গ্রামীনফোনে ১০ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ১০০ টাকা তে। মেয়াদ থাকবে ৩০ দিন।

আসসালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ। আশা করি সবাই অনেক ভাল আছেন। আর আপনারা যারা সবসময় গ্রাথোরের সাথে থাকেন আমি জানি তারা সবসময়ই ভালো থাকেন।ভাল তো থাকবেনই কারন আপনারা এখান থেকে যত লেটেস্ট ইনফো পান তা অন্য কোথাও থেকে পান না।যাই হোক এই পোস্টে আপনারা জানতে পারবেন জিপির ব্লকবাস্টার ইন্টারনেট অফার সম্পর্কে।এমন ফাটাফাটি অফার আগে কখনো কোন সিম কোম্পানি দিয়েছে বলে মনে হয়না।দেশের এই ক্রান্তিকালে এমন অফার কিছুটা হলেও কাজে লাগবে।অফার টা হচ্ছে আপনি ১০ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ১০০ টাকায় আর সেটার মেয়াদ থাকবে পুরো একমাস।ভাবতে পারছেন যে কতটা অবিশ্বাস্য অফার? এই অফারটা আস্তে আস্তে সব সিমেই মেসেজ দিয়ে জানিয়ে দেওয়া হচ্ছে।আপনি যদি এখনো না পেয়ে থাকেন তাহলে অপেক্ষা করেন খুব দ্রুতই আপনার জিপি সিমেও এই অফারের মেসেজ চলে আসবে। তবে বেশিরভাগ মেসেজেই বলা হয়েছে এই অফার নেবার শেষ সময় ২৫ মার্চ।তবে ভয়ের কারন নেই।কিছু কিছু সিমে এই মেয়াদ আরো বাড়বে।এই অফার নেবার জন্য আপনার একটা প্রিপেইড গ্রামীণ সিম দরকার তারপর আপনার ফোন থেকে ডায়াল করতে হবে *121*5339#
এটা ডায়াল করার পরেই আপনার ফোনে একটা কনফার্মেশন মেসেজ চলে আসবে যে আপনি ৩০ দিন মেয়াদের ১০ জিবি ইন্টারনেট পেয়ে গেছেন।আর ইন্টারনেট চেক করতে কোন কোড ডায়াল করা লাগবে সেটাও দিয়ে দেয়া থাকবে।যারা এখনো এই অফার এর মেসেজ পাননি তারা হতাশ হবেন না,সবাই পাবেন ধীরে ধীরে। আপনারা যেন বাসায় বসে বসে নেট ব্যাবহার করে সময় কাটাতে পারেন সেই উদ্যোগেই আসলে জিপির এই অফার নিয়ে আসা হয়েছে।আমরা জিপির এই অফার কে সাধুবাদ জানাই।
আপনারা যারা এই অফার এখনো পান নি তারা যদি এখনি পেতে চান তাহলে গুগোল প্লে স্টোর থেকে মাই জিপি এপস ডাউনলোড করে নিন।তারপর ইন্সটল হলে আপনার জিপি নাম্বার দিয়ে রেজিষ্ট্রেশন করে নিন।এবার ওপেন হবার পর নিচে দেখবেন মাই অফার নামক একটা অপশন আছে,সেখানে ক্লিক করুন।ক্লিক করার পর দেখবেন লিস্টে দেয়া আছে আপনি ১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট পাচ্ছেন। এটা পেতে আপনার একাউন্টে সর্বনিম্ন ১০০ টাকা থাকতেই হবে নাহলে পাবেন না।
তাহলে আজকে এই পর্যন্তই, অনেক কষ্ট করে আপনাদের মাঝে এই সকল অফার শেয়ার করি।আপনারা যদি শেয়ার করেন তাহলে আরো উৎসাহ পাই পোস্ট করার।আশা করি এই পোস্ট সবাই শেয়ার করবেন যেন আপনার বন্ধুরা জানতে পারে।আর সবাই সাবধানে থাকবেন।সাবান দিয়ে ঘন ঘন হাত ধুবেন আর সবসময় মাস্ক ইউস করবেন।
আল্লাহ হাফেজ।

Related Posts

29 Comments

মন্তব্য করুন