কম রেটে কথা বলার এপস

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই ?আশা করি আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। সকলে যে যার অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই প্রত্যাশায় রইলো। কম রেটে কথা বলার এপস –
বর্তমান তথ্য এবং যোগাযোগ প্রযুক্তির যুগ। তথ্য প্রযুক্তি আমাদের এগিয়ে নিয়ে গেছে বহুদূর। আজকাল কথা বলা,মেসেজ দেওয়া কিংবা ছবি আদান প্রদান করা সবকিছুই হচ্ছে এপের মাধ্যমে। তাই আজ আমি এমন একটি এপের কথা আপনাদের সাথে তুলে ধরবো যে এপের মাধ্যমে আপনি ঘরে বসে বিনামূল্যে কথা বলতে পারবেন। তাহলে আর দেরি না করে মূল আলোচনায় আসি।

আমি আজ আপনাদের যে এপের কথা বলবো তার নাম হলো ডিংটন এপ। এই এপের রয়েছে নানাবিধ ব্যবহার।আপনি যদি এপটি ডাউনলোড করতে চান তাহলে ক্লিক করুন নিচের লিংকটিতে।

https://play.google.com/store/apps/details?id=me.dingtone.app.im

চলুন জেনে আসি এই এপের গুরুত্বপূর্ণ ব্যবহার সম্পর্কে :
১.ফ্রিতে কল করা যায় ,মেসেজে পাঠানো যায়।
২.ছবি শেয়ার করা যায়।
৩.ওয়াকিটকির মতো পুশ আপ সুবিধা রয়েছে এই এপে
৪.রয়েছে অডিও কিংবা ভিডিও কলের সুবিধা
৫.২০০ টির বেশি দেশে রয়েছে কল করার সুবিধা
৬.রয়েছে কল ব্লক এবং কল ফরোয়ার্ড করার সুবিধা ,

এইরকম আরো হাজারো সুবিধা বিদ্যমান রয়েছে এই এপটিতে। এই এপ আপনাকে দিচ্ছে ওয়াইফাই , থ্রিজি ফোরজি কল করার সুবিধা। আপনি উপরের দেওয়া লিংক থেকে এপটি ডাউনলোড করে নিবেন। ডাউনলোড করার পর এপটি ওপেন করে নিবেন।এপটি ওপেন করার পর আপনাকে সাইনআপ করতে হবে যেহেতু আপনি যত্ন ইউজার।সাইন আপ করতে গেলে কান্ট্রি বেঁচে নিয়ে আপনি মোবাইল নাম্বার ,জিমেইল আইডি কিংবা ফেইসবুক দিয়ে সাইনআপ করতে পারেন। সাইনআপ করার পর আপনি এপটিতে নিজের নাম বেবহার করে ঢুকবেন। এপের মধ্যে আপনি নির্দিষ্ট ক্রেডিট পাবেন। এছাড়াও আপনি  ডেইলি বোনাস এর মাধ্যমে ২ ক্রেডিট অর্জন করতে পারেন। তাহলে আজ এইটুকুই.ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts