কোমরের বেথা দূর করতে দেখে নিন কি করতে হবে

পূর্ববর্তী নিবন্ধে, আপনি একজন সকালের মানুষ হবেন তবে আপনার পিছনে নেই, আমি আলোচনা করেছি যে ঘুম ভাঙার পরে নীচের অংশটি দুর্বল। 35 বছরেরও বেশি সময় ধরে চিরোপ্রাক্টর হয়ে, আমি দিনের প্রথম ঘন্টাটি আস্তে আস্তে শুরু করি এবং প্রস্তাবিত কঠোর ক্রিয়াকলাপে নিযুক্ত হওয়ার আগে পিছনে উষ্ণ হয়েছি। আমার অভিজ্ঞতা থেকে প্রমাণিত হয়েছে যে এই রোগীদের যারা এই ধারণাটি অনুসরণ করেন তাদের পিছনে ক্ষতির সম্ভাবনা কম থাকে।

এই পাঠ্যের সাহায্যে আমরা নির্দিষ্ট পদক্ষেপগুলি সহ আরও বিশদ লিখব যা সকালে অভিযোগ আরও খারাপ না করে পরিবর্তে সমর্থনের জন্য শুষে নেওয়া যেতে পারে।

আমরা ঘুম থেকে ওঠার সাথে সাথেই আমাদের পিঠকে সুরক্ষা দেওয়া শুরু করতে পারি। একবার আমরা বিছানা থেকে নামার পরে, আমরা সাধারণত একটি আপের কিছু সংস্করণ সম্পাদন করি। সকালে বসে রিয়ার ডিস্কের উপর চাপ বাড়ায় এবং পিঠে আহত হওয়ার সম্ভাবনা বাড়ে। থ্যাঙ্কসগিভিং উঠার জন্য আরও অনেক ধন্যবাদ আমাদের উপর, যার অর্থ হল ছুটির মরসুম পুরোদমে চলছে।

এরপরে, আমরা সকালে কিছু নিরাপদ, মৃদু প্রসারিত অনুশীলন করব। আমাদের পিঠে শুয়ে থাকা এবং পাঁচটি সেকেন্ডের জন্য প্রতিটি হাঁটুকে আলতো করে বুকের দিকে টানানোর মতো সাধারণ অনুশীলনগুলি প্রায়শই পাঁচটি পুনরাবৃত্তি সহ পিছনে উষ্ণ করার ক্ষেত্রে কার্যকর। দিনের মানসিক চাপের জন্য প্রস্তুত হওয়ার জন্য পিছনে অনুরোধ করার জন্য মৃদু যোগের ধরণের সম্প্রসারণ আরেকটি সহায়ক উপায়।

আমরা উঠে পড়লে এবং কীভাবে দিনের জন্য নিজেকে প্রস্তুত এবং উপস্থাপন করতে শিখি, আমাদের ক্রিয়াকলাপ ধীরে ধীরে শুরু হয়। উদাহরণস্বরূপ, কয়েক বছর আগে, আমি খুব দৃ strongly়রূপে শিখেছি যে আমার সকালে আমার গাড়িতে একটি গুরুত্বপূর্ণ স্যুটকেস বহন করা উচিত, কারণ প্রথমে বিমানের অ্যাটেন্ডেন্টের কোনও সৎ ধারণা ছিল না। আমি আমার পিঠ সোজা করে এবং একটি শক্ত বিমান পেয়েছিলাম এবং তাই আমার ভ্রমণের প্রথম কয়েক দিন। এখন, আমি আমার স্যুটকেস ভ্রমণের আগের রাতে গাড়ীতে নিয়ে যাচ্ছি, যখন আমার পিঠটি মিষ্টি এবং উষ্ণ হয়ে উঠেছে।

একইভাবে ভ্যাকুয়ামিং, বাগান করা বা কাঁচা, বা জাম্বু পরে সকালে বা দিনের বেলাতে যেমন সকালে অনুশীলন ক্লাস স্থগিত করা ভাল। দিনের শুরুতে মৃদু, সহজ কাজ সম্পাদন করার চেষ্টা করুন।

এগুলি আপনি ব্যবহার করতে পারেন এমন কয়েকটি লক্ষ্য নির্ধারণকারী শেয়ারওয়ার।

স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন পোস্ট আমরা আমাদের সাইটে নিয়মিত পোস্ট করে থাকি। পড়তে চাইলে আপনি ভিজিট করতে পারেন। ক্লিক করুন এখানে। 

Related Posts

11 Comments

মন্তব্য করুন