কোয়ালিটি ঠিক রেখে ভিডিও এর সাইজ কমিয়ে নিন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য

আসসালামু আলাইকুম প্রিয় ভাই ও বোনেরা আশা করি আপনারা সকলেই ভাল আছেন এবং সুস্থ আছেন । কম্পিউটারে একটু সমস্যা থাকার কারণে দুই-তিনদিন পর করতে পারলাম না তাই আন্তরিকভাবে দুঃখিত । আজকে আমি আপনাদের সামনে যে টিউটোরিয়ালটা নিয়ে এসেছি সে টিউটোরিয়াল অ্যান্ড্রয়েড ইউটিউবার দের জন্য অনেক হেল্পফুল হবে । অনেক অ্যান্ড্রয়েড ব্যবহারকারী রয়েছে যারা অ্যান্ড্রয়েড ফোন এর মাধ্যমে ইউটিউব ফেসবুক বা অন্য ওয়েবসাইটে ভিডিও আপলোড করেছে এবং তারা যখন ভিডিও করে তখন সেটা অনেক পরিমাণ ছাই হয়ে যায় যার কারণে ইন্টারনেটে আপলোড করতে এবং প্রসেস কমপ্লিট হতে অনেক সময় লাগে । তাই আমি আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি একটি সফটওয়্যার ।

যে সফটওয়্যার এর মাধ্যমে আপনি আপনার ভিডিও এর কোয়ালিটি ঠিক রেখে ভিডিওর এর এমবি কমিয়ে দিতে পারবেন এবং ইন্টারনেটে আপলোড করতে আগের থেকে অনেক সময় কম লাগবে । আর আপনি যদি সিম কোম্পানি থেকে ইন্টারনেট কিনে তারপর আপলোড করেন আপনার ভিডিও তাহলে আপনার জন্য হেল্প ফুল হবে ।

আপনি আপনার ভিডিও এর কোয়ালিটি ঠিক রেখে ভিডিও কম্পোজ করার অনেক সফটওয়্যার পাবেন কিন্তু আমি আপনাদেরকে সফটওয়্যার এর সাথে পরিচয় করিয়ে দিব । সেটি অন্যদিক থেকে একটু আলাদা ।

বৈশিষ্ট্যঃ
প্রথমে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন এবং পরবর্তীতে অন্য কাজ করি তাহলে কাজ করতে সুবিধা হবে । সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য আমি আপনাদেরকে একটি ইউ আর এল দিচ্ছি সেটা কপি করে আপনারা গুগল সার্চ করলে । পেয়ে যাবেন । সফটওয়্যার এর ইউ আর এল । https://bit.ly/formatfactorypremium
এটা হচ্ছে একটি প্রিমিয়াম সফটওয়্যার ।
আপনি এই সফটওয়্যারের মাধ্যমে ভিডিও কম্পোজ করতে পারবেন ।
এই সফটওয়্যার এর মাধ্যমে অডিও কম্প্রেস করতে পারবেন ।
এই সফটওয়্যার টি বেবহার করার অনেক সুখের জন্য আপনাদেরকে কোন স্ক্রিনশট দেওয়ার প্রয়োজন হবে না ।
সুন্দর এবং মনমুগ্ধকর ডিজাইন করা হয়েছে সফটওয়ারটিতে ।
সফটওয়্যারটি ব্যবহার করলে আপনাদের ইন্টারনেট কানেকশন অন রাখা লাগবে না ।
সফটওয়্যারটি অন্য সফটওয়্যার এর তুলনায় অনেক দ্রুত কাজ করে ।
সফটওয়্যারটি দিয়ে আপনি যে কোন ফরম্যাটের ভিডিও কনভার্ট এবং কম্পোস করতে পারবেন ।

সফটওয়্যারটিতে আপনি আরও অনেক সুযোগ-সুবিধা পাবেন যদি সত্যি ব্যবহার করেন তাহলেই বুঝতে পারবেন আর বেশী কথা বলতে চাইনা সবথেকে উপর থেকে ডাউনলোড করে নিন । বুঝতে কোন ধরনের সমস্যা হলে অবশ্যই আমাদের কমেন্টের আমরা আপনাদের কমেন্টের আশায় থাকবো । যদি আমাদের এই পোস্ট আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই একটি সুন্দর কমেন্ট আপনাদের কাছে আশা করছি ।
তাহলে বন্ধুরা আজকে এখানেই শেষ সকলে ভাল থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন আল্লাহ হাফেজ ।

Related Posts