গুগল ফটোস এর ব্যবহার।কিভাবে গুগলে ছবি রাখা যায়?

হেলো,
আশাকরিসবাই ভালো আছেন!!

আপনাদের মনোরঞ্জনকরার জন্য আজকের আর্টিকেল।আশাকরি আজকের আর্টিকেলসবার ভালো লাগবে।💯

✍️আজ আপনাদের দৃষ্টি আকর্ষন করছি,আজকের আর্টিকেলের মুল বিষয় হলো গুগোল ফটোস।

আমরা সকলে অবগত এই বিসয় বা  সফটওয়ারটার সাথে।এটি একটি গুগলের এপস।

যখনি একটি গুগোর বা জিমেইল একাউন্ট খুললে সাথে আপনি ১৫ জিবি ফ্রি স্পেস পাবেন। সেখানে চাইলে আপনি আপনার ইচ্ছা মত বিভিন্ন কন্টেন্ট ১০০%💯 সিকিউরিটির মধ্যে রাখতে পারেন।

যেহেতু এটি গুগলের একটি অ্যাপ্লিকেশন। সেতু এখানে সিকিউরিটির কোন কমতি নেই।কারণ আমরা ইতিমধ্যে জেনে থাকবেন যে গুগোল অত্যন্ত সেকেন্ডের মধ্যে তাদের কোম্পানি প্রতিষ্ঠান পরিচালনা করে।💯

✍️একাউন্ট করে লগইন করার সাথে সাথেই আপনি এখানে 15 জিবি স্পেস পেয়ে যাবেন। পরবর্তীতে যদি আপনার প্রয়োজন হয় আরো জায়গার। সে ক্ষেত্রে আপনি এখান থেকে কিনে নিতে পারবেন ।

সেক্ষেত্রে আপনার ফোনের মধ্যে যে কোনো গোপন কনটেন্ট থাকে সেই কনটেন্টগুলো। যদি আপনি গোপনভাবে লুকিয়ে রাখার জন্য কোন একটি পদ্ধতি খুঁজে থাকেন। তাহলে এই পদ্ধতিটা আপনার জন্য বেস্ট হবে। 💯

✍️ এই পদ্ধতি ব্যবহার করার মাধ্যমে আপনার ফোনে কোন প্রকার মেমোরি ক্রয় করার প্রয়োজন হবে না। এবং আপনি যদি কোন কিছু না সারা জীবনের জন্য ঘোষিত রাখতে চান।
যদি আপনার ফোনটি হারিয়ে যায়।ফোনটি চোর বা অন্য কোন উপায় নষ্ট হয়ে যায়। সে ক্ষেত্রে আপনি আপনার ইমেইল একাউন্টের মাধ্যমে অন্য যেকোনো ফোন থেকে এই, কনটেন্ট গুলো ব্যাকআপ নিতে পারবেন।

✍️
এখানে দুই ভাবে কাজ করা যায়। মধ্যে ঢুকে তারপর সাইন ইন করা। অন্যটি হলো তাদের একটি নিজস্ব এপ্লিকেশন আছে সেটি ডাউনলোড করার।

🔗https://play.google.com/store/apps/details?id=com.google.android.apps.photos🔗
আপনি এই অ্যাপ্লিকেশনটি গুগল প্লে স্টোর থেকে ইনস্টল করে নিতে পারবেন।

🙌 আশা করি এই আর্টিকেলটি আপনার মোবাইল ইউজার এক্সপেরিয়েন্স আরো উন্নত পর্যায়ে নিয়ে যেতে।আর্টিকেলটি আপনার ভালো লেগে থাকে বা উপকারে আসে। অবশ্যই কমেন্টের মাধ্যমে জানিয়ে দেবেন।

✍️পরবর্তীতে কি ধরনের আর্টিকেল পেতে চান। কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন। আমরা আপনার মন্তব্য অনুযায়ী আর্টিকেল তৈরি করার চিন্তা করব।

Related Posts

9 Comments

মন্তব্য করুন