চলে আসলো MX Player Lightroom Ultra Video সাপোর্টার সফটওয়্যার 2k , 4k video player Android

প্রিয় অ্যান্ড্রয়েড ব্যবহারকারী ভাই ও বোনেরা সকলকে জানাই আন্তরিক সালাম এবং শুভেচ্ছা আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতু ।
আশা করি আপনারা সকলেই ভাল এবং সুস্থ এবং নিরাপদে আছেন এবং আপনাদেরকে ভাল সুস্থ এবং নিরাপদে রাখতে আমি সেলিম হোসাইন আপনাদের সামনে নিয়ে এসেছি একটি সুন্দর মানসম্মত টিউটোরিয়াল আশা করি এই টিউটোরিয়ালটি আপনাদের ভালো লাগবে ।
এম এক্স প্লেয়ার সকল অ্যান্ড্রয়েড মোবাইল ফোন এই রয়েছে আপনি যদি এন্ড্রয়েড ফোন দিয়ে কোন ধরনের ভিডিও দেখতে চান তাহলে আপনি অবশ্যই এমএক্স প্লেয়ার সফটওয়্যার টি ব্যবহার করেন কারণ এটি অনেক জনপ্রিয় একটি সফটওয়্যার ।
আর এই সফটওয়্যার টি কে টপকা দিতে চলে আসলো এমএক্স প্লেয়ার এর আরো একটি ভার্শন এমএক্স প্লেয়ার লাইভ গ্যালারি ।

এটা একটি নতুন এমএক্স প্লেয়ার লাইট গ্যালারি সফটওয়্যার এখানে আপনি বিভিন্ন ফিচার পাবেন নিচে একে একে বর্ণনা করা হলো – –
সর্বপ্রথম যে বৈশিষ্ট্য নিয়ে আমি কথা বলব সেটি হলো এখানে আপনি যে কোন ফরমেট এর ভিডিও দেখতে পারবেন সেটা হোক MKV videos, FLV videos,M4V videos, etc ।
এই সফটওয়্যারটি দিয়ে আপনি 2K , 4K ভিডিও সহ অডিও প্লে করতে পারবেন । এক কথায় আপনি যদি এই সফটওয়্যার টি ইউজ করেন তাহলে আলাদা করে কোন সফটওয়্যার ইউজ করার প্রয়োজন আপনার পরবেনা ।
হয়তো অনেক অ্যান্ড্রয়েড ব্যবহারকারী এখন জানেন যে 2k বা 4k video প্লে করার মতো এমন কোন সফটওয়্যার এখনো আবিস্কার হয় নাই কিন্তু এই সফটওয়্যারটি দিয়ে আপনি এই ধরনের ভিডিও প্লে করতে পারবেন ।
আসুন আরো কিছু বৈশিষ্ট্য জেনে নেইঃ
sx Quick start play video রয়েছে ।
smooth playback support video রয়েছে ।
Playback speed control pop video রয়েছে ।
videoplayer download Support for multi-track audio and subtitles রয়েছে ।
ALL video formats, including MKV, MP4, M4V, AVI, MOV, 3GP, FLV, WMV, RMVB, TS etc. সুবিধা পাবেন ।
Ultra HD video player, support 4K vdo player ।
ইত্যাদি ইত্যাদি ইত্যাদি আরো অনেক সুবিধা আপনারা এখানে পাবেন যদিও সফটওয়ারটি নতুন কিন্তু যারা ডাউনলোড করেছে তারা সকলেই ভাল ফিডব্যাক দিয়েছে তাই আমি সফটওয়্যারটির করলাম যদি ভালো লাগে তাহলে অবশ্যই সফটওয়্যারটি ডাউনলোড করতে পারেন এবং বিভিন্ন ধরনের সুবিধা আপনারা এখান থেকে পেতে পারেন ।
তো অনেক কথা বললাম এবার আসুন ডাউনলোড করি ডাউনলোড করার জন্য এই লিংক কপি করুন https://play.google.com/store/apps/details?id=com.maxplayer.populerplayit যেকোনো ব্রাউজার ওপেন করুন সেখানে পেস্ট করে গো তে ক্লিক করুন তাহলে আপনি ডাউনলোড করতে সক্ষম হবেন ।

আজ এখানেই শেষ ধন্যবাদ সকলকে ।

Related Posts