টাকা আয় করা যায় এমন কিছু অ্যাপস ও ওয়েবসাইট এর সম্পর্কে জানুন

আসসালামু আলাইকুম। পাঠকদের কথা ভেবে আজকে একটা নতুন বিষয় শেয়ার করলাম। যারা অনলাইন থেকে টাকা আয় করতে চাচ্ছেন কিন্তু পারছেন না তাদের উদ্দেশ্যে লেখাটি লিখলাম। আপনারা হয়ত জানেন না এমন অ্যাপস রয়েছে যা জরিপ করার কারনে, ভিডিও দেখার কারনে, কেনাকাটা করার জন্য আবার আপনার ফিটনেসকে বজায় রাখতে আপনাকে টাকা প্রদান করে। যেহেতু, দিনের বেশিরভাগ সময় আপনি আপনার বিভিন্ন ভাবে মোবাইলে ব্যয় করেন।তাই এই ব্যয় করা সময় এর বিনিময়ে যদি আপনি অর্থ উপার্জন করতে পারেন তাহলে ক্ষতি কি? চলন জেনে নেই  অ্যান্ড্রয়েডের এমন কিছু অ্যাপস সম্পর্কে যা আপনাকে  ছোট ছোট কাজের মাধ্যমে অর্থ প্রদান করে। 

 এমন কিছু অ্যাপ রয়েছে যা আপনাকে অর্থ উপার্জনের পাশাপাশি আপনাকে স্বাস্থ্যবান হতে সহায়তা করে।  বিটওয়াকিং তারমধ্যে একটি। এই অ্যাপসটি আপনাকে হাঁটার জন্য অর্থ প্রদান করে। আপনার পারিশ্রমিক হিসেবে “ওয়াকিং ডলারস” নামে যা পাবেন তা উপার্জনের জন্য আপনাকে যা করতে হবে তা হ’ল আপনাকে হাটতে হবে। আপনি বিটওয়াকিং স্টোরে এই “ওয়াকিং ডলারগুলি” ব্যয় করতে পারেন – তবে, অ্যাপটি শুধুমাত্র অ্যান্ড্রয়েড ডিভাইসগুলিতে ব্যবহারের জন্য প্রযোজ্য।

Viggle ও Perk

Viggle হল Perk এর আরেকটি অ্যাপ। Viggle এবং পারকPerk টিভির মধ্যে পার্থক্য হ’ল ভিগল লাইভ টিভি এবং স্ট্রিমিংয়ের দিকে মনোনিবেশ করে। এটি ব্যবহার করে, আপনি যখন কোনও লাইভ টিভি বা স্ট্রিমিং প্রোগ্রামে চেক করেন তখন আপনি পারক পয়েন্ট অর্জন করেন। আপনি টিভিতে বা নেটফ্লিক্স, অ্যামাজন এবং হুলুর মতো সরবরাহকারীদের মাধ্যমে সরাসরি শো এবং সিনেমাগুলি পরীক্ষা করতে পারেন।

আপনি ৮০০  টিরও বেশি উপহার কার্ড এ আপনার উপার্জন করা পয়েন্টগুলি ভাঙাতে পারেন এবং PayPal এর মাধ্যমে নগদ টাকা তুলতে পারেন । অথবা আপনি একটি পারক প্লাস্টিক কার্ড পেতে পছন্দ করেন। এটি একটি প্রিপেইড ডেবিট কার্ড। বিকল্পভাবে, আপনি পুরষ্কার পেতে আপনার পয়েন্টগুলি ব্যবহার করতে পারেন।

TV-TWO

এটি এমন একটি অ্যাপ যা আপনাকে ভিডিও দেখার জন্য পুরস্কৃত করে। কিন্তু নগদ বা উপহার কার্ড পাওয়ার পরিবর্তে, আপনি বিটিসি * ইটিএইচ-এর মতো ক্রিপ্টো অর্জন করেন।

Shoptracker

আপনি যদি আপনার ফোন থেকে অর্থ উপার্জনের জন্য সত্যিই সহজ উপায় খুঁজছেন তবে Shoptracker টি দেখুন। শুধু অ্যাপ্লিকেশনসঙ্গে আপনার অ্যামাজন ক্রয় ইতিহাস শেয়ার করুন (চিন্তা করবেন না, আপনার ব্যক্তিগত বিবরণ বেনামী থেকে যায়), এবং আপনি প্রতি বছর $ ১০৮ উপার্জন করবেন। এবং, আপনি শুধু যোগদানের জন্য কয়েক মিনিটের মধ্যে $৩ পাবেন।

এই অ্যাপটি সত্যিই এই তালিকার সবচেয়ে সহজ অর্থ উপার্জনের পদ্ধতিগুলির মধ্যে একটি।

SavvyConnect

Surveysavvy, যা একটি জরিপ সংস্থা, SavvyConnect (পর্যালোচনা) নামে একটি একচেটিয়া প্যানেল অফার করে। আপনি অ্যাপটি ইনস্টল করলে, আপনি $১৮০ উপার্জন করতে পারবেন। অ্যাপটি সহজভাবে ব্যাকগ্রাউন্ডে চলে এবং ডেটা সংগ্রহ করে।

Mobile Performance Meter

Mobile Performance Meter আপনাকে শুধুমাত্র অ্যাপস ইনস্টল করার জন্য প্রতিদিন মিটার পয়েন্ট দেয় । আপনি যে ওয়েবসাইটগুলিতে যান এবং আপনি যে অ্যাপগুলি ব্যবহার করেন সেগুলির তথ্য সংগ্রহ করতে এটি কাজ করে৷ আপনি Amazon, Domino’s Pizza এবং Dell Computers-এর মতো জনপ্রিয় খুচরা বিক্রেতাদের উপহার কার্ডের জন্য আপনার পয়েন্টগুলোকে টাকায় রূপান্তর করতে পারেন।

Embee Meter CX

Embee Meter CX আপনাকে পয়েন্ট দেয় যখন আপনি আপনার ফোন ব্যবহার করেন যেমনটা আপনি সাধারণত করেন। আপনি বিনামূল্যে উপহার কার্ড বা PayPal ক্রেডিট পেতে পারেন.

আপনি চাইলে এমন আরো অ্যাপ সম্পর্কে খোঁজ নিতে পারেন যেগুলো বিভিন্ন ছোট ছোট কাজ করার মাধ্যমে আপনাকে অর্থ প্রদান করে। বিভিন্ন ওয়েবসাইট তাদের সম্পর্কে বিস্তারিত লিখে। এরকম একটি ওয়েব সাইট হল Green Reader.কম।সেখানে আপনি টাকা উপার্জন করা যায় এমন প্রায় ৭৪ টি অ্যাপস সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন যার মাধ্যমে আপনি টাকা আয়  করতে পারবেন। ধন্যবাদ।

বিশেষ দ্রষ্টব্য: প্লে স্টোরে গিয়ে নিম্নোক্ত অ্যাপসগুলোর নাম লিখে সার্চ করলেই পেয়ে যাবেন।

 আজ এ পর্যন্ত। এরকম আরও গুরুত্বপূর্ণ তথ্য পেলে অবশ্যই আপনাদের সাথে  শেয়ার করব। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Related Posts

16 Comments

মন্তব্য করুন