গ্রামীণফোনের সল্প মূল্যের একটি দারুন অফার। অফারটি সম্পর্কে দেখে নিন বিস্তারিত….

্রিয় ভিউয়ার্স আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সতর্কতা অবলম্বন করুন, সবসময় ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন এবং আপনার পরিবারকে সুস্থ রাখুন।

এই লক ডাউন এর সময় আজকে আপনাদের মাঝে গ্রামীন ফোন সিম এর কম মূল্যের একটি ইন্টারনেট অফার সম্পর্কে বলতে যাচ্ছি। আমরা যারা গ্রামীণ ফোন সিম ব্যাবহার করি তারা প্রায়শই বিভিন্ন অফার পেয়ে থাকি। তবে যে অফার গুলো অপেক্ষাকৃত কম মূল্যের হয় সে অফার গুলোর দিকেই আমাদের বেশি জোক থাকে। একসময় এক জিবি ইন্টারনেট আমাদের কিনতে হতো প্রায় আশি টাকার বেশি মূল্য দিয়ে। কিন্তূ বর্তমানে আমাদেরকে আর এত বেশি টাকা ইন্টারনেট প্যাক কিনতে হয় না। কারণ আমাদের দেশের মোবাইল সিম কোম্পানি রা তাদের গ্রাহকদেরকে এখন কম মূল্যেই বিভিন্ন সেবা প্রদান করছে। যাইহোক আজকে আপনাদের কে যে অফারটি দেখাবো সেটিও খুব সল্প মূল্যের।

সম্প্রতি গ্রামীণ ফোন সিম এর একটি ইন্টারনেট অফার হলো ১ জিবি ইন্টারনেট প্যাক মাত্র ১৪ টাকায় ৭ দিন মেয়াদে! এই অফার টি বর্তমানে কমবেশি সবার সিম এই আত্তভুক্ত। অফার টি এক্টিভেট করার জন্য প্রথমেই আপনার গ্রামীণ ফোন সিম এ ১৪ টাকা বা তার বেশি থাকা লাগবে। তারপর আপনার ফোনের ডায়াল প্যাড অপশন এ গিয়ে সঠিক ভাবে ডায়াল করুন *১২১*৫২৬২# । তৎক্ষণাৎ আপনার সিমের ব্যালান্স থেকে ১৪ টাকা কেটে নেওয়া হবে। এবং তারপর একটি কনফার্মেশন মেসেজ আসবে কিছুক্ষণ পর যার মাধ্যমে আপনাকে জানিয়ে দেওয়া হবে যে আপনি ১ জিবি ডাটা পেয়েছেন ৭ দিনের জন্য ১৪ টাকার বিনিময়ে..! এই অফার টি একটি সিম থেকে সর্বোচ্চ এক বার এক্টিভ করা যাবে এখন।

তাছাড়া এরকম আকর্ষণীয় অফার পেতে আপনারা গ্রামীণ ফোনের অফিসিয়াল মোবাইল অ্যাপ ‘ মাই জিপি’ অ্যাপটি ডাউনলোড করতে পারেন। এই একটি অ্যাপ এর মাধ্যমে আপনারা ইন্টারনেট প্যাক ছাড়াও টক টাইম, এসএমএস ইত্যাদি প্যাক কিনতে পারবেন। তাছাড়া আরো বিভিন্ন সেবা প্রদান করা হয় এই মাই জিপি অ্যাপ এর মাধ্যমে। যেমন খবর দেখা, লাইভ টিভি দেখা ইত্যাদি। প্লে স্টোর থেকে my GP লিখে সার্চ করে ডাউনলোড করতে পারবেন। অথবা এই লিংকে ক্লিক করেও সহজেই অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। অ্যাপটির আরেকটি বিশেষত্ব হচ্ছে এখান থেকে বিভিন্ন অফার কিনলে বা এই অ্যাপটি অন্যদেরকে রেফার করলে আপনাকে পয়েন্ট দেওয়া হবে। এই পয়েন্ট দিয়ে আপনারা আবার বিভিন্ন প্যাক ( ইন্টারনেট, টক টাইম, এসএমএস) এক্টিভেট করতে পারবেন।

তো বন্ধুরা আজ এই পর্যন্তই। আশা করি পোস্ট টি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকুন এবং সবসময় সুস্থ থাকুন।
ধন্যবাদ….

Related Posts

15 Comments

মন্তব্য করুন