কোন খরচ ছাড়াই কথা বলুন যেকোনো offline নাম্বারে

ফোন কল আমাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি বিষয়। নানা প্রয়োজনে দৈনিক একাধিক বার আমরা একে অপরকে সাথে ফোন কলের বা text sms এর মাধ্যমে যোগাযোগ করে থাকি।

বর্তমানে অল্প খরচে অনলাইনে একে অপরের সাথে যোগাযোগ মাধ্যম সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। যেখানে সিম কলে প্রতিমিনিট সবোর্চ্চ ১ টাকা বা এর অধিক খরচ হয়, সেখানে অনলাইনে মিনিট আর টাকার চিন্তা না করে দীর্ঘসময় ধরে একে অপরের সাথে যোগাযোগ করতে পারি।

কিন্তু আপনি অনলাইনে থাকা সত্ত্বেও যদি অপর জন অনলাইনে না তখন শুরু হয় সমস্যা। তখন সিম কম্পানির নির্ধারিত টাকা দিয়েই আপনাকে অপর জনের সাথে যোগাযোগ করতে হয়। কিন্তু আজকে এই app টি এই সমস্যার সমাধান দিবে আপনাকে। আপনি যেকোনো অফলাইন নাম্বারের সাথে যোগাযোগ করতে পারবেন কোনো রকম টাকা খরচ না করেই শুধু মাত্র আমার কাছে ইন্টারনেট সংযোগ থাকলেই হবে।

TalkU

TalkU হচ্ছে ফ্রি কল ও এসএমএস app. App টি play store থেকে ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। একাউন্ট করার জন্য জিমেইল এবং নাম্বার প্রয়োজন।

TalkU এ কথা বলতে কোন টাকা খরচ না হলেও সমস্যা হচ্ছে এখানে কথা বলতে পয়েন্ট বা কয়েন প্রয়োজন। যা আয়ের জন্য app এ থাকা বিভিন্ন এড দেখতে হয়।

এড দেখে আপনি যত খুশি পয়েন্ট সংগ্রহ করতে পারেন এখানে কোন লিমিট নাই। কিন্তু বাংলাদেশ এ প্রতি এড এ খুব কম পরিমাণ পয়েন্ট দেয়। বেশি পয়েন্ট এর জন্য VPN ব্যবহার করতে পারেন।

কল ও এসএমএস

Talku থেকে যেকোনো দেশের যেকোনো অপারেটরের নাম্বারে কল ও এসএমএস করতে পারবেন। ভিন্ন দেশের জন্য ভিন্ন পরিমাণ পয়েন্ট প্রয়োজন। বাংলাদেশের যেকোনো অপারেটর নাম্বারে কথা বলতে প্রতি মিনিটে 5 পয়েন্ট প্রয়োজন এবং এসএমএস এর জন্য 6 পয়েন্ট লাগে।

পয়েন্ট আয়

এখানে দৈনিক আনলিমিটেড পয়েন্ট আয় করতে পারবেন। দৈনিক tasks সম্পূর্ণ করে আয় করতে পারবেন। ভিডিও এড দেখেও পয়েন্ট আয় করতে পারবেন।

এছাড়াও এখানে বিভিন্ন ধরনের গেমস এর দেখা পাবেন সেগুলো থেকেও পয়েন্ট আয় করতে পারবেন।

বন্ধুদের রেফার করার মাধ্যমেও পয়েন্ট আয় করতে পারবেন।

এখানে চাইলে আপনি আপনার বন্ধুদের পয়েন্ট গিফট করতে পারবেন এবং তাদের কাছ থেকে পয়েন্ট গিফট হিসাবে নিতে পারবেন।

বিশেষ ফিচার

বিশেষ ফিচারের মধ্যে রয়েছে কল রেকর্ড ফিচার। যেটার মাধ্যমে যেকোনো কল রেকর্ড করতে পারবেন।

আরো একটি বিশেষ ফিচার হচ্ছে নাম্বার কেনা ফিচার। আপনি এখানে থেকে বিশ্বের যেকোনো দেশের নাম্বার সংগ্রহ করতে পারবেন। যার জন্য আপনাকে প্রতিবছর নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট দিতে হবে।

এই নাম্বার দিয়ে কল ও এসএমএস দুইটাই পাঠাতে পারবেন এবং রিসিভ করতে পারবেন।

আশা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Posts

28 Comments

মন্তব্য করুন