টফি এ্যাপ থেকে বাংলালিংক সিম ১জিবি ফ্রি ইন্টারনেট সবাই পাবেন

হেলো বন্ধুরা কেমন আছেন আশা করি ভালোই আছেন।আজকে আপনাদের মাঝে একটি অফার নিয়ে আসলাম যে অফারের মাধ্যমে আপনি বাংলালিংক সিমে টফি এ্যাপ নামিয়ে ১জিবি ফ্রি ইন্টারনেট পেতে পারেন।টফি এ্যাপ কি।

টফি এ্যাপ হলো একটি বাংলাদেশি ওভার টপ প্লাটফর্ম মানে ওটিটি যা বাংলালিংক নামক সিম কোম্পানি দ্বারা প্রতিষ্ঠিত ও নিয়ন্ত্রিত।টফি এ্যাপে আপনি বিভিন্ন মুভি,গান,সিরিজ,ফানি শো সহ নানা ধরনের ওয়েভ ফ্লিম পাবেন।আপনি যদি টফি এ্যাপে প্রথম হয়ে থাকেন তাহলে আপনাকে বলছি টফি এ্যাপ দিয়ে আপনি তুর্কি জনপ্রিয় সিরিজ কুরুলুস ওসমান এর বাংলা ডাবিং পাবেন যা অন্য কোথায় আছে কিনা আমার জানা নেই।

প্রথমে আপনি প্লে-ষ্টোর থেকে টফি লিখে সার্চ করবেন তারপর টফি এ্যাপটি আপনার মোবইলে ইনস্টল করে নিবেন।আমরা সাধারণত যেকোনো ওটিটিতে গুগল বা ফেসবুক দ্বারা এক্যাউন্ট খুলি কিন্তু টফি এ্যাপে তা সম্পূর্ণ ভিন্ন।

টফি এ্যাপ যেহেতু বাংলালিংক ও বাংলাদেশের দর্শকদের জন্য তৈরি তাই এটিতে আপনি বাংলালিংক সিম দ্বারা এক্যাউন্ট করে নিতে পারবেন।প্রথমে টফি এ্যাপটি ডাউনলোড হলে টফি এ্যাপটিতে প্রবেশ করবেন।এবার দেখবেন এক্যাউন্ট করতে আপনার ১১নম্বরের বাংলালিংক সিম নাম্বার চাইবে আপনি ১১টি নম্বর লিখে দিবেন তারপর সাইন আপ এ ক্লিক করবেন।

এবার আপনি আপনার মোবাইলে ১মিনিটের মধ্যে টফি এ্যাপ এর জন্য ৬অক্ষরের একটি কোড পাবেন মেসেজে।এই ৬অক্ষরের কোড আপনি লিখবেন সাথে সাথে অটো আপনার এক্যাউন্ট খোলা হয়ে যাবে ও আপনাকে অটো লগিণ করিয়ে দিবে টফি এ্যাপে।

এবার আপনি বিভিন্ন কিছু পাবেন সামনে মুভি সিরিজ ইত্যাদি আপনি এসব দেখলে দেখতে পারেন আর না দেখলে সোজা বামে ৩ডট অপশন পাবেন সেখানে দেখবেন রেফার এ ফ্রেন্ড আপনি ঐ অপশনে ক্লিক করুন।এবার আপনি একটি কোড পাবেন এই কোডটি কপি করে আপনার বন্ধুদের দ পারেন।

আপনার বন্ধু যদি এই রেফার কোড ব্যবহার করে তাহলে আপনি পাবেন বাংলালিংক সিমে ১ জিবি ফ্রি।আশা করি এই টফি এ্যাপ দিয়ে কিছু হলেও আপনাদের ইন্টারনেট ফ্রিতে চালাতে পারবেন ধন্যবাদ।

Related Posts

15 Comments

মন্তব্য করুন