জিপি নতুন সব মিনিট অফার

আসসালামুওয়ালাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই?? আশা করি ভালো আছেন। বন্ধুরা আজ কথা বলব জিপির কিছু মিনিট অফার নিয়ে। বন্ধুরা জিপি সিমে কিছু মিনিট অফার নতুন এড হয়েছে কিনু সেগুলো স্বাভাবিক ভাবে কোনো কোড ডায়াল করে কেনা যায়না কিনতে হয় নির্দিষ্ট এপ এর মাধ্যমে।  চলুন বন্ধুরা অফার গুলো জেনে নেওয়া যাকঃ
তার আগে আপনাদের বলে রাখি যে এর জন্য মাই জিপি এপ লাগবে।এবং সেই এপ এর নিউ ভার্সন টিতে এই অফার গুলো থাকবে।তাই আপনাদের মাই জিপি এপটি অবশ্যই আপডেট দিয়ে নিতে হবে নাহলে অফার গুলো আপনারা উপভোগ করতে পারবেন না। প্রথমেই যে অফারটির কথা বলব তা হলো ৮৫ মিনিট ৫৩ টাকাতে এই অফার টিতে প্রতি মিনিট .৬২ পয়সা করে পড়বে এই অফারটিতে মিনিট খরচ কিছুটা বেশি পয়সায় পড়ছে।এর পর বলি পরের অফারটির কথা, ৭৮ টাকাতে ১২৫ মিনিট এই অফারটিতে ৬১ পয়সা প্রিতি মিনির করে পড়বে।
৫৯ টাকাতে ১০০ মিনিট এই অফারটিতে প্রতি মিনিট .৫৯ পয়সা করে পরবে। এটা কিন্তু অনেক আকর্ষণীয় অফার।এর পরে আছে, ৩৫০ মিনিট +৫০ এসএমএস ৩০ দিনের মেয়াদে, ১৮৬.৯২ পয়সায়, এর পর আসছে নতুন আর একটি অফার ১২৮ টাকাতে ২৫০ মিনিট এই  অফারটি অনেক বেশি লাভজনক এটি .৫১ পয়সা প্রতি মিনিট পড়বে। তো বন্ধুরা এই ছিল জিপির কিছু আকর্ষণীয় অফার এবং শেষ অফারটির মেয়াদ কিছু দিন রয়েছে।
আপনারা যদি অফার গুলো ক্লেইম করতে চান তবে মাই জিপি এপ থেকে রেজিস্ট্রেশন করুন এবন অফার গুলো লুফে নিন।  মনে রাখবেন এপটি আপডেট না করা থাকলে কিন্তু কাজটা হবেনা।তাই আগে এপটি আপডেট দিয়ে নেবেন।তবে হ্যাঁ অনেকের ফোনে অফার গুলো নাও আসতে পারে কারন অনেকের সিমে হয়ত অফার গুলো আদৌ নেই।তাই এক্ষেতে আমার ইনফরমেশন ভুল নয় এটুকু আগেই জানিয়ে দিচ্ছি। আপনাদের সুবিধার্থে এপ এর লিংক টি  নিচে দেওয়া হলোঃ-

https://mygp.li/nUtpK

আপনি যদি নিচের লিংক থেকে ডাউনলোড করতে না পারেন এপটি তাহলে আপনি এই লিংটি কপি করে যে কোনো ব্রাউজারে এই লিংকটি সার্চ করে সেখান থেকে ডাউনলোড করতে পারেন।
আশা করি আপনাদের উপকার হবে।ধন্যবাদ বন্ধুরা।

Related Posts

8 Comments

মন্তব্য করুন