ওয়ার্ড কাউন্ট করতে ব্যাবহার করুন এই অ্যাপ , জেনে নিন রিভিউ

আসসালামুআলাইকুম, বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে নতুন একটি এপ্লিকেশন সম্পর্কে পর্যালোচনা উপস্থাপন করতে চলেছি।

 

যেটি হয়তোবা আমরা যারা এই ওয়েবসাইটে লেখালেখি করে থাকি তাদের বিশেষভাবে উপকৃত করবে। এই ওয়েবসাইটে আমরা যখন পোস্ট লিখি তখন আমাদের ওয়েবসাইটের নিয়ম নীতির মধ্যে অন্যতম একটি নিয়ম হচ্ছেঃ আমরা যে পোস্টটি করব সেটি অবশ্যই 350 ওয়ার্ডের বেশি হতে হবে, পোস্ট অবশ্যই অনেকগুলো প্যারা থাকতে হবে ইত্যাদি।

 

 

সুতরাং এই ব্যবহারগুলো মেনটেনেন্স করে চলতে হলে পারে আমাদের এই অ্যাপটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। মূলত এই অ্যাপটি আপনারা যখন ওপেন করবেন তখন আপনাদের একটি টাইপিং অপশন থাকবে এবং আপনারা ইচ্ছামত এই জায়গায় বাংলা ইংলিশ ও বিভিন্ন ধরনের লেখা লিখতে পারবেন। প্রত্যেকটা স্পেসে তারা একটি করে ওয়ার্ড কাউন্ট করবে এছাড়াও ওয়ার্ডটি কত ক্যারেক্টারের অসম্পূর্ণ আর্টিকেলে কয়েকটি কারণ রয়েছে সেটিও করা যাবে ।

 

প্রত্যেকটি ফুলস্টপ দাড়ি চিহ্ন আশ্চর্যবোধক চিহ্ন বা প্রশ্নবোধক চিহ্ন কে একটি করে বা কোন নির্দেশ করা হবে। এখন এই অ্যাপ এর কতগুলো সুবিধা সম্পর্কে আলোচনা করা যাকঃ মূলত এই অ্যাপটি হচ্ছে একটি অ্যাপ ফ্রী অ্যাপস। আপনি ফ্রিতে এখানে লেখালেখি করতে পারবেন এছাড়াও ওয়ার্ড কাউন্ট করতে পারবেন, সেন্টেন্স কাউন্ট করতে পারবেন, প্যারাগ্রাফ কাউন্ট করতে পারবেন এছাড়া একাউন্ট করতে পারবেন। তবে প্রিমিয়ার ভার্সনে হয়তোবা আরো অনেক সুযোগ সুবিধাই রয়েছে যেহেতু আমি প্রিমিয়ার ভার্সন সম্পর্কে এখনো অবগত নই সুতরাং তা সম্পর্কে তেমন কিছু বলতে পারছিনা। এছাড়াও সবচেয়ে বড় সুবিধা হচ্ছে ধরেন লিখতে লিখতে আপনি অ্যাপ্লিকেশনটি কেটে বেরিয়ে এলেন তখন সেটি ড্রাফট আকারে সেভ হয়ে থাকবে এছাড়াও আপনি পার্মানেন্টলি নোট করে সংগ্রহ করতে পারেন। তবে অ্যাপ্লিকেশনের কিছু কিছু জিনিস আমাকে খুব ব্যথিত করেছে।

 

যেমন, এই অ্যাপ্লিকেশনটিতে যদি অ্যাড যুক্ত করা হতো তাহলে কোন সমস্যা ছিল না কিন্তু এই অ্যাপ্লিকেশনটি তো অ্যাড যুক্ত করার নয় তার পাশাপাশি অনেকগুলো সুযোগ-সুবিধা প্রিমিয়াম এর মধ্যে রয়েছে।

 

 

চমৎকার এই অ্যাপ্লিকেশনটি এক লক্ষেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে এবং এতে 4.5 রেট হারে রিভিউ হয়েছে । অ্যাপ্লিকেশনটি মাত্র 2.1 এমবি সুতরাং এটি খুবই লাইট একটি এপ্লিকেশন এবং আপনি যখন-তখন এই অ্যাপ্লিকেশনটি খুলতে পারেন এবং এপ্লিকেশন টি খোলার পর এটি খুলতে বেশি সময় নেবে না। আশা করি আপনাদের আমাদের আর্টিকেলটি ভালো লেগেছে যদি আর্টিকেলটি সত্যি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের সাথে থেকে আমাদের অন্য আর্টিকেলগুলো পড়ার জন্য আপনার আমন্ত্রণ রইল এবং আমাদের আর্টিকেলটি শেয়ার করতে ভুলবেন না এতক্ষণ সাথে থাকার জন্য ধন্যবাদ।

Related Posts