গ্রামীন সিমের Limited অফার। মাত্র ৩১ টাকায় ১ জিবি।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভালো আছেন।

বন্ধুরা আপনারা যারা গ্রামীন সিম ব্যবহার করেন তাদের জন্য আজকে আমি চমৎকার একটি অফার নিয়ে হাজির হলাম তো বন্ধুরা গ্রামীন সিম ধরতে গেলে আমাদের বাংলাদেশের অধিকাংশ মানুষই গ্রামীন সিম ব্যবহার করে থাকে কেননা এই গ্রামীন সিমে ইন্টারনেট কানেকশন অথবা নেটওয়ার্কেও বলেন না কেন যে কোন জায়গায় অনেক ফাস্ট স্পিডে নেটওয়ার্ক। তার জন্য সবার ঘরে ঘরে হয়তো একটা হলেও গ্রামীন সিম থেকে থাকবে।

তো বন্ধুরা গ্রামীন সিমের আজকে আমি চমৎকার একটি অফার নিয়ে হাজির হলাম সেটা হচ্ছে আপনারা ১ জিবি কিনতে পারবেন মাত্র ৩১ টাকায় তার মেয়াদ থাকবে ৭ দিন। তো এটা কিন্তু খুবই ভালো একটি অফার দিয়েছে তারা তো আশা করি আপনাদের এই অফারটি কাজে লাগবে তো বন্ধুরা যারা গ্রামীন সিম ব্যবহার করেন তাদের আমি রিকোয়েস্ট করব এই অফারটি নেওয়ার জন্য এবং যারা নিতে আগ্রহী তারাই পুরোপুরি শেষ পর্যন্ত পরতে থাকুন। আপনাদের এই অফারটি গ্রহণ করতে হলে যা যা লাগবে আপনাদের Android ফোন হলেও চলবে অথবা বাটন ফোন হলেও চলবে।

এবং আপনাদের একটি গ্রামীন সিম লাগবে সেই গ্রামীন সিম আপনারা ফোনে অবশ্যই থাকতে হবে এটা সবাই যানেন তো আপনাদের যে কাজটি করতে হবে সর্বপ্রথম কি করবেন আপনাদের ফোনের ডায়াল প্যাডে এই কোডটি ডায়াল করতে হবে।

কোডঃ *১২১*৫২৩৯#

তো এই কোডটি ডায়াল করার সাথে সাথে দেখতে পারবেন আপনাদের ব্যালেন্স থেকে ৩১ টাকা কেটে নেওয়া হয়েছে তারা কিছু বেশিও কাটতে পারে তার জন্য অবশ্যই আপনাদের ব্যালেন্সে ৩১ টাকার উপরে রাখবেন এবং এন্ড্রয়েড ফোনের ক্ষেত্রে আরও একটু সুবিধা পাবেন আরো ভালোভাবে নিতে পারবেন নেওয়ার জন্য আপনাদের কি করতে হবে আপনারা সরাসরি মাই জিপি অ্যাপ ইন্সটল করবেন।

মাই জিপি লিখে আপনারা প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন তো তারপর আপনার অ্যাপটি ইনস্টল করে সরাসরি ওপেন করে ফেলবে ফেলবেন মাই জিপি অ্যাপস টি ওপেন করে ফেলার পরে তারপর আপনাদের যে কাজটি করতে হবে আপনাদের যে গ্রামীণ নাম্বারটা সেই গ্রামীণ নাম্বারটা দিয়ে আপনারা লগইন করবেন। অবশ্যই লগইন করতে হবে তাছাড়া আপনি অ্যাপটি ওপেন করতে পারবেন না লগইন করে নেওয়ার পর তারপর আপনাদের যে কাজটি করতে হবে আপনারা প্রথমে দেখতে পারবেন ইন্টারনেট প্যাকেজ নামে একটি অপশন আছে আপনাদের সরাসরি সেই অপশনে চলে যেতে হবে। ওখানে আপনারা একটি অপশন দেখতে পারবেন ৪ নাম্বারের পরে আপনাদের ৩১ টাকায় ১ জিবি মেয়াদ ৭ দিন সেই অফারটির উপর ক্লিক করবেন তারপর কনফার্ম এর উপর ক্লিক করবেন। দেখতে পারবেন আপনাদের প্যাকেজটি কেনা হয়ে গেছে। আসা করি আজকের পোস্টটি আপনাদের ভালো লেগেছে। বন্ধুরা এই অফারটি সীমিত সময়ের জন্য।

তো বন্ধুরা, আজকে এপর্যন্তই আসসালামুআলাইকুম

Related Posts

19 Comments

মন্তব্য করুন