গ্রামীণফোনের সেরা ইন্টারনেট অফার সমূহ দেখে নিন…!

প্রিয় ভিউয়ার্স আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সতর্কতা অবলম্বন করুন, সবসময় ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন এবং আপনার পরিবারকে সুস্থ রাখুন।

আজকে আপনাদের মাঝে বর্তমান সময়ে গ্রামীণ সিমের কিছু দারুণ ইন্টারনেট অফার সম্পর্কে বলতে যাচ্ছি। আশা করি সবাই পোস্ট টি শেষ পর্যন্ত পড়বেন। আমরা যারা গ্রামীণ ফোন সিম ব্যাবহার করি তারা প্রায়শই বিভিন্ন অফার পেয়ে থাকি। দেশের এই সংকটকালীন সময়ে গ্রামীণ ফোন সিম কোম্পানি তাদের গ্রাহকদেরকে বেশ কিছু ইন্টারনেট অফার দিচ্ছে। অনেকেই হয়তো ইতিমধ্যে বিভিন্ন অফার ব্যাবহার করে ফেলেছি। সাধারণত আমরা যখন কোনো অফার পেয়ে থাকি তখন সেটা এসএমএস এর মাধ্যমে জেনে থাকি। কিন্তূ কথা হচ্ছে সব সময় সব সিম এ এসএমএস এর মাধ্যমে অফার সম্পর্কে অবগত করা হয় না। তাই হয়তো ওই অফার সমূহের কোড জানলেই সেগুলো ডায়াল করে আমরা অনেক সময় অনেক অফার কিনে উপভোগ করতে পারি ( যদিও সব সিমে ক্ষেত্রে না)। তাই প্রিয় বন্ধুরা আজকে আপনাদের জন্য বেশ কিছু অফার শেয়ার করছি….

১ জিবি ৯ টাকায়:

কিছুদিন আগে গ্রামীণ ফোন এই অফার টি দিয়েছিল। যারা এসএমএস পেয়েছেন তারা হয়তো জেনেছেন কিন্তূ যারা এসএমএস পান নি তারা হয়তো জানেন নি। কিন্তূ অফার এর কোড টি জেনে ডায়াল করলে পাওয়ার সম্ভবনা রয়েছে ( আমি ২ টি সিম এ পেয়েছি)।
অফার টি পেতে হলে এই কোড টি ডায়াল করুন।
কোড: *১২১*৫১৬৮#

১ জিবি ১৪ টাকায়:

কোড: *১২১*৫২৬২# ( ৭ দিন )

১ জিবি  ১৭ টাকায়:

কোড: *১২১*৫১৬১# ( ৭ দিন )

১ জিবি ১৮ টাকায়:

কোড: *১২১*৫০৮২# ( ৭ দিন )

১ জিবি ২১ টাকায়:

কোড: *১২১*৫১৬৬# ( ৭ দিন )

১ জিবি ২৪ টাকায়:

কোড: *১২১*৫১৬৬# ( ৭ দিন )

১ জিবি ২৫ টাকায়:

কোড: *১২১*৫৩০৮# (৭ দিন )

৫ জিবি ৯০ টাকায়:

কোড: *১২১*৫২৬৪# ( ১৫ দিন )

৮ জিবি ১০৮ টাকায়: ( ৬ জিবি + ২ জিবি ৪জি)

কোড: *১২১*৫৩৩০# ( ৭ দিন )

১৬ জিবি ৩৯৯ টাকায়: ( ১২ জিবি + ৪ জিবি বোনাস)

কোড: *১২১*৫৩৩৩# ( ৩০ দিন )

২৪ জিবি ১৯৮ টাকায়: (২০ জিবি + ৪ জিবি বোনাস)

কোড: *১২১*৫৩৩২# ( ৭ দিন)

বন্ধুরা আপনারা এরকম আরো আকর্ষণীয় অফার পেতে মাই জিপি অ্যাপ ব্যাবহার করতে পারেন। এটি গ্রামীনফোন এর একটি দারুন মোবাইল অ্যাপ্লিকেশন।  এই অ্যাপ এ আপনারা জিপি পয়েন্ট অর্জন করে ফ্রী ইন্টারনেট, টক টাইম, এবং এসএমএস রিদম করতে পারবেন। আর প্রথমবার মাই জিপি অ্যাপ ডাউনলোড করলে পাবেন ৫০০ পয়েন্ট এবং ১০০ এমবি বোনাস!
তাই দেরি না করে এখনি ডাউনলোড করুন এই লিংক থেকে

( বিঃ দ্রঃ – লিঙ্ক ছাড়া ডাউনলোড করলে বোনাস পাবেন না )

তো বন্ধুরা আজ এ পর্যন্তই। আশা করি পোস্ট টি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।
ধন্যবাদ…..

Related Posts

9 Comments

মন্তব্য করুন