গ্রামীনফোন সিমে মাত্র ১৮ টাকায় ১ জিবি ইন্টারনেট।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,  আশা করি আপনারা অনেক ভালো এবং সুস্থ্য  আছেন।
আপনাদের সুস্থ্যতা কামনা করি আমরা সবাই। বন্ধুরা আমরা  জানি বাংলাদেশের  একটি  জনপ্রিয়  সিম কোম্পানি রয়েছে সে টি হলো গ্রামীণফোণ। বাংলদেশের প্রায় প্রত্যক গ্রাহক এই সিম টি ব্যবহার  করে থাকেন। আর ফোরজি যালু হয়ে  এই সিমের গ্রাহক দিন দিন বাড়ছে। বন্ধুরা  গ্রামীণফোনে  আর একটি  নতুন অফার এসেছে। অফার টি জানতে আপনাদের সবার মন চাইবে। আর অফার গুলো জানানোর জন্য আমরা আপনাদের জন্য প্রতিনিয়ত নতুন নতুন পোষ্ট লিখছি। আর আপনারা এই পোষ্ট গূলো পড়ে অফার জানতে এবং অফার গুলো আপনাদের মোবাইলে নিতে পারছেন।
তো আর বেশি কথা না বাড়িয়ে গ্রামীণফোন সিমের এই অফার টি সম্পর্কে  আপনাদের জানিয়ে দিই।
বন্ধুরা গ্রামীণফোনের এই নতুন অফার টি হচ্ছেঃ- মাত্র ১৪ টাকা রিচার্জ  বা ড্যায়াল করলে পাচ্ছেন ১ জিবি ইন্টারনেট। অফার টির মেয়াদ  থাকবে  ৭ দিন পর্জন্ত। গ্রামীণফোনের  যেকোনো গ্রাহক এই অফার সর্বচ্চ পাঁচ বার নিতে পারবে।
চলুন এবার আপনাদের দেখিয়ে দিই  যে কিভাবে আপনারা এই  অফার টি  ক্রয় করবেন।
অফার টি যদি আপনারা কিনতে চান তাহলে অবশ্যই  আপনাকে একটি ফোরজি গ্রামীণ ফোন সিমের দরকার হবে।
অফার টি আপনার সিমে ক্রয় করার জন্য প্রথমে আপনার গ্রামীণফোণ সিমে। ১৪ টাকা রিচাজ বা ফ্লাক্সিলোড  করতে হবে। রিচাজ করার পর।  আপনার মোবাইলে  চেক করে নিন  আপনার রিচাজের টাকা এসেছে কি না। রিচাজ এর কাজ সম্পন্ন হয়ে গেলে। এবার আপনার মোবাইলের ড্যায়াল  প্যাডে  আসুন।  আপনি আপনার মোবাইলের ড্যায়াল  প্যাডে *১২১*৫০৩০# ড্যায়াল করুন। এবার আপনার সামনে Buy লেখা অপশান দেখতে পাবেন।  আপনারা ১৪ টাকার এই অফার টি ক্রয় করে এক্টিভেট  করে নিন। অফার টি প্রসেসিং  হতে একটু সময় লাগবে। কিছুক্ষণ  অপেক্ষা করার পর আপনার মোবাইলে  একটি  ম্যাসেজ আসবে। আপনি ওই ম্যসেজে ১ জিবি ইন্টারনেট  এবং মেয়াদ ৭ দিন দেখতে পাবেন।
আপনার মোবাইলে এবার সিম টি ফোরজি করে নিন।  তারপর ইন্টারনেট  চালানো  শুরু করুন। আপনি যদি ফোরজি চালু করে নেন তাহলে অন্রক ভালো ইন্টারনেটে  স্পিড পাবেন।
আপনি কিসে কিসে এই অফার টি ব্যবহার  করতে পারবেন?
আপনি গুগোল,ফেসবুক, পেস্টোর,জিমেইল, ইউটিউব, ভিগো,টিকটক ছাড়াও বিভিন্ন ওয়েবসাইটে এই ১ জিবি ইন্টারনেট  ব্যবহার  করতে পারবেন।
এই ছিল গ্রামীণফোনের নতুন অফার সম্পর্কে বিস্তারিত তথ্য।  আপনারা যারা গ্রামীণফোন সিম ব্যবহার  করে।থাকেন সবাই তাড়াতাড়ি ১৪ টাকা মোবাইল রিচাজ  করুন এবং ১ জিবি ইন্টারনেট  নিয়ে নিন। এ রকম গ্রামীনফোনের অফার খুব কম্ সময়  পাওয়া  যায়।
আজকের পোষ্ট টি এই পজন্ত। আশা করি এই পোষ্ট টি আপনাদের সবার কাছে ভালো লেগেছে।
ধন্যবাদ আপনাদের সবাইকে,,,,,,আপনারা সবাই ভালো এবং সুস্থ্য  থাকবেন।

Related Posts

16 Comments

মন্তব্য করুন