চেয়ারম্যান বরাবর অভিযোগ পত্র লিখুন যেকোনো সমস্যা নিয়ে

আসসালামুআলাইকুম! কেমন আছেন আপনারা? আশা রাখছি প্রত্যেকে বেশ ভালো আছেন। তো চলে আসলাম আপনাদের মাঝে আবারও একটি আর্টিকেল নিয়ে। টাইটেল পড়ে নিশ্চই বুঝে গিয়েছেন যে আজকে আপনাদের জন্য থাকছে চেয়ারম্যান বরাবর অভিযোগ পত্র নমুনা।

এলাকার কোন ব্যক্তির বিরুদ্ধে যেকোনো অপরাধে চেয়ারম্যান বরাবর অভিযোগ পত্র লেখার নমুনা মূলত আজকের আর্টিকেল দ্বারা জেনে নিতে পারবেন। অর্থাৎ ধরুন আপনার এলাকার কোনো দুষ্কৃতিকারী বিভিন্ন ধরনের অপরাধ কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছে, এক্ষেত্রে আপনার সংশ্লিষ্ট চেয়ারম্যান এর নিকট এই বিষয়ে একটি অভিযোগ পত্র কিভাবে গুছিয়ে লিখবেন সেটাই আজকের নমুনার মাধ্যমে জানতে পারবেন।

নিচের অভিযোগপত্রটি একটি অপরাধ কর্মকাণ্ডের উপরে ভিত্তি করে লেখা, যেখানে আপনি আপনার মত করে তথ্য যুক্ত করার মাধ্যমে আপনার কাঙ্খিত অভিযোগ পত্রটি লিখে ফেলতে পারবেন। তো অনেক কথা হয়ে গেল চলুন এইবার শুরু করা যাক। এলাকায় ঘটা অপরাধ নিয়ে চেয়ারম্যান এর কাছে একখানা অভিযোগ পত্র।

চেয়ারম্যান বরাবর অভিযোগ পত্র

২৭ জুন, ২০২২
চেয়ারম্যান
দাউদকান্দি পৌরসভা
দাউদকান্দি, কুমিল্লা

বিষয়ঃ এলাকায় ঘটা অপরাধ প্রসঙ্গে

জনাব,
আমি আপনার পৌরসভার অধিবাসীদের পক্ষে আমাদের এলাকার ঘটা অপরাধ সম্পর্কে আপনার সদয় দৃষ্টি আকর্ষণ করতে চাই। আমাদের এলাকাটি শান্তিপূর্ণ এলাকা নামে সর্বত্রে সুপরিচিত। কিন্তু সম্প্রতি আমাদের এলাকায় একটি গ্যাং তৈরি হয়েছে। আমাদের এলাকার এই গ্যাং “ফাইভ স্টার গ্যং” নামে পরিচিত। তারা সকলে মিলে এলাকায় বিভিন্ন ধরনের অপরাধ মূলক কাজ করে বেড়াচ্ছে। তারা বিভিন্ন জায়গায় চুরি, ছিনতাই, ইভটিজিং, নেশা সহ আরো নানাবিধ কাজ খোলামেলা ভাবে করে বেড়াচ্ছে। এলাকার মুরব্বী থেকে শুরু করে শিক্ষক, বাড়ির মালিক কেউ তাদের অত্যাচারে এলাকায় শান্তিতে থাকতে পারছে না। এলাকার মান্য ব্যক্তিগণ তাদের অনেক ভালোভাবে বিষয়টার খারাপ দিকগুলো সম্পর্কে বুঝাতে চেষ্টা করেছেন, কিন্তু তারা তাদের জঘন্যতম অপরাধ এখনও পর্যন্ত চলমান রেখেছে। ইতিমধ্যে আমরা বিষয়টি কাউন্সিলর পর্যায়ে জানিয়েছি, কিন্তু দুঃখজনক বিষয় হচ্ছে এখনও পর্যন্ত কোনো ধরনের ভালো ফলাফল পাওয়া যায়নি।

অতএব, আপনার নিকট আমার আকুল আবেদন ও এই প্রত্যাশা যে, আমাদের এলাকার এসব দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে যথাপযুগী ব্যবস্থা গ্রহণ করে আমাদের এলাকায় পুনরায় শান্তি ফিরিয়ে নিয়ে আসতে সদয় হলে আপনার নিকট পুরো এলাকা চিরঋণী হয়ে থাকব।

আপনার বিশ্বস্ত,
সেলিম আহমেদ
দাউদকান্দি, কুমিল্লা
[email protected]

শেষ কথা / চেয়ারম্যান বরাবর অভিযোগ পত্র

বন্ধুরা এই ছিল আপনাদের জন্য এলাকার অপরাধ কর্মকাণ্ড নিয়ে চেয়ারম্যানের নিকট একটি অভিযোগ পত্রের নমুনা। আশা করছি অভিযোগ পত্রটি আপনাদের বুঝতে বেশ সুবিধা হয়েছে এবং এটি আপনাদের বেশ উপকারে আসতে সক্ষম হয়েছে। যদি অভিযোগ পত্রটির ব্যাপারে কোনো প্রশ্ন থাকে তবে অবশ্যই মন্তব্য করে জানাতে ভুলবেন না।যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন