গুগল প্লে পাস অফার: এক মাসের জন্য একদম ফ্রি তে যেকোন গেম ও এপস নামান। এখনি নিয়ে নিন অফার টি।

কীভাবে গুগল প্লে পাস এক মাসের জন্য বিনামূল্যে ব্যবহার করবেন? নিয়ে নিন গুগল প্লে সস্টোরের এই অফারটি।

গুগল প্লে পাস 300 প্রিমিয়াম গেম এবং অ্যাপ্লিকেশন অ্যাক্সেস করতে প্লে স্টোরের প্রদত্ত সাবস্ক্রিপশন। আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করে এক মাসের জন্য বিনামূল্যে এটি ব্যবহার করতে পারবেন।

কয়েক সপ্তাহ আগে এটি মার্কিন যুক্তরাষ্ট্রে প্রকাশের কয়েক মাস পর অনেক দেশে আনুষ্ঠানিকভাবে গুগল প্লে পাস চালু করে । আগ্রহের সাথে অপেক্ষা করা হয়েছিল এমন এক মুহুর্ত, যেহেতু অ্যাপ্লিকেশন স্টোরের এই প্রদত্ত সাবস্ক্রিপশনটি আপনার ভিতরে অভ্যন্তরীণ ক্রয় এবং বিজ্ঞাপন ছাড়াই প্রিমিয়াম গেমস এবং অ্যাপ্লিকেশনগুলির একটি বিশাল নির্বাচন অ্যাক্সেস রয়েছে।

এই সাবস্ক্রিপশনে দুর্দান্ত মানের গেমস পাওয়া যায়, তবে অনেক ব্যবহারকারী তাদের সাবস্ক্রিপশনের জন্য প্রতি মাসে অর্থ দিতে চান কিনা তা সিদ্ধান্ত নেওয়ার আগে, প্রথমে এটি চেষ্টা করতে পারেন একদম ফ্রি। সুসংবাদটি হ’ল আমরা গুগল প্লে পাসটি এক মাসের জন্য বিনামূল্যে নিতে পারি এবং এটিতে আমাদের জন্য কিছু আছে কিনা তা দেখতে পারি।

গুগল প্লে পাস একটি পরীক্ষামূলক মাস (মোট ৩০ দিন) অফার করে যেখানে আমাদের কোনও সীমা ছাড়াই এই সাবস্ক্রিপশনে থাকা সমস্ত অ্যাপ্লিকেশন এবং গেমগুলিতে অ্যাক্সেস থাকতে পারে। গুগল যে সাবস্ক্রিপশনটি তৈরি করেছে তাতে আমরা আগ্রহী কিনা তা এই এক মাসের ট্রায়াল হ’ল একটি ভাল উপায়। এই পরীক্ষাটি শেষ হয়ে গেলে, আপনাকে এখনই এটি ব্যবহারের জন্য অর্থ প্রদান করতে হবে, তবে আপনি যদি নিশ্চিত না হন যে ব্যবহার করবেন কিনা, আপনি মাস শেষ হওয়ার আগেই এটি বাতিল করতে পারেন।

আপনি যদি এই সাবস্ক্রিপশনটি নিতে আগ্রহী হন, এখন এটি উপলভ্য, আপনার অ্যাকাউন্টে এটি কেবল সক্রিয় করতে হবে। অনুসরণের পদক্ষেপগুলি হ’ল:

আপনার ফোনে প্লে স্টোরটি খুলুন। এরপর স্টোরের পাশের মেনুটি প্রদর্শন করতে উপরের তিনটি অনুভূমিক স্ট্রাইপে ক্লিক করুন। প্লে পাস অপশনে ক্লিক করুন।
নতুন উইন্ডোতে, স্টার্ট এ ক্লিক করুন।
অর্থ প্রদানের পদ্ধতিটি নির্বাচন করুন। এবার Continue এ ক্লিক করুন।

এখন থেকে, আপনি যখন আপনার ফোনের প্লে স্টোরটি প্রবেশ করবেন তখন আপনি দেখতে পাবেন যে এটিতে প্লে পাস নামে একটি নতুন বিভাগ রয়েছে । এটি এই বিভাগে যেখানে আপনি এই সাবস্ক্রিপশনের সাথে সম্পর্কিত সমস্ত গেম এবং অ্যাপ্লিকেশন পাবেন। আপনি এগুলি ডাউনলোড করতে সক্ষম হবেন এবং সীমা ছাড়াই তাদের সমস্ত কার্য এবং সম্ভাবনায় অ্যাক্সেস পাবেন। গুগল বিজ্ঞাপন হিসাবে ভিতরে বিজ্ঞাপন বা কেনাকাটা না করা ছাড়াও ।

যদি সেই প্রথম মাস শেষ হওয়ার আগে, বা এমনকি যদি সেই মাসটি কেটে যায় তবে একটি নির্দিষ্ট মুহুর্তে আপনি সিদ্ধান্ত নেন যে আপনি গুগল প্লে পাস ব্যবহার চালিয়ে যেতে চান না , আপনার যে কোনও সময় সাবস্ক্রিপশন বাতিল করার সম্ভাবনা রয়েছে। এটি এমন কিছু যা সাবস্ক্রিপশন বিভাগে করা যাবে।

এই বিভাগে আপনাকে কেবল সাবস্ক্রিপশন বাতিল করতে গুগল প্লে পাসে ক্লিক করতে হবে । আপনি যদি কেবল এটি চেষ্টা করতে চেয়েছিলেন তবে প্রথম মাস শেষ হওয়ার আগে আপনার এটি করা দরকার। নাহলে পরে টাকা কেনে নিবে আপনার একাউন্ট থেকে।

Related Posts

6 Comments

মন্তব্য করুন