জিপিতে অবিশ্বাস্য এমবি অফার যা না দেখলেই মিস। ৫ জিবি ইন্টারনেট অবিশ্বাস্য মূল্যে

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন.।আমিও ভাল আছি আপনাদের দোয়ায়। বন্ধুরা জিপিতে আমরা সবসময় এমবির অফার টা কিছুটা কম পেয়ে থাকি। রবি এবং এয়ারটেল সিমের তুলনায় জিপিতে এমবি অফার কিছুটা কম দেয় তা আমরা সকলেই জানি।
সে অনুযায়ী কিন্তু আমরা জিপি সিম ইউজ কিন্তু বেশিই করি।নেট স্পিডের কারনে।তো বন্ধুরা আজকে আমি এমন এক এমবির অফার নিয়ে বলব যা শুনলে আপনারা খুশি হয়ে যাবেন। বন্ধুরা জিপিতে দিচ্ছে পাঁচ জিবি এমবি, ৭দিন মেয়াদে,অবিশ্বাস্য মূল্যে। তো আপনাদেরকে এটা নিতে হলে যা করতে হবে,তা হলো প্রথমেই বন্ধুরা আপনাদেরকে মাই জিপি অ্যাপ ডাউনলোড করতে হবে।কারণ মাই জিপি আপডেট যে অ্যাপ সেটা ছাড়া এই এমবি অফারটি লোড হবে না। তো প্রথমে আপনাদেরকে mygp.app টা আপডেট দিতে হবে।
মাই জিপি এপ আপডেটের জন্য আপনাদেরকে নিচের লিঙ্ক দিয়েছি, সেখান থেকে আপনারা চাইলে আপনাদের এপ আপডেট দিতে পারেন, আর আপনারা চাইলে সরাসরি প্লে স্টোর থেকে আপডেট দিতে পারেন। তো বন্ধুরা মাই জিপি অ্যাপ আপডেট দেয়ার পরে আপনাদেরকে যেটা করতে হবে আপনাদের জিপি সিম থেকে নেট অন করে মাই জিপি অ্যাপ এ লগইন করতে হবে। এর পরে আপনারা mygp.app এর হোমপেজের নিচের দিকে স্ক্রল করলে দেখতে পাবেন মাই অফার বলে একটি অপশন রয়েছে সেখানে আপনারা ক্লিক করবেন। এরপর আপনারা 5 জিবি ইন্টারনেট অফার টি দেখতে পারবেন সেখানে আপনারা দেখবেন 5 জিবি ইন্টারনেট মাত্র 43 টাকায় অবশ্যই আপনাদের সিম টি 4g সিম হতে হবে। 3জি সিমে অফারটি চালু হবে না। থ্রিজি অফারটি চালু হবে না তো বন্ধুরা আপনাদের ফোরজি সিম থেকে অফারটি আপনারা অফারটি ক্লেইম করতে পারবেন না। তো বন্ধুরা এবার অফারটি ক্লেইম করার জন্য আপনার যে ৫জিবি ইন্টারনেট অফার দেখবেন সেখানে ক্লিক করুন। এরপরে রিডিম অফার এ ক্লিক করে আপনার ইন্টারনেট অফার টি চালু করে নিতে পারবেন। এটি আপনারা সর্বোচ্চ একবার করতে পারবেন। তবে অফারটি আপনাদেরকে যদি পরবর্তীতে আবার দেয় তাহলে আপনারা ইন্টারনেট প্যাক কি আরেকবার নিতে পারবেন।

অ্যাপ লিংকঃ https://mygp.li/ziwqz
বন্ধুরা আশাকরি আপনাদের ভাল লেগেছে। কেমন লাগলো কমেন্টে জানাতে ভুলবেন না। আর ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করে সবাইকে অফারটি সম্পর্কে জানিয়ে দেবেন।
ধন্যবাদ সবাইকে।

Related Posts

20 Comments

মন্তব্য করুন