ছবি থেকে লেখা কপি করুন বা যে কোন জায়গায় থেকে লেখা কপি করুন

আসসালামুয়ালাইকুম…… বন্ধুরা সবাই কেমন। আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন,গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা সবসময় নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি app শেয়ার করবো।তো চলুন বেশি কথা না বলে কাজের কথায় আসা যাক আজকের টপিক।

বন্ধুরা আমরা অনেকেই আছি যারা ছবি থেকে লেখা কপি করতে চাই। বা যে কোন জায়গায় থেকে লেখা কপি করতে চাই। কিন্তু পারি না। আপনারা কীভাবে যে কোন জায়গায় থেকে লেখা কপি করতে পারবেন আমি আজ আপনাদের সাথে শেয়ার করবো। তো চলুন জেনে নেওয়া যাক কীভাবে আমরা যে কোন জায়গায় থেকে লেখা কপি করতে পারি।

প্রথমে আপনাকে একটা app download করতে হবে। Play store এ গিয়ে সার্চ দিবেন। Universial copy তাহলে app টি পেয়ে যাবেন। এবং download করে নিবেন। তারপর app টি open করুন।

তারপর দেখবেন universial copy লেখা ওখানে ক্লিক করুন। তারপর কিছু পারমিশন চাইবে সেগুলো allow করে নিবেন। তারপর দেখবেন open setting লেখা ওখানে ক্লিক করুন। তারপর সবথেকে নিচে যে options আছে ওখানে ক্লিক করুন। তারপর universial copy লেখা ওখানে ক্লিক করে অন করে নিবেন। তারপর আপনার ফোনের নোটিফিকেশন বারে একটি নোটিফিকেশন চলে আসবে।

তারপর আপনি যদি কোন লেখা কপি করতে চান তাহলে নোটিফিকেশন এ ক্লিক করুন। এবং যে কোন লেখা কপি করতে পারবেন।

বন্ধুরা আশা করি পোস্ট টি আপনাদের ভালো লাগবে যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর সবসময় আমাদের সাথেই থাকবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আজ এ পর্যন্তই পোস্ট টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না

ধন্যবাদ

Related Posts

13 Comments

মন্তব্য করুন