এয়ারটেল অনলাইন ক্লাস এর জন্য ইন্টারনেট প্যাক

আসসালামু  আলাইকুম  কেমন আছেন সুপ্রিয় পাঠকগণ?আশা করি আপনা সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই রইলো। এয়ারটেল অনলাইন ক্লাস এর জন্য ইন্টারনেট প্যাক

বর্তমানে এই মহামারীতে মানুষের জীবন হয়ে উঠছে গৃহবন্দি।যার ফলে মানুষের সকল কাজ থেকে শুরু করে স্কুল, কলেজের ক্লাস সবকিছু হয়ে উঠছে অনলাইনকেন্দ্রিক।যার ফলে ইন্টারনেট সংযোগ হয়ে উঠছে মানুষেহর নিত্যদিনের সঙ্গী।  কিন্তু ওয়াইফাই লাইন নেবার যেমন সবার সামর্থ্য থাকে না ঠিক তেমনি এমনও অনেক জায়গা রয়েছে যেখানে  ওয়াইফাই এর সুবিধা ঠিকমতো বিদ্যমান নেই।সেই ক্ষেত্রে মোবাইল ফোনের ইন্টারনেট কানেকশন তাদের একমাত্র সঙ্গী  ।

গত মার্চ এর মাঝামাঝি থেকেই দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান যেমনঃস্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়  এর সকল প্রাতিষ্ঠানিক ক্লাস বন্ধ রয়েছে। তাই শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে নেবার লক্ষ্যে প্রতিষ্ঠানগুলো অনলাইন ক্লাস নেবার পরিকল্পনা করে।অনেক টেলিকমিউনিকেশন কোম্পানিগুলো শিক্ষার্থীদের অনলাইন ক্লাস করার জন্য নানাধরণের ইন্টারনেট অফার দিয়েছে।এয়ারটেল তাদের মধ্যে অন্যতম।

এয়ারটেল বাংলাদেশের অন্যতম একটি টেলিকমিউনিকেশন কোম্পানি।গ্রাহকদের সেবায় হরেক রকম ইন্টারনেট অফার নিয়ে হাজির হয়েছে। যেহেতু এখন মহামারী পরিস্থিতি চলছে  সেহেতু শিক্ষার্থীদের সুবিধার কথা চিন্তা করে এয়ারটেল অনলাইন ক্লাস করার নানান অফার নিয়ে হাজির হয়েছে সকলের সামনে। আমার পোস্টটি মূলত এয়ারটেল গ্রাহক শিক্ষার্থীদের সুবিধার কথা ভেবে। আশা করি আপনারা সাথেই থাকবেন।
এয়ারটেল এর অনলাইন ইন্টারনেট অফার কিনতে হলে আমাদের সবার আগে গুগল প্লেস্টোর থেকে মাই এয়ারটেল এপটি ডাউনলোড করতে হবে।এপটির লিংক নিচে দেওয়া হলোঃ
https://play.google.com/store/apps/details?id=net.omobio.airtelsc

২.এপটি ডাউনলোড করার পর আপনি আপনার এয়ারটেল নাম্বার, ফেইসবুক কিংবা জিমেইল আইডি দিয়ে রেজিষ্ট্রেশন করতে পারেন।

৩.রেজিস্ট্রেশন করার পর  আপনাকে ইন্টারনেট প্যাক অপশনে যেতে হবে গিয়ে লিখতে হবে অনলাইন ক্লাস ৫০.

৪. পরবর্তীতে আপনাকে মাই এয়ারটেল এপ থেকে ৩০০ টাকা রিচার্জের মাধ্যমে অনলাইন ক্লাসের জন্য ৫০ জিবি ইন্টারনেট প্যাক কিনতে পারবেন।

আশা করি আজকের পোস্টটির মাধ্যমে আপনার উপকার হয়েছে। ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts