এয়ারটেলে ১ জিবি ইন্টারনেট একদম ফ্রী! সাথে থাকছে স্মার্টফোন ও ব্যাক প্যাক জেতার সুযোগ!!

বিসমিল্লাহির রাহমানির রাহীম
আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ
প্রিয় এয়ারটেল ইউজারবৃন্দ,
আশা করি আপনারা সবাই অনেক অনেক ভালো আছেন। আপনাদের জন্যই আজকের চমৎকার এই আর্টিকেল নিয়ে হাজির হওয়া।

এয়ারটেল ইউজারদের জন্য এক মহা সুখবর! এয়ারটেল বাম্পার অফার। শুধুমাত্র এয়ারটেল ইউজারদের জন্য। লুফে নিন এখনি। এয়ারটেলে ১ জিবি ইন্টারনেট একদম ফ্রী সুযোগটি সীমিত সময়ের জন্য। এই অফারটি একদম ফ্রিতে পেতে আপনাকে কিছু প্রক্রিয়ার মধ্য দিয়ে নিতে হবে।

প্রথমে আপনার মোবাইলে মাই এয়ারটেল অ্যাপটি ইনস্টল করুন। অ্যাপটি ইন্সটল করার পর আপনার মোবাইলের এয়ারটেল ডাটা ব্যবহার করে প্রথমবার রেজিস্ট্রেশন করলেই আপনি এই অফারটি পাওয়ার অন্তর্ভুক্ত হবেন। অর্থাৎ, আপনি পাবেন এয়ারটেলে ১ জিবি ইন্টারনেট ডাটা যার মেয়াদ হবল ৩ দিন। এই ডাটা ব্যবহারে কোনো বাধ্যবাধকতা নেই। যেকোনো ভাবে এই ডাটা ব্যবহার করতে পারেন।

এই অফারটি অ্যাপ থেকে উপভোগ করতে চাইলে আপনাকে আপনার মোবাইলে সচল থাকা এয়ারটেল সিম ব্যবহার করতে হবে এবং এয়ারটেল ডাটা ব্যবহার করে অ্যাপে লগ ইন করতে হবে। সেই সাথে আপনার হ্যান্ডসেটের ডাটা সংযোগটি অবশ্যই চালু রাখতে হবে।

আরেকটি অফারঃ

চলছে মাই এয়ারটেল অ্যাপ রেফারেল কনটেস্ট। সাথে থাকছে ব্যাক প্যাক, ফ্রী বোনাস ইন্টারনেটসহ আরও অাকর্ষনীয় পুরস্কার। মাই এয়ারটেল অ্যাপ রেফারেল কন্টেস্টে অংশগ্রহণ করে জিতে নিতে পারেন এই অফার ও আকর্ষণীয় পুরস্কারসমূহ! কন্টেস্ট চলাকালীন আপনার বন্ধু, পরিচিত বা অন্যান্যদেরকে মাই এয়ারটেল অ্যাপটি রেফার করলে এয়ারটেলের পক্ষ থেকে প্রতিদিন পাবেম ব্যাকপ্যাক জেতার সুযোগ। আরও থাকছে গ্র্যান্ড প্রাইজে দারুন স্মার্টফোন! সাথে ১জিবি ফ্রী ইন্টারনেট বোনাসতো থাকছেই! এই সুযোগ সীমিত সময়ের জন্য।

এই সবগুলো অফার পেতে আপনার মাই এয়ারটেল অ্যাপের রেফারেল লিংক থেকে আপনার বন্ধু ও পরিচিত কাউকে রেফার করান। আপনার রেফারেল লিংক ব্যবহার করে তারা যদি মাই এয়ারটেল অ্যাপে রেজিষ্ট্রেশন করে তাহলে আপনি এই অফারগুলোর আওতাভুক্ত হবেন। তখন আপনিও পেতে পারেন ১ জিবি রেগুলার ডাটা, ব্যাক প্যাক ও আকর্ষণীয় স্মার্টফোন।

সবাই অনেক অনেক ভালো থাকবেন। সবাই সবার জন্য দোয়া করবেন। শেষ করছি। আল্লাহ হাফেজ।

Related Posts