কুরিয়ান বা এশিয়ান যেকোনো ড্রামা ইংরেজী সাবটাইটেল সহো ফ্রীতে ডাউনলোড বা ওনলাইনে দেখবেন খুব সহজেই জেনে নিন ।

 অনেকেই নিজের অবসর সময়টা মুভি বা ড্রামা দেখে সময় কাটাতে পছন্দ করে । তাদের জন্য আমার আজকের আর্টিকাল খুবই  কার্যকর হবে । পুরো আর্টিকালটা পড়বেন । তাহলে বুঝতে সহজ হবে ।

কুরিয়ান ড্রামা পছন্দ করেনা বা দেখে না এমন মানুষ খুব কমই আছে আজকাল। কিন্তু youtube এসব এপিসোড আর সব ড্রামা খুজে পাওয়া যায় না ইংরেজী সাবসহো। কিন্তু নেটে এমন অনেক সাইট আছে যার মাধ্যমে আপনি ফ্রীতে ডাউনলোড বা ওনলাইন দেখতে পারবেন এশিয়ান যেকোনো ড্রামা ফ্রীতে একদম যেকোনো ঝামেলা ছাড়াই । ইন্টারনেটে এমন একটি সাইট আছে যার মাধ্যমে সবার আগে আপনি আপনার পছন্দের ড্রামাটি ইংরেজি সাবটাইটেলে দেখতে পারবেন।আমি সাইটগুলোর লিংকসহ দিয়ে দিবো আপনাদের সুবিধার জন্য । সাইটের নামের ওপর ক্লিক করলেই পেয়ে জাবেন আপনার কাঙ্খিত সাইটটি।আমি এমন ১০টি সাইটের সাথে আপনাদের পরিচয় করাবো আজ । তো শুরু করা যাক। 

viu

এই ওয়েবসাইট  ব্যবহারকারী সহজেই প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে ভিউ মোবাইল এপ ডাউনলোড করতে পারেন।ভিউ অ্যাপে কিছু জনপ্রিয় ইন্ডিয়া ড্রামা সিরিজ এবং ওয়েব সিরিজও রয়েছে কোরিয়ান ড্রামার পাশাপাশি ।এই ওয়েবসাইটটা আপনার পছন্দ হতে পারে কারন এখানে এশিয়ান বিভিন্ন সিরিজ পাবেন যা একদম ফ্রীতেই দেখতে এবং ডাউনলোড করতে পারবেন।

viki

কুরিয়ান ড্রামা প্রেমীদের জন্য এই সাইটটি সেরার মধ্যে একটি ।এই ওয়েব সাইটের ডাটাবেজ অনেক বৃহত যেখানে হাজার হাজার ড্রামা Hd তে দেখতে পারবেন কোনো ad এর ঝামেলা ছাড়াই। ।কমেডি, অ্যাকশন, থ্রিলার, রোমান্স এবং হররের মতো জনপ্রিয় কোরিয়ান ড্রামা সিরিজ ভিকি ওয়েবসাইটে পাওয়া যায়। ভিকি ওয়েবসাইটের ড্রামার মাঝে কিছু পপ-আপ এডস্ আসে। 

 Dramacool 

এই ওয়েবসাইটটি আমার পছন্দের ।এই ওয়েবসাইটে পাওয়া যায়না এমন কোনো এশিয়ান সিরিজ বা কোরিয়ান মুভি নেই।ওয়েবসাইটটিতে পছন্দের সিরিজ এর আবেদনও করা যায়।এই ওয়েবসাইটে যেকোনো সিরিজ সবার আগে আপলোড হয় ইংরেজি সাবটাইটেল সহো।।ওয়েবসাইটটিতে এডের তেমন সমস্যা নেই ।সহজেই ওনলাইন ওয়াচ বা ডাউনলোড করতে পারবেন।আমি পারসোনালি এই সাইটটি রিকমান্ড করব।

on demand korea 

এটি একটি মোবাই এপ্লি কেশন । কোরিয়ান ড্রামা সিরিজ  স্ট্রিমিং এর জন্য এই মোবাইল এপ্লিকেশনটি আরেকটি পছন্দনীয় সাইট।এই জনপ্রিয় কোরিয়ান ড্রামা স্ট্রিমিং ওয়েবসাইটটিতে ভাল স্ট্রিমিং অভিজ্ঞতার জন্য খুব আকর্ষণীয় গ্রাফিক ইউজার-ইন্টারফেস রয়েছে।এই ওয়েবসাইটে স্ট্রিমিং শুরু করার জন্য এই ওয়েবসাইটে একটি সাইনআপ প্রক্রিয়া করতে হবে৷

kiss Asian  

Kiss Asian ড্রামা বা সিরিজ প্রেমীদের কাছে   একটি বেশ জনপ্রিয় ওয়েবসাইট, বিশেষ করে কোরিয়া, জাপান, চীন এবং তাইওয়ান থেকে।এই ওয়েবসাইটটিতে সর্বাধিক জনএই ওয়েবসাইটে উপলব্ধ মিডিয়া বিষয়বস্তু সক্রিয় ইংরেজি সাবটাইটেল সহ স্ট্রিম করা যেতে পারে।প্রিয় এবং সর্বশেষ কোরিয়ান ড্রামা সিরিজ রয়েছে, যা HD ভিডিও গুণমানে সীমাহীনভাবে স্ট্রিম করা যেতে পারে।এই ওয়েবসাইটে উপলব্ধ মিডিয়া সক্রিয় ইংরেজি সাবটাইটেল সহ স্ট্রিম করা যায়।KissAsian ওয়েবসাইটে ব্যবহারকারীদের জন্য অনেক জনপ্রিয় হলিউড মুভিরও ভিডিও রয়েছে  রয়েছে।

My drama oppa

My drama oppa জনপ্রিয় কোরিয়ান ড্রামা সিরিজ স্ট্রিম এবং ডাউনলোডের জন্য আরেকটি চমৎকার ওয়েব সাইট। এই ওয়েব সাইটে বিনামূল্যের অনলাইন স্ট্রিমিং করা যায়।ড্রামা পেমিদের  জন্য এর ডাটাবেসে হাজার হাজার কোরিয়ান ড্রামা সিরিজ রয়েছে। কমেডি, এবংঅ্যাকশন , রোম্যান্সের মতো বিভিন্ন জনপ্রিয় জনপ্রিয় কোরিয়ান ড্রামা এই বিনামূল্যের স্ট্রিমিং অ্যাপে পাওয়া যায়।এখানে আপলোডিত মিডিয়া  বিষয়বস্তু ব্রাউজ করতে এই ওয়েবসাইটে নিবন্ধন করার প্রয়োজন নেই। 

 hulu

উন্নত স্ট্রিমিং অভিজ্ঞতার জন্য Hulu এর গ্রাফিক ইউজার-ইন্টারফেস রয়েছে।এই ওয়েবসাইটে সমস্ত কোরিয়ান ড্রামা সিরিজ HD ভিডিও স্ট্রিমিং গুণমানে বিনামূল্যে স্ট্রিম করা যেতে পারে।বাট এই ওয়েবসাইটটি আপাতত শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্র এবং জাপানেই সক্রিয়।পাইরেসি নিয়ম লঙ্ঘনের কারণে আরও কয়েকটি দেশের মন্ত্রণালয় এই ওয়েবসাইটটি ব্লক করে দিয়েছে। ।

DRamaTV

অনলাইন স্ট্রিমিংয়ের জন্য অনেকগুলি অ্যানিমেশন, অ্যানিমে সিরিজ এবং জনপ্রিয় চাইনিজ ডকুমেন্টারিও এই ওয়েবসাইটে আপলোড করে ।এছাড়াওএই অ্যাপ্লিকেশনে বিনামূল্যের অ্যাকাউন্ট তৈরি করার পরে Hd ভিডিও স্ট্রিমিং গুণমানে অফলাইন স্ট্রিমিংয়ের জন্য ড্রামা টিভি অ্যাপে প্রিয় সিরিজের সমস্ত পর্ব ডাউনলোড করতে পারেন।এই ড্রামা স্ট্রিমিং ওয়েবসাইটে বিভিন্ন কমেডি, অ্যাকশন, থ্রিলার, রোমান্স এবং আরও অনেক কিছু সিরিজ পাওয়া যায়।

Related Posts

8 Comments

মন্তব্য করুন