এয়ারটেল সিমের দারুন অফার। মাত্র ৪৪৮ টাকায় ৩০ জিবি + ৭৫০ মিনিট মেয়াদ ৩০ দিন। সাথে থাকছে ৪০ টাকা ক্যাশব্যাক।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

বর্তমানে আমাদের মধ্যে সবাই এয়ারটেল সিম ব্যবহার করে থাকে এই এয়ারটেল সিম কিন্তু গ্রামীনফোন সিমের মত অনেক জনপ্রিয়তা লাভ করে ফেলেছে এই এয়ারটেল সিমে অনেক নতুন নতুন এবং খুব ভালো ভালো অফার দিয়ে থাকে এবং তারই মধ্যে থেকে আজকে আমি আপনাদের সেরা একটি অফার দেখাবো সে অফারটি হলো আপনি মাত্র ৪৪৮ টাকায় এখান থেকে আপনারা ৩০ জিবি এবং সাথে ৭৫০ মিনিট যার মেয়াদ থাকবে ৩০ দিন। এবং এখানেই শেষ নয় আরো রয়েছে ৪০ টাকা ক্যাশব্যাক।

হ্যাঁ আপনি ঠিকই শুনেছেন সাথে আরো ৪০ টাকা আপনারা ক্যাশব্যাক পাবেন।
তো বন্ধুরা এয়ারটেল সিমে কিন্তু এই অফারটি খুবই ভাল একটি অফার দিয়েছে।

তো বন্ধুরা, এই অফারটি নিতে হলে আপনারা প্রথম থেকে শেষ পর্যন্ত এই পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন যদি প্রথম থেকে শেষ পর্যন্ত না পড়েন তাহলে আপনি কিছুই বুঝতে পারবেন না।

তো বন্ধুরা, এই অফারটি নেওয়ার জন্য আপনাকে আপনার এন্ড্রয়েড ফোন অথবা যে কোন ফোনে ফোনে ইন্টারনেট ব্যবহার করা যায় সেই ফোনটি ওপেন করতে হবে
তো বন্ধুরা এই অফারটি নিতে হলে আপনাদের নিচের জিনিসগুলো লাগবেঃ

১.আপনাদের একটি অফারটি নিতে হলে এন্ড্রয়েড ফোন লাগবে অথবা যে ফোনে ইন্টারনেট ব্যবহার করা যায় সেই ফোনটি আপনাদের প্রয়োজন হবে।

২.আপনাদের একটি পারসোনাল বিকাশ একাউন্ট লাগবে। সেই বিকাশ একাউন্ট আপনার না থাকলে আপনাদের পাড়া-প্রতিবেশীর কারো থাকলেও চলবে এবং সেই বিকাশ একাউন্টে ৪৪৮ টাকা থাকতে হবে।

৩.আপনাদের একটি এয়ারটেল সিম লাগবে। এবং সেই সিমে ১-২ টাকা থাকতে হবে কারণ সেই অফারটি নিতে হলে আপনাদের কাছে থেকে vat কাটতে পারে।

তো বন্ধুরা এগুলো হলেই আপনি অফারটি গ্রহণ করতে পারবেন এখন আমি আপনাদের বলব অফারটি কিভাবে আপনারা নিবেন তো বন্ধুরা অফারটি নিতে হলে আপনাদের বিকাশ একাউন্টে প্রথমে *247# দিয়ে অথবা এন্ড্রয়েড ফোনের বিকাশ এপ দিয়ে একাউন্টটি প্রথমে ওপেন করুন ওপেন করার পর আপনারা মোবাইল রিচার্জ অপশনে যান।

মোবাইল রিচার্জ অপসোনে যাওয়ার পরে সেখান থেকে আপনাদের ৪৪৮ টাকা মোবাইল রিচার্জ করতে হবে আপনাদের এয়ারটেল নাম্বারে।

মানে আপনারা যেভাবে মোবাইলে রিচার্জ করেন বিকাশ থেকে সেইভাবে আপনাদের এয়ারটেল নাম্বারে ৪৪৮ টাকা মোবাইল রিচার্জ করতে হবে তখন মোবাইল রিচার্জ করার সাথে সাথে দেখতে পারবেন মোবাইল রিচার্জ আপনারা আপনাদের নাম্বারে পেয়ে গেছেন এবং সাথে সাথে দেখতে পারবেন যে আপনি ৩০ জিবি + ৭৫০ মিনিট হয়ে গেছেন যার মেয়াদ থাকছে ৩০ দিন এবং আপনাকে সাথে সাথে একটা এসএমএস করা হবে এবং সেই এসএমএসে বলা হবে যে আপনি ৪০ টাকা ক্যাশব্যাক পেয়ে গেছেন আপনাদের সিমে।

আশা করি আপনারা সম্পূর্ণ বিষয়টা বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা আজকে পর্যন্ত আসসালামুয়ালাইকুম।

Related Posts

17 Comments

  1. জেনে আসুন মুদ্রাস্ফীতি কি এবং কিভাবে হয় নিচের পোস্ট এ?
    https://grathor.com/%e0%a6%ae%e0%a7%81%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%ab%e0%a7%80%e0%a6%a4%e0%a6%bf-%e0%a6%95%e0%a6%bf-%e0%a6%8f%e0%a6%ac%e0%a6%82-%e0%a6%95%e0%a6%bf%e0%a6%ad%e0%a6%be/

মন্তব্য করুন