কোন সফটওয়্যার ছাড়াই প্রফেশনাল ভাবে লোগো তৈরি করুন।

আসসালামুয়ালাইকুম ভাইয়েরা, কেমন আছেন সবাই?  আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই অনেক অনেক ভালো এবং সচেতন আছেন । বন্ধুরা আমাদের সচেতনেতার কারণে করোণা ভাইরাস থেকে আমরা সবাই মুক্তি পাব। আর বেশি দেরি না করে আজকের পোষ্ট টি ভালোভাবে লেখা শুরু করা যাক।

 

বন্ধুরা আজকে আমাদের টপিক বা বিষয় হচ্ছে কি করে আপনারা সবাই সুন্দর সুন্দর লোগো তৈরি করবেন কোন সফটওয়্যার ছাড়াই। বন্ধুরা এখন আপনাদের মনে এখন প্রশ্ন আসতে পারে কোন সফটওয়্যার ছাড়া কি সুন্দর বা ভালো লোগো বানো সম্ভব। আমি  বলি সম্ভব কারণ এখন আমাদের বর্তমান যুগ ডিজিটাল যুগ বা বিজ্ঞানময় যুগ। আমরা তো সবাই গ্রাফিক্স ডিজাইন বা লোগো ডিজাইন এডোবি পটোশপ বা এডোবি ইলাস্ট্রেটর এর কাজ জানিনা । সে জন্য অনলাইনে কিছু ওয়েবসাইট আছে যার মাধ্যমে আপনার কোন দক্ষতা বা স্কিল ছাড়াই লোগো ডিজাইন করতে পারবেন আপনার মোবাইল বা কম্পিউটার দিয়ে।

 

 

 

বন্ধুরা এই সুন্দর সুন্দর লোগো বানাতে বা ক্রিয়েট করতে হলা সর্বপ্রথম আপনার একটি মোবাইল বা একটি কম্পিউটারের প্রয়োজন হবে এবং একটি ভালো ইন্টারনেট কানেকশন এর দরকার হবে।আপনার যদি এই দুইটা জিনিস না থাকে তাহলে আপনি খুব সহজে ঘরে বসেই আপনার পছন্দমত লোগো ডিজাইন করতে পারেন।

 

 

 

 

বন্ধুরা চলুন এবার দেখে আসা যাক কিভাবে আপনারা প্রফেসোনাল্ ভাবে লোগো ডিজাইন করবেন?

লোগো ডিজাইন করার জন্য আপনাকে প্রথমে গুগলে এসে ব্রান্ড নিঊ লোগো লিখে সার্চ করতে হবে এরপর আপনি আপনার পছন্দমত যেকোন একটি ওয়েবসাইটে যেয়ে আপনার লোগো বানিয়ে নিতে পারেন। আর আপনি যদি ওই ভাবে লোগো ডিজাইন না করত চান তাহলেআমি যে লোগো ডিজাই করার লিংক দিচ্ছি সেখান থেকেয়াপনার কোম্পানী বা যে কোন লোগো বানিয়ে নিন।

Brand New Logo For You: https://www.brandcrowd.com/maker/logos

 

আপনি উপরের লিংক থেকে যখন ক্লিক করে যাবেন তখন আপনার সামনে অনেক লোগো আসবে। আপনি এই লোগো গুলো কাস্টমাইজড করবেন না। আপনি প্রথমে এই ওয়েবসাইটে একটি একাউণ্ট করে লগিন করে নবেন। একাউণ্ট রেজিস্ট্রেশন করার জন্য উপরের বাম দিকে রেজিস্ট্রেসশন লেখা দেখতে পাবেন। আপনি এখানে তিন ভাবে একাউন্ট তৈরি করতে পারেন। ১। ফেসবুকের নাধ্যমে ২।গুগোলের মাধ্যমে ৩। নতুন একাউন্ট তৈরি করে। আমার কাছে ভালো ননে হয় নতুন একাউন্ট তৈরই করা । আপনি যে কোন ভাবে একাউন্ট তৈরি করে লগিন করবেন।

 

 

লগিন করার পর একটু নিচের দিকে সার্চ আইকন দেখতে পাবেন। ওই সার্চ বক্সে আপনার কোম্পানীর নাম লিখে সার্চ করবেন। সার্চ দেওয়ার পর দেখবেন আপনার কোম্পানীর অনেক লোগো এসেছে আপনি আপনার পছন্দমত যেকোন একটি লোগো কাস্টমাইজড করে ডাউনলোড করে নিবেন।

 

 

ধন্যবাদ আপনাদের সবাই ভালো থাকবেন।

Related Posts

30 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন