গ্রামীণফোনের দারুন অফার। মাত্র ৯ টাকায় ১ GB…! সবাই পাবেন….

প্রিয় বন্ধুরা আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কতা অবলম্বন করুন, সবসময় ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন এবং আপনার পরিবারকে সুস্থ রাখুন।

আজকে আপনাদের সামনে গ্রামীণ ফোন সিমের দারুণ একটি ইন্টারনেট অফার সম্পর্কে বলতে যাচ্ছি।  গ্রামীণ ফোন দেশের সর্ববৃহৎ মোবাইল অপারেটর যা আমাদের দেশের অধিকাংশ মানুষ ই ব্যাবহার করে। তো যারা সিম দিয়ে ডাটা প্যাক কিনে ইন্টারনেট ব্যাবহার করে থাকেন তারা সবাই সবচেয়ে কম মূল্যে ইন্টারনেট প্যাক কিনতে চান। আর এজন্য কোনো ইন্টারনেট অফার পেলে তো মিস করার চান্স ই থাকে না। গ্রামীণ ফোন সিম ব্যাবহার কারীরা বিভিন্ন সময় অনেক ভালো ভালো অফার পেয়ে থাকেন। সম্প্রতি সময়ে ও গ্রামীণ ফোন সল্প মূল্যের দারুণ একটি ইন্টারনেট অফার তার গ্রাহক দেরকে দিচ্ছে। তো চলুন আর দেরি না করে অফার টি দেখে নেওয়া যাক।

অফার টি হলো ৭ দিন মেয়াদের ইন্টারনেট প্যাক কিনতে পারবেন মাত্র ৯ টাকায়! তো বন্ধুরা যাদের ফোনে এই অফার এর এসএমএস এসেছে তারা ছাড়াও যাদের ফোনে এসএমএস আসে নি তারাও ট্রাই করে দেখুন পাবেন হয়ত ( আমার একটি সিমে এই অফারের এসএমএস না আসার পরেও পেয়েছি)।

অফার টি নেওয়ার জন্য আপনার গ্রামীণ ফোন সিমে ৯ টাকার কিছু বেশি থাকতে হবে। তারপর ফোন এর ডায়াল প্যাড অপশন এ যান। ডায়াল প্যাড অপশন এ গিয়ে ডায়াল করুন *১২১*৫১৬৮# । ডায়াল করার পর পরই আপনার ব্যালান্স থেকে ৯ টাকা কেটে নেওয়া হবে এবং একটি কনফার্মেশন মেসেজ এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে যে আপনি ১জিবি রেগুলার ডাটা পেয়েছেন ৭ দিনের জন্য।

আপনারা যদি এই অফার এর মত আরো দারুন সব অফার উপভোগ করতে চান তাহলে গ্রামীণ ফোনের মোবাইল অ্যাপ ‘ মাই জিপি ‘ ভিজিট করুন। এই অ্যাপ এ গিয়ে আপনারা নিজের ইচ্ছা মত ইন্টারনেট, টক টাইম, এসএমএস প্যাক কিনতে পারবেন। এবং পয়েন্ট অর্জন করতে পারবেন। এই পয়েন্ট দিয়ে আপনারা সম্পূর্ণ ফ্রীতে আবারো ইন্টারনেট , মিনিট এবং এসএমএস রিদম করতে পারবেন অর্থাৎ গিফট নিতে পারবেন। আপনাদের যদি মাই জিপি অ্যাপ না থাকে তাহলে এই লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন।

এখান থেকে ডাউনলোড করলে আপনারা ফ্রীতে ৫০০ পয়েন্ট অর্জন করতে পারবেন। আবার আপনারাও যদি আপনাদের বন্ধু বান্ধব কিংবা অন্য কাওকে রেফার করেন তাহলে প্রতি রেফার এ ৫০০ পয়েন্ট করে ফ্রী পাবেন।

তো বন্ধুরা আজ এই পর্যন্তই। সবাই ভালো থাকবেন এবং সবসময় সুস্থ থাকুন। এতক্ষণ পোস্ট টি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ…..

Related Posts

28 Comments

মন্তব্য করুন