গুগলের মাধ্যমে আপনার ইন্টারনেট স্পিড টেস্ট করুন।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভালো আছেন।

বন্ধুরা এখন বর্তমানে বলতে গেলে বেশিরভাগ লোকই ওয়াইফাই ইউজ করে থাকে এবং হয়তো আপনিও ওয়াইফাই ইউজ করছেন তার জন্য এই পোস্টটি হয়তো আমার পড়ার জন্য এসেছেন। আপনাদের বলছি আপনারা যারা ওয়াইফাই ইউজ করেন অথবা আপনারা ইন্টারনেট ইউজ করেন এবং আপনারা বুঝতে পারেন না যে আপনার ইন্টারনেট স্পিড কতো।

তো আপনারা এই পুরো পোস্টটি যদি মনোযোগ সহকারে পড়েন তাহলে আপনারা অবশ্যই লাভবান হবেন। কেননা আপনারা আপনাদের বাসায় ওয়াইফাই আনলেন ৪ এমবিপিএস কিন্তু আপনাকে ইন্টারনেট স্পিড দিচ্ছে ২ এমবিপিএস। কিন্তু আপনি তাদেরকে কিছুই বলতে পারছে না আমার এত স্লো নেটে কেনো এই ধরনের কোনো কথা কিছুই আপনি বলতে পারছে না। তো আপনি যদি আজকের পোষ্ট পুরোটা পড়েন তাহলে আপনারা এই পুরো বিষয়টার সমাধান পেয়ে যাবেন তার জন্যই বলছি শেষ পর্যন্ত পুরো পোস্টটি পড়তে থাকুন।

তো আপনাদের আজকে দেখাবো যে আপনাদের বর্তমানে ইন্টারনেট স্পিড অথবা আপনাদের ডাটা কানেকশনের বর্তমানে কিরকম স্পিড আছে সেটা টেস্ট করবেন। এটা একদম গুগলের মাধ্যমে আপনারা দেখতে পারবেন মানে আপনাদের ইন্টারনেট স্পিড টেস্ট করতে পারেন গুগলের মাধ্যমে।

আশা করি বুঝতে পারছেন এটা একদম রিয়াল আপনাদের সর্বপ্রথম google-এ চলে যেতে হবে তারপর আপনাদের গুগোল এ সার্চ দিবেন google speed test তারপর দেখতে পারবেন ঠিক এই নামেই একটি website চলে এসেছে। সেটার ভিতরে চলে যাবেন। আপনারা সেটার ভিতরে চলে যাওয়ার পর। তারপর আপনারা অবশ্যই mx player ব্যবহার করে থাকবেন হয়তো আপনার এমএক্স প্লেয়ার এর মত একটি আইকন দেখতে পারবেন সেই আইকনের উপর একটি ক্লিক করে দিবেন ক্লিক করে দেওয়ার পর তারপর আপনারা continue-এ ক্লিক করে দিবেন continue এ ক্লিক করে দিবেন। তখনই দেখতে পারবেন একটু সার্চিং এর মাধ্যমে সবকিছু একদম ক্লিয়ার করে দিবে যে কত আপনার ডাউনলোড স্পিড এবং আপলোড স্পিড কত এবং আরেকটা বিষয় হচ্ছে আপনারা যারা pubg খেলেন তাদের জন্য আরেকটি সুবিধা রয়েছে সেটা হচ্ছে যে ওইখানে আপনার একটি অপশন দেখতে পারবেন পিংকের যে আপনাদের বর্তমান কত আছে এবং পাবজি খেল্লে আপনাদের সব সময় ভালো থাকতে হবে। আপনারা সেটা দেখতে পারবেন। এটা কিন্তু আরো ভালো একটা অপশন।

তো বন্ধুরা আশা করি আপনাদের সম্পন্ন বিষয়টা বুঝাতে পেরেছি। যদি বুঝতে পারেন এবং আপনাদের যদি পোস্টটি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন। তো বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আসসালামুআলাইকুম

Related Posts

19 Comments

মন্তব্য করুন