কাইনমাস্টার নো ওয়াটারমার্ক kinemaster 100% working proof

অনেকের কাইনমাস্টার দিয়ে ভিডিও এডিট করেন কিন্তু কাইনমাস্টার উপরে লোগো থাকার কারণে ভিডিও টা সুন্দর হয় না। এই লোগো রিমুভ করতে হলে টাকা লাগে। অনেকেই লগইন করতে পারেন, যারা লোগো রিমুভ করতে পারেন তারা আমার পোস্ট থেকে দূরে থাকুন,আমার এই পোস্ট শুধুমাত্র যাদের কাইনমাস্টার নিয়ে সমস্যা আছে তাদের জন্য।

অনেক বড় বড় ইউটিউবাররা ও কাইনমাস্টার দিয়ে ভিডিও এডিট করেন। একটু চেষ্টা করলে আপনারাও কাইনমাস্টার দিয়ে ভিডিও এডিট করতে পারবেন। এই পোস্টটি যদি ভালো লাগে তাহলে কাইনমাস্টার নিয়ে আরো নতুন পোস্ট দিব আপনাদের জন্য।বেশি কথা না বলে চলুন দেখে নেওয়া যাক কিভাবে আমরা কাইনমাস্টার ডাউনলোড করব , এই কাইনমাস্টার দিয়ে 100% কাজ করা যায়। তো বন্ধুরা শুরু করা যাক:

১: প্রথমে আমার দেওয়া লিংকে ক্লিক করুন:

কাইনমাস্টার লিংক:

২: তারপর নিচে স্ক্রল করে ডাউনলোড অ্যাপ অপশন এ ক্লিক করুন:

৩: ক্লিক করার পর নিচের স্কুল করে আবার ডাউনলোড অপশনে ক্লিক করুন:

৪: তারপর নিচে স্ক্রল করলে দেখতে পাবেন একটি ক্যাপচা বক্স সেখানে ক্লিক করে ছবি গুলো ঠিকমতো পূরণ করে ভেরিফাই অপশনে ক্লিক করবেন:

৫: ভেরিফি অপশনে ক্লিক করার পর (create download link) এপসন এ ক্লিক করলে ডাউনলোড শুরু হয়ে যাবে।

৬: ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে নিবেন,ইনস্টল করার পর রান এনালাইসিস এ ক্লিক করবেন কারন এটাতে ক্লিক করলে কাইনমাস্টার আপনার ফোন অনুযায়ী ওপেন হবে।

এসেছে এবং ব্যবহার করে দেখুন 100% কাজ করতেছে।

আমি এটিতে প্রায়ই ভিডিও এডিট করি আপনারাও দেখতে পারেন।।

আমি এই ওয়েবসাইটের নতুন পোস্ট করেছি, পোস্টে কোনো রকম ভুল হলে ক্ষমা করে দেবেন। ভিডিও এডিট এর জন্য সেরা অ্যাপ হলো কাইনমাস্টার। যারা কাইনমাস্টার দিয়ে ভিডিও এডিট করেন তারাই একমাত্র জানেন যে কাইনমাস্টার ভিডিও এডিটিং সেরা অ্যাপ।

Mishon

Related Posts

17 Comments

মন্তব্য করুন