গোপন টিপস নিয়ে আসলাম দেখলে আপনার চোখ কপালে উঠে যাবে।

আসসালামু আলাইকুম

আর হে পড়লেই হবে না কাজ করুন তা না হলে লাভ হবে না।

যদিও আমি ইনকাম রিলেটেড পোস্ট লিখা লিখি করি তবে আজকে থেকে আমি এন্ডোয়েট মোবাইলের অনেক টিপস ও আপনাদের দেখাবো। এবং এই Grathor সাইটের যত গুলো অপশন আছে সব কিছু নিয়ে পোস্ট করার চেষটা করবো ইনশাআললাহ আপনারা আমাকে সবাই সাপোর্ট করুন তা হলে আমিও আপনাদের কে নিয়ে অনেক দুর যেতে পারবো আর কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

আজকে আমি এনডোয়েট মোবাইলের একটি গোপন টিপস নিয়ে হাজির হলাম আপনার মোবাইল Sceen এ যা লিখবেন সেই এপ্লিকেশন টি সরাসরি অপেন হয়ে যাবে হয়ে যাবে। শুনতে অন্যরকম হলেও আসলে সত্য এতে আপনার কোনো এপস লাগবেনা আপনার মোবাইলের একটা সেটিং করলেই হবে।

তো যারা জানেন তাদের পড়ার দরকার নেই আর যারা জানেন না তাদের জন্যই আমার লিখা তো আর বক বক করবোনা একে বারে কাজের কথায় আসি।

প্রথমে আপনি আপনার এই এপ্লিকেশন টি অপেন করুন।

তো অপেন করার পর আমি সব কিছুর Sceen Short দিয়েছি A-z শুধু Sceen short দেখুন আর কাজ করুন সব বুঝে জাবেন।

আশা করি সব বুঝেছেন আপনাদের ভালো লাগলে শেয়ার করবেন। এবং এখনো যারা আমার টেলিগ্রাম এ জয়েন হন নাই তারা তারাতারি জয়েন হয়ে জান

লিংক

 

আমি যেহেতু ইনকাম করার পোস্ট করে থাকি তাই সবাই জয়েন করুন কারণ সব আপডেট নিউজ সেখানে দিবো যারা আমার কথা মতো কাজ করতাছেন তারা Triip appথেকে মোটা মোটি ভালো পরিমাণ ইনকাম করতে পারতেছেন। একটা বিষয় দেখে আমি অবাক যে আমার সেই পোস্ট টি অনেকেই দেখেছেন কিন্তুু মাএ ১ জন জয়েন হয়ছেন। জানিনা কেন। আসলে ভালো কিছু তো আর সবাই পায় না তাই না আসল একটা এপ শেয়ার করলাম জয়েন হইতেছেন না যখন payment নিবো তখন বলবেন মিস করলাম আর জারা Monthly Rewoard এপটিতে কাজ করতেছেন ২০ টি এড দেখলে ৫ টাকা তাদের জন্য সুখবর রয়েছে তারা এখন থেকে প্রতিদিনের টাকা প্রতিদিন নিতে পারবেন আর হে আমি বলেছি এই আপডেট গুলি এখানে সব সময় বলা সম্বভ হবে না তাই টেলিগ্রাম এ জয়েন হন হলে হন না হলে না হন আমার কি 😒।

 

আপনারা কাজ করুন তা হলে পরে বলবেন। সত্যা নাকি মিথ্যা আশা করি সবাই বুঝেছেন। সবাই ভালো থাকবেন ইনশাআললাহ।

 

কোন সমস্যা হলে কমেন্ট করতে পারেন

 

একটা পোস্ট লিখতে অনেক সময় লাগে পরিশ্রম লাগে তাই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে আমাদের উৎসাহিত করুন এবং তাদের ও ইনকাম করার সুযোগ করে দিন ধন্যাবাদ।

 

পড়ার জন্য ধন্যবাদ আপনাকে

Related Posts