কম দামে আইটেল নিয়ে এলো দুর্দান্ত একটি স্মার্টফোন।

আসসালামু আলাইকুম বন্ধুরা।কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে একটি নতুন ট্রিক্স শেয়ার করতে যাচ্ছি। আজ আমার পোষ্টের বিষয় হচ্ছে স্মার্ট ফোন রিভিউ নিয়ে।যারা অল্প দামের মধ্যে ভালো একটি স্মার্টফোন কিনতে চাচ্ছেন তাদের জন্য আমার এই পোস্ট টি। তাই আমার এই পোস্টটি আপনাদের সকলের দেখা খুবই গুরুত্বপূর্ণ।

আমি যে স্মার্টফোনটি নিয়ে কথা বলতে চাচ্ছি সেটা হচ্ছে আইটেল ভিশন ওয়ান। স্মার্টফোনটি নিয়ে অনেক ভালো রিভিউ আছে। এ স্মার্টফোনটি বাজারে এত বেশি চলছে যে স্মার্টফোনটি বাজারে ফুরিয়ে গেছে। এটি একটি ভালো স্মার্টফোন। এই ফোনটিতে যা যা থাকছে তা হল-
কালার
এই ফোনটিতে দুইটি কালার রয়েছে একটি হলো গ্রাডিয়েশন ব্লু এবং অন্যটি গ্রাডিয়েশন পার্পল।
ওজন
এই ফোনটির ওজন হচ্ছে 168 গ্রাম।
নেটওয়ার্ক
এই ফোনটিতে 3G,4G সাপোর্টেড তাই আপনাদের নেটওয়ার্ক নিয়ে কোনো চিন্তার দরকার নেই।
এছাড়াও ফোনটিতে রয়েছে টু জিবি রেম এবং 32gb রম যার মাধ্যমে এই ফোনটি দিয়ে পাবজির মতো গেমস খেলা যাবে।
ব্যাটারি
এই ফোনটিতে চার্জ নিয়েও কোন চিন্তা দরকার নেই কারণ ফোনটিতে রয়েছে 4 হাজার এম্পিয়ার ব্যাটারী । তার মাধ্যমে অনায়াসে আপনারা নরমাল ইউজে দুই থেকে তিন দিন কাটিয়ে দিতে পারবেন।
ক্যামেরা
এছাড়া ফোনটিতে রয়েছে ডুয়েল ক্যামেরা একটির
রেজুলেশন এইট এবং অন্যটির পাঁচ মেগাপিক্সেলের এবং ফ্রন্ট ক্যামেরা 5 মেগাপিক্সেল। যার মাধ্যমে অনেক সুন্দর সুন্দর ছবি তোলা যাবে। এই ফোনটি দিয়ে 1080p পর্যন্ত ভিডিও রেকর্ড করা যাবে। ক্যামেরার ডিজাইনের কারণে এই ফোনটিকে অনেকে গরীবের আইফোন বলে থাকে। এতে এন্ড্রয়েড ভার্সন রয়েছে পাই 9.0। এতে 128 জিবি পর্যন্ত মেমোরি ইউজ করা যাবে। এরমধ্যে ফিঙ্গারপ্রিন্ট এবং ফেস আনলক থাকছে। যার মাধ্যমে আপনার সিকিউরিটি আরো উন্নত রাখবে।
সব মিলিয়ে এটিকে একটি দুর্দান্ত স্মার্টফোন বলা যায় কারণ এত কিছু থাকা সত্ত্বেও এর দাম মাত্র 6990 টাকা।

ফোনটি র রিভিউ আপনাদের কাছে কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিয়ে দিনআজকের মতো এই পর্যন্তই আবার ফিরে আসবো আপনাদের মাঝে কোন একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন বাসায় থাকুন ধন্যবাদ সবাইকে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন