জেনে নিন কীভাবে টাকা ছাড়া জিপি সিম দিয়ে ফ্রী আনলিমিটেড ইন্টারনেট চালাবেন।

আসসালামুয়ালাইকুম! সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন। আমার আজকের আলোচনার বিষয় হচ্ছে কীভাবে আপনি কোন রকম টাকা পয়সা ছাড়াই ফ্রী আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। বর্তমান ইন্টারনেট এর চাহিদা ও দাম অনেকটা বেড়েছে সবার পক্ষে টাকা দিয়ে নেট কিনে চালানো প্রায় অসম্ভব ও কঠিন হয়ে পড়েছে। তাই আপনাদের সুবিধার জন্য জিপি সিম দিয়ে ফ্রী ইন্টারনেট টিপস শেয়ার করব।
তো চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।
যদি আপনার একটি জিপি সিম ও স্মার্টফোন থাকে তাহলে আপনি একটু খানি কাজ করে ফ্রী ইন্টারনেট ব্যবহার করতে পারবেন জেনে নিন কীভাবে শুরু করবেন প্রথমে আপনি যে কাজটি করবেন তা হচ্ছে আপনাকে রেফার করতে হবে তো আপনি রেফার কিভাবে করবেন।
প্রথমেই আপনাকে অন্য কারো রেফারে জয়েন করতে হবে তো আমি আমার রেফার লিংক নিচে দিয়ে দিলাম
এখানে ক্লিক করুন https://mygp.li/WazCo এখানে ক্লিক করুন। তারপর আপনাকে সরাসরি গুগল প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে আপনি মাই জিপি অ্যাপ্লিকেশন ডাউনলোড করে নিন। তারপর আপনার স্মার্টফোন এ থাকা জিপি সিম এর নাম্বার দিয়ে লগইন করুন আর সাথে সাথে পেয়ে যাবেন ৫০০ জিপি পয়েন্ট। এভাবে আপনি আনলিমিটেড রেফার করে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন পুরো ফ্রী। তবে আজ থেকেই শুরু করে দিন মাই জিপি রেফার করে পয়েন্ট জমানো এবং সেই সাথে ফ্রী ইন্টারনেট উপভোগ করুন।
আবার আপনার যদি আগে থেকেই মাই জিপি অ্যাপ্লিকেশন ডাউনলোড করা থেকে থাকে তাহলে আপনি অ্যাপ্লিকেশন এর ডাটা ক্লিয়ার করে উপরে দেওয়া লিংকে ক্লিক করে মাই জিপি অ্যাপ্লিকেশন ভেরিফিকেশন করে জিতে নিন জিপি পয়েন্ট।
গ্রামীণফোন এর এই দারুন অফারটি পুরো ২০২০সাল জুড়ে থাকছে।
উপোভগ করুন ফ্রী ইন্টারনেট রেফার যত পয়েন্ট তত আজ থেকেই শুরু করুন জিপি পয়েন্ট জমানো।
আজকের মতো এখানেই শেষ করছি আল্লাহ হাফেজ।
বিশেষ দ্রষ্টব্য: শুধু মাত্র গ্রামীণফোন ব্যবহারকারী এই অফারটি উপভোগ করতে পারবেন।

Related Posts

12 Comments

মন্তব্য করুন