরা, সর্বপ্রথম আপনাদের বলব বাটন ফোনের মাধ্যমে অর্থাৎ যে ফোনে ইন্টারনেট ব্যবহার করা যায় সেই ফোনে কিভাবে এই অফারটি গ্রহণ করবেন।

তো বন্ধুরা তার জন্য আপনাদের সর্বপ্রথম আপনাদের ফোনের ডায়াল প্যাডে চলে যেতে হবে।

এবং সেখানে গিয়ে আপনাদের ডায়াল করতে হবে *২১২৯১*৮৯২#

তো বন্ধুরা এটা লিখে আপনারা সরাসরি ডায়াল করে দিবেন তারপর দেখতে পারবেন আপনাদের ১ জিবি ইন্টারনেট পেয়ে গেছেন এবং সাথে সাথে আপনাদেরকে এস এম এস করা হবে যে আপনি এই ইন্টারনেট প্যাক পেয়ে গেছেন মানে হচ্ছে 9 টাকায় 1 জিবি পেয়ে গেছেন।

তো বন্ধুরা এখন জেনে নেওয়া যাক এন্ড্রয়েড ফোনের ক্ষেত্রে হলে আমাদের কিভাবে এই অফারটি গ্রহণ করতে হবে।

এই অফারটি ও বাটন ফোনের মতোই নিতে পারবেন অথবা মাই এয়ারটেল অ্যাপ এর মাধ্যমে নিতে পারবেন সর্বপ্রথম বলব কিভাবে কোড ডায়াল করে নিবেন।

তো বন্ধুরা তো বন্ধুরা ঠিক আগের মতোই মনে বাটন ফোনের মতোই যেভাবে নিয়ম সর্বপ্রথম আপনি ডায়াল পেটে চলে যাবেন ডায়াল প্যাডে যাওয়ার পর ডায়াল করবেন এই কোডটি *২১২৯১*৮৯২# ডায়াল করার পরে আপনি ১ gb পেয়ে যাবেন এবং আপনাদের ব্যালেন্স থেকে ৯ টাকা কেটে নেওয়া হবে এবং আপনাদেরকে এসএমএসে জানিয়ে দেওয়া হবে যে আপনি ১ জিবি আপনি পেয়ে গেছেন।

এবং আপনি অ্যাপের মাধ্যমে নিতে চাইলে সরাসরি প্লে স্টোর থেকে My Airtel অ্যাপ্লিকেশনস লিখে সার্চ করুন এবং অ্যাপ্লিকেশনসটি পেয়ে জাবেন। পেয়ে যাওয়ার পর সরাসরি অ্যাপ্লিকেশনস ইন্সটল করুন অথবা যদি এইভাবে না পারেন তাহলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে ইন্সটল করুন।

ইন্সটল করার পর ওপেন করুন ওপেন করার পর সরাসরি অ্যাপটি লোডিং হয়ে যাবে লোডিং হয়ে যাওয়ার পর তারপর আপনি কি করবেন দেখতে পারবেন মাই অফার নামক অপশন আছে সেখান ৯ টাকায় ১ জিবি অফারটা দেখাতে পারবেন সেখান থেকে Buy now এর উপর ক্লিক করলে আপনাদের সরাসরি প্যাকেজটি কেনা হয়ে যাবে এবং আপনাদের ব্যালেন্স থেকে ৯ টাকা কেটে নেওয়া হবে।

তো বন্ধুরা এভাবেই মূলত 9 টাকায় 1 জিবি অফারটি আপনি গ্রহণ করবেন।

তো বন্ধুরা, আজকে এই পর্যন্তই আসসালামুয়ালাইকুম।

Related Posts

8 Comments

  1. জেনে আসুন মুদ্রাস্ফীতি কি এবং কিভাবে হয় নিচের পোস্ট এ?
    https://grathor.com/%e0%a6%ae%e0%a7%81%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%ab%e0%a7%80%e0%a6%a4%e0%a6%bf-%e0%a6%95%e0%a6%bf-%e0%a6%8f%e0%a6%ac%e0%a6%82-%e0%a6%95%e0%a6%bf%e0%a6%ad%e0%a6%be/

মন্তব্য করুন