কুকর্মের জন্য জেল খেটেছে যেসব বলিউড তারকা।দেখে নিন বলিউড নায়িকা কিভাবে খুনের সাথে জড়িত।

জেল খেটেছেন যেসকল বলিউড তারকারাঃ

আজকে আমি ৩ জন  বলিউড তারকাদের সম্পর্কে বলব, যারা বলিউড জীবনে থেকেও জেল খেটেছেন। এবং নানা অপরাধপ্রবণ কাজ কর্মের সাথে সম্পৃক্ত ছিলেন। অভিনয় দক্ষতার মাধ্যামে ভক্তদের মনে জায়গা দখল করে নেন এদের প্রত্যেকেই। কিন্তু বাস্তব জীবনে তারা কেমন, আসলে সবাই কি ধোয়া তুলসি পাতা নাকি? এলোমেলো জীবনে নানা অপরাধে জড়িয়ে নাম লেখান অপরাধীর কাতারে এমন ৩ জন অভিনেতা সম্বন্ধে আমরা আলোচনা করব।অপরাধ করে জেল খাটার রঙিন দুনিয়ার মানুষের সংখ্যা কম নয়। আজকে এমন সেলিব্রিটির কথা আপনাদের সামনে তুলে ধরব, যাদের মাঝে আছে অভিনেতা সঞ্জয় দত্ত এবং বলিউড সুপারস্টার সালমান খান। তাহলে চলুন শুরু করা যাকঃ

সালমান খান ও তার অপরাধঃ

 সালমান খান বলিউড জগতের বড় সুপারস্টার।দেশ বিদেশে তার অগণিত ভক্ত আছে।  এ চলচ্চিত্র অভিনেতা বহুবার বাজে খবরের শিরোনাম হয়েছেন। কারাগারে যেতে হয়েছে তাকে বহুবার। বলিউডের ভাইজান খ্যাত সালমানের বিরুদ্ধে ৫টি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ ওঠে। যার শুরুটা হয়েছিল 1998 সালের দিকে।থেকে থেকে সেই মামলায় প্রথমবার ছিলেন যোথাপুর কেন্দ্রীয় কারাগারে। তাকে 5 বছরের জেল এবং 10 হাজার টাকা জরিমানা করেছে কেন্দ্রীয় কারাগার।অবশ্য ২.৫ বছর কারাগারে থাকার পর জামিনে বেরিয়ে যান তিনি। এই মামলা থেকে অব্যাহতি পান 2017 সালে।

অবশ্যই পড়বেনঃ১/Telegram থেকে ইনকাম করুন মাসের ১৫০০০-২০০০০ টাকা

২/প্লে স্টোরে এপ ইন্সটল রিওয়ার্ড নিন মাসে ৩-৫ ডলার ক্রেডিট। ১০০% প্রুফসহ   একদম ফ্রীতে।  

 2002 সালের আরেকটি ঘটনায় মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে হত্যার অভিযোগ উঠে। 18 দিনের কারাবাস করেন তিনি। ওই মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় তাকে পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয়।সালমান খানের ভক্তদের মাঝে তখন উৎকণ্ঠা দেখা যায়। এমনকি পরিচালকদের মাথায় হাত পড়ে যে তাদের নায়কের এ কি অবস্থা! এমন পরিণতিতে 2015 সালের কয়েক দিনের মধ্যেই শর্তসাপেক্ষে জামিন পান তিনি। মামলাটি এখনো বিচারাধীন আছে। এমনকি সাবেক প্রেমিকা বলিউড সুন্দরী ঐশ্বরিয়া ও পাকিস্তানি প্রেমিকাকে জোর জবরদস্তি করার কারণে তার বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে বহুবার।

সঞ্জয় দত্ত ও তার অপরাধ জগতঃ অভিনেতা সঞ্জয় দত্ত একজন দাপুটে অভিনেতা ছিলেন বলিউড ইন্ড্রাস্ট্রির। এবং তিনি খুবই ভালো অভিনয় করেছেন। তবে এমন নয় যে তিনিও ধোয়া তুলসীপাতা। সমালোচনা আর বাজে শিরোনামে কেটে গেছে তার সারা জীবন। শুধু সিনেমায় নয় তার বিগত জীবনের অধিকাংশ সময় প্রকাশ পেয়েছে অন্ধকার জগতের ডন হিসেবে। 1994, 1996 সালে অবৈধ অস্ত্র কারবারে তিনি আটক হন,তাকে কয়েক বছরের জেল-জরিমানা করা হয়।২০১৩ সালে এক অপরাধ কেলেনকারি তে শেষবারের মতো 2016 সালে তিনি মুক্তি পান।

এর আগে 2007 সালে বেআইনি অস্ত্র রাখার জন্য আটক হতে হয়।তাকে বলিউডের ইতিহাসের ডন মানা হয়। 1993 সালে অস্ত্র মামলার 1994 মামলায় জামিনে থেকে গ্রেপ্তার, 2006 সালে অস্ত্র মামলায় তাকে আদালতে ছয় বছরের সাজা দেয়। কিন্তু সাড়ে তিন বছর পর তাকে জামিনে আনা হয়। তবে মজার ব্যাপার হলো, দুপুরে রেডিও জকি (আরজে) হিসেবে কাজ করেন।

মণিকা বেদিঃThe Lady Criminal:

দুদশক ধরে বলিউডের পর্দা কাঁপানাে অভিনেত্রী মণিকা বেদী। অপরাধ জগতে তার অবাধ বিচরণের অভিযােগ ওঠে। কথিত আছে, মুম্বাইয়ের ডন আবু সালেমের সঙ্গে যােগাযােগ ছিল তার। অভিযােগ রয়েছে গ্যাংস্টার আবু সেলিমের সঙ্গে অপরাধ জগতে প্রবেশ এবং নানা রকম অপকর্মে জড়িত থাকার। ২০০২ সালে অবৈধভাবে পর্তুগালে অনুপ্রবেশের চেষ্টায় পর্তুগিজ পুলিশ তাকে গ্রেফতার করে।

এমনকি ২০০৬ সালে জাল পাসপাের্টের জন্য দোষী সাব্যস্ত হন। শুধু তাই নয়, জনপ্রিয় গায়ক গুলশান কুমার হত্যাকাণ্ডে তার জড়িত থাকার প্রমাণও পায় পুলিশ। উক্ত হত্যাকাণ্ডের অভিযােগে ৮ বছর জেল খাটতে হয়েছিল তাকে।

কেমন লাগল আজকের আর্টিকেল।ভালো লাগলে শেয়ার করবেন।সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি খোদা হাফেজ।

 

Related Posts

13 Comments

মন্তব্য করুন