গ্রাথরে পোষ্ট লেখার জন্য দারুণ একটি এপ্লিকেশন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই অনেক অনেক ভালো এবং সুস্থ্য রয়েছেন।

 

 

 

 

বন্ধুরা আমরা যারা আমাদের সবার প্রিয় গ্রাথর.কমে কাজ করি।তাদের অবশ্যই সবার বাংলাতে লিখতে হয়। এবং প্রতিটা পোস্টে সর্বনিম্ন ৩৫০ শব্দের পোস্ট লিখতে হয়। আর এই পোস্টের শব্দ দেখার জন্য আমাদের অনেক কষ্ট করতে হয়।

 

 

 

বন্ধুরা, আজকের পোষ্ট টি যদি আপনি খুব মমনোযোগ দিয়ে পড়েন। তাহলে আপনি আপনার সব কয়টি পোস্টর শব্দ দেখতে পাবেন। এবং আপনি নিচ্চিন্তে আপনার কষ্ট করে লেখা পোস্ট সাবমিট করতে পারেন। বন্ধুরা কিভাবে এই কাজ টি করা যায় চলুন এবার সেটি দেখে আসা যাক। তো আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

বন্ধুরা আপনার লেখা শব্দ গুলো চেক বা যাচাই করার জন্য একটি ছোট এপ্লিকেশন আপনার মোবাইলে ডাউনলোড করার পর ইন্সটল করতে হবে।

এপ্লিকেশন টি আপনারা কোথায় পাবেন?
আপনারা গুগোল প্লেস্টোরের ভেতর-ই এপ্লিকেশন টি পেয়ে যাবেন।

আপনারা প্রথমে আপনাদের গুগোল প্লেস্টোরের ভিতরে আসবেন আসার পর উপরের দিকে একটি বক্স দেখতে পাবেন ওই বক্সে Word Counter লিখে সার্চ করবেন সার্চ সাথে সাথে এপ্লিকেশনটি আপনাদের সবার সামনে হাজির হবে। যদি আপনি এপ্লিকেশন টি সহজে খুজে না পান তাহলে আমি একটি লিংক দিয়ে দিচ্ছি। ওই লিংক থেকে খুব সহজে ডাউনলোড করে নিবেন।

Word Counter Download Link:https://play.google.com/store/apps/details?id=wordtextcounter.details.main

আপনার মোবাইলে যদি ডাউনলোড হয়ে যায় তবে কিছুক্ষন পর ওপেন দিয়ে নিন। এই এপ্লিকেশন টি ওপেন হওয়ার কিছু সময় অপেক্ষা নিতে ও পারে অথবা না ও নিতে পারে। এটি সম্পুর্ণ নির্ভর করবে আপনার মোবাইলের কনফিগারেশনের উপর। এবার আপনি এপ্লিকেশন টি অপেন করুন।

 

 

 

এপ্লিকেশন টি অপেন করার সময় আপনার সামনে কিছু পারমিশন চাইবে আপনি সব পারমিশন গুলো এলাউ করে অপেন দিবেন।
এলাউ করা হয়ে গেলে। আপনার সামনে ব্যাকাপ আইকন আসবে আপনি যদি আপনার কোন লেখা ব্যাকআপ বা সংরক্ষন করতে চান তাহলে অবশ্যই গুগো ড্রাইভ কানেক্ট করে রাখুন। যদি কানেক্ট না করেন তাহলে আপনার অনেক প্রয়োজনীয় লেখা ডিলিট হয়ে গেলে আর কোনভাবেই আপনার মোবাইলে ফিরে পাবেন না। এবার এপ্লিকেশন টি তে আপনার পোস্ট লেখা শুরু কর‍তে পারেন। আপনি একটু উপরের দিকে তাকান। তাকালে দেখতে পাবেন আপনার লেখার শব্দ গুলো কাউন্ট বা হিসাব হচ্ছে। এভাবে আপনি গ্রাথরের সব পোষ্ট লিখতে পারেন। যখন ৩৫০ শব্দ লেখা হয়ে যাবে তখন সাবমিট করে দিবেন।

 

 

 

 

ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো এবং সচেতন থাকবেন।

Related Posts

23 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://fb.watch/bdOvq_ulzV/

মন্তব্য করুন