গ্রালাকসি স্টোর কী ও এর ব্যাবহার দেখে নিন।এছাড়া আপনার জন্য প্লে স্টোরের বিকল্প হতে পারে এই গ্রালাকসি স্টোরটি।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম গ্রালাকসি এ্যাপ স্টোর নিয়ে।কী আছে গ্রালাকসি এ্যাপ স্টোর এ এবং এই গ্রালাকসি এ্যাপ স্টোর এ আপনারা কী কী সুবিধা পাবেন তা নিয়ে।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

গ্রালাকসি স্টোর কী?

উত্তরঃ গ্রালাকসি স্টোর হলো একটি অ্যাপ্লিকেশন নামানোর সাইট বা এপক যা স্যামসাং দ্বারা পরিচালিত।এই গ্রালাকসি স্টোর এ্যাপটি ১০ বছর আগে ১৪ সেপ্টেম্বর, ২০০৯ সালে প্রকাশ করা হয়।এখান থেকে আমরা বিভিন্ন গেমস,এডিটিং এ্যাপ,ভিডিও কল বা ভয়েস কল এ্যাপ,ঘড়ি,স্যামসাং মোবাইল এর থেম কিনতে পারব।

 গ্রালাকসি স্টোর থেকে ডলার বা টাকা দিয়ে কি কি কিনতে পারব?

উত্তরঃআপনার জন্য স্যামসাং তাদের অত্যাধনিক ঘড়ি,স্যামসাং মোবাইল এর জন্য থেমস ও কিছু নিদিষ্ট এ্যাপ্লিকেশন তারা টাকা দিয়ে কেনার জন্য রেখেছে।থেম গুলোর দাম একেকটা প্রায় ২$=১৬০ টাকা করে।আর ঘড়ি গুলোর দাম প্রায় ১$=৮০ টাকা করে।

কী রকম ডাউনলোড স্পিড পাওয়া যায় গ্রালাকসি এ্যাপ স্টোর থেকে?

উত্তরঃ ডাউনলোড স্পিড খারাপ না ভালোই।আমি ওয়াইফাই দিয়ে ডাউনলোড দিয়েছি আমার স্পিড ছিল ২এমবিপিএস বলতে গেলে গুগল প্লে স্টোর এর মতোই ডাউনলোড স্পিড।

গুগল প্লে স্টোর এ যা এ্যাপ আছে তা কী গ্রালাকসি স্টোরে আছে?

উত্তরঃপ্লে স্টোরে যা এ্যাপ আছে তা গ্রালাকসি স্টোরে নাই আবার গ্রালাকসি স্টোরে যা এ্যাপ আছে তা প্লে স্টোরে নাই।প্লে স্টোর গুগল বানিয়েছে সবার জন্য তাই প্লে স্টোরে এর ইউসার বেশি আবার এ্যাপও বেশি কিন্তু গ্রালাকসি স্টোর শুধু স্যামসাং এর মোবাইলের জন্য বানানে তাই এতে এ্যাপ এর সংখ্যা ও কম।তবুও গ্রালাকসি স্টোর এ ভিন্ন ধরনের ভালো এ্যাপ পাবেন।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

Related Posts

5 Comments

মন্তব্য করুন