এয়ারটেল সিমে ধামাকা অফার মাত্র ২৯৮ টাকা রিচাজ করলে পাচ্ছেন ১০ জিবি ইন্টারনেট সাথে ৩০০ মিনিট টকটাইম একদম ফ্রি।

আসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি আপনারা  অনেক ভালো এবং সুস্থ্য আছেন ।
আপনাদের সুন্দর মন মন নিয়ে আজকের পোষ্ট লিখা শুরউ করছি। বন্ধুরা আমরা সবাই জানি ফেব্রুয়ারী মাস হচ্ছে দিবসের মাস। অর্থাত এই মাসে দিবসের দিন বেশি হয়। আমরা জানি, ১৪ ই ফেব্রুয়ারি  ভ্যালেন্টাইন্স  ডে বিশ্ব ভালোবাসা  দিবস। আর এই ভালোবাসা  দিবস উপলক্ষে  এয়ারটেল সিম একটি নতুন অফার নিয়ে  এসেছ আমাদের সবার জন্য। এয়ারটেল সিমের নতুন অফার টি শুধুমাত্র এয়ারটেল  সিমের গ্রাহকেরা  পাবেন। আর অফার টি নিলে আপনার আর এক মাস কোন মেগাবাইট  কিনতে হবে না। কারণ  এই মেগাবাইট এর মেয়াদ  থাকবে ৩০ দিন বা একমাস। তাই যারা এয়ারটেল সিম ব্যবহার  করেন তারা  সবাই এই অফার টি নেওয়ার  চেষ্টা  করবেন। এই অফার টি সম্পর্কে  বিস্তারিত  জানতে  এই পোষ্ট  টি ভালোভাবে  পড়ুন।।
তো আর কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করি।  আর আপনারা এই অফার সম্পরকে কিছু তথ্য বিস্তারিত  জেনে আসুন।
বন্ধুরা অফার টি হলোঃ ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে  এয়ারটেল  সিম  দিচ্ছে মাত্র  ২৯৮ টাকা রিচার্জ করলে ১০ জিবি ইন্টারনেট  পাচ্ছেন সাথে ৩০০ মিনিট টকটাইম  একদম ফ্রি।  এরকমের ধামাকা অফার খুব কম্ সময় পাওয়া  যায়।  এই এফার টির মেয়াদ থাকবে ৩০ দিন বা একমাস।  এক মাসের মধ্যে আপনাকে এই অফার  টি  শেষ  করতে হবে। তাই সবাই এই অফার টি  তাড়াতাড়ি নিয়ে নিন।
এখন আমি দেখিয়ে  দিচ্ছি কিভাবে আপনারা এই অফার টি সহজে  নিতে পারবেন।
আপনারা প্রথমে একটি  ফোরজি এয়ারটেল সিম  জোগাড়  করবেন।
জোগাড় করে আপনার  মোবাইলে এয়ারটেল সিম টি প্রবেশ করে ফোরজি চালু করবেন।
তারপর আপনার নিদিষ্ট এয়ারটেল  নাম্বারে ২৯৮ টাকা রিচাজ  বা ফ্লাক্সিলোড করবেন। এবার আপনার কিছুক্ষণ অপেক্ষা  করবেন। এবার আপনার মোবাইলে  একটি ম্যাসেজ  আসবে।  এনার আপনি ১০ জিবি ইন্টারনেট  সাথ্র ৩০০ মিনিট টকটাইম  দেখতে  পারবেন।  অফার টি  আপনি ৩০ দিন পজন্ত ব্যবহার  করতে পারবেন।
এই ইন্টারনেট অফার দিয়ে আপনি কি কি ব্যবহার  করতে পারবেন।
এই অফার দিয়ে আপনি  গুগোল, ফেসবুক, এয়াটস আপ, স্ন্যাপ চ্যাট, ইউটিউব  ছাড়াও  বিভিন্ন ধরনের  সামাজিক যোগাযোগ  সাইট গুলো ব্যবহার  করতে পারবেন।
আর ৩০০ মিনিট  টকটাইম  দিয়ে আপনি  যেকোন সিম অপারেটর এর সাথে কথা  বলতে পারবেন।
এই ছিল এয়ারটেল ভ্যালেন্টাইন্স  ডে উপলক্ষে  একটি  নতুন ধামাকা অফার। আশা করি আপ্নাদের  সবার কাছে  এই অফার টি ভালো  লেগেছে।  যদি বেশি ভালো লাগে  তাহলে  আপনারা আপনাদের বন্ধুদের সাথে  এই পোষ্ট টি  শেয়ার  করতে পারেন যাতে তারাও এয়ারটেল সিমের নতুন এই অফার সম্পর্কে  জানতে  পারে।
আপনাদের সবাইকে  অসংখ্য ধন্যবাদ,, সবাই ভালো  থাকবেন।

Related Posts

14 Comments

মন্তব্য করুন