জিপি সিমে অবিশ্বাস্য এক অফার যা সচরাচর পাওয়া যায়না

আসসালামু আলাইকুম  বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করছি ভালো আছেন।
বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে এমন একটি এমবি অফার শেয়ার করব যেটা শুনলে আপনারা খুশি হয়ে যাবেন। বন্ধুরা এমবি কম বেশি আমাদের সকলেরই লাগে যদি সেই এমবি পাওয়া যায় খুব কম টাকায় বেশি পরিমানে এবং অধিক মেয়াদে তাহলে তো কথাই নেই।বিশেষ করে যারা ওয়াইফাই ইউজ করেন না তাদের তো এমবি প্রয়োজন হয়েই থাকে।
বন্ধুরা আমি আজ যে এমবি অফার এর কথা বলব তা জিপি সিমে আপনারা নিয়ে নিতে পারবেন। তো বন্ধুরা চলুন দেরি না করে জেনে নেয়া যাক। বন্ধুরা আমি যে অফারের কথা বলব এটি আপনারা সব সীমে নাও পেতে পারেন কিছু কিছু সিমে হয়তো অফারটি অ্যাভেলেবল থাকবে এবং কিছু সিমে হয়তো আপনার অফারটি নিতে পারবেন না।
তাদের জন্য মন খারাপ করার কিছু নেই আমার পরের পোস্টে আমি আরও একটি নতুন অফার নিয়ে আপনাদের জন্য চলে আসব  তো বন্ধুরা আপনাদের যাদের জিপি সিম আছে তারা পেয়ে যেতে পারেন 18 টাকায় 2 জিবি ইন্টারনেট 30 দিন মেয়াদে। কি বন্ধুরা বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলে কিছু করার নেই. কারণ, এই কথাটি একদম সত্যি জিপি সচরাচর এরকম অফার দেয় না। তবে এই অফারটি বেশিরভাগ ক্ষেত্রে বন্ধ সিমের জন্য কাজে লাগবে। অনেকদিন যাবত বন্ধ ছিল যাদের সিম তারা এই অফারটি খুব সহজেই রিডিম করতে পারবেন
অফারটি নেয়ার জন্য আপনাকে প্রথমে যেটা করতে হবে *121* 5151# ডায়াল করতে হবে তাহলে আপনারা অফারটি নিতে পারবেন।এখানে আপনি ১৮ টাকা তে ২জিবি ইন্টারনেট পেয়ে যাবেন যার মেয়াদ থাকবে ৩০ দিন পর্যন্ত। যারা ইন্টারনেট খুব বেশি ইউজ করেন না অথচ সারামাসই ইন্টারনেট প্রয়োজন হয় আবার অধিক ইন্টারনেট এর দরকার ও হয়না যাদের এই অফারটি তাদের জন্য একদম পারফেক্ট।

অফারটি মাই জিপি এপ থেকেও আপনারা নিতে পারবেন।

https://mygp.li/ziwqz
বন্ধুরা অফারটি যেহেতু খুবই লোভনীয় তাই চিন্তা করা হচ্ছে যে অফার টি বেশি দিন এভেইলেবল থাকবেনা।তাই দেরি না করে যত তাড়াতাড়ি পারে অফারটি লুফে নিন।
বন্ধুরা আশা করি আমার এই লেখাটি আপনাদের ভালো লেগেছে।কেমন লাগল তা কমেন্টে জানাতে ভুলবেন না।এবং অবশ্যই শেয়ার করে সবাইকে জানিয়ে দেবেন।
ধন্যবাদ বন্ধুরা।

Related Posts

12 Comments

মন্তব্য করুন