গ্রামীনফোন সিমে সারা মাসের ইন্টারনেট অফারগুলো একসাথে।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আপনারা সবাই ভালো এবং সুস্থ্য থাতে পারেন সেটাই আমাদের প্রতাশা। বন্ধুরা আমরা সবাই তো গ্রামীণ ফোন সিমের নাম শুনেছি। আর আমরা তো প্রায় প্রত্যকে গ্রামীণ ফোন সিম ব্যবহার করে থাকি। কারণ গ্রামীনফোন সিম আমাদেএ জন্য নতুন নতুন অফার নিয়ে আসছে প্রতিনিয়ত। বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে গ্রামীণফোন সিমের কয়েকটি অফার শেয়ার করবো। এই অফার গুলোর মধ্য আপনি যে কোন একটা অফার নেন তাহলে আপনার আর একমাস কোন মেগাবাইট কিনতে হবে না। কারণ এই অফার গুলোর মেয়াদ থাকবে ৩০ দিন। আপনার কাছে যে অফার টি ভালো লাগবে সেই অফার টি আপনি আপনার গ্রামীণ ফোন সিমে নিতে পারেন। অফার টি সম্পর্কে যদি আপনি বিস্তারিত জানতে চান তাহলে এই পোষ্ট টি পড়তে থাকুন।
তাহলে আর বেশী দেরি না করে এই পোষ্ট টি লেখা শুরু করা যাক।
বব্দুরা আমাদের সবার প্রথমে অফার গুলো সম্পর্কে জানতে হবে।
অফারগুলো হচ্ছেঃ-
★আপনি মাত্র ২৯৯ টাকায় পাচ্ছেন ৫ জিবি ইন্টারনেট। এবং মেয়াদ পাচ্ছেন ৩০ দিন। অফার টি যদি আপনার কাছে ভালো লাফে তাহলে আপনার মোবাইলের ডায়াল প্যাডে আসুন আসার পর *১২১*৩৪৫৮# ডায়াল করুন।ডায়াল করার সাথে সাথে আপনি ৪ জিবি ইন্টারনেট পাবেন এবং পরে আর ১ জিবি বোনাস পাবেন। অফার টি ফোর জি সিমের অন্তর্ভুক্ত।
★আপনি মাত্র ৩৯৯ টাকায় পাচ্ছেন ৮ জিবি ইন্টারনেট পাচ্ছেন। যার মেয়াদ থাকবে ৩০ দিন। অফার টি নিতে হলে আপনার মোবাইলে ডায়াল প্যাডে আসুন আসার পর *১২১*৩৩৯২# ডায়াল করুন। ডায়াল করার কিছুক্ষনের মধ্যেই আপনি আপনার মোবাইলে অফার টি চলে আসবে।
★আপনি মাত্র ৪৯৮ টাকায় পাচ্ছেন ১৫ জিবি ইন্টারনেট। এই অফার টির মেয়াদ পাবেন ৩০ দিন। অফার টি পেতে হলে আপনার মোবাইলের ডায়াল প্যাডে আসুন আসার পর *১২১*৩৪৫৯# ডায়াল করুন। ডায়াল করার পর অফার টি পেয়ে যাবেন আপনার গ্রামীণফোন সিমে। অফার টি ফোরজি এর অন্তর্ভুক্ত।
★আপনি মাত্র ৬৪৯ টাকায় পাচ্ছেন ২০ জিবি ইন্টারনেট সাথে মেয়াদ পাবেন একমাস বা ৩০ দিন। অফার টি নিতে হলে আপনার মোবাইলের ডায়াল প্যাডে আসুন আসার পর *১২১*৩৩৯৯# ডায়াল করুন। ডায়ালভকরার কিছুক্ষন অপেক্ষা করুন। অপেক্ষা করার পর আপ্পনার মোবাইলে একটি ম্যাসেজ আসবে। আপনি এই অফার টি দেখতে পাবেন। অফার টি শুধুমাত্র ফোরজি সিমের গ্রাহকদের জন্য প্রযোজ্য।

এই ছিল গ্রামীণফোনের নতুন অফার সম্পর্কে কিছু বিস্তারিত ধারণা। আশা করি এই অফার টি আপনাদের সবার কাছে ভালো লেগেছে। যদি অফার টি ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের আশেপাশের বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন