টারভো ও সুপার ভিপিএন এই দুইটির মধ্যে কোনটি সম্পূর্ণ ফ্রিতে ভালো সার্ভিস দেয় দেখে নিন

হেলো বন্ধুরা কেমন আছেন আশা করি সবসময়ের মতো ভালো আছেন।আজকে চলে এলাম আরো একটি নতুন পোস্ট নিয়ে আর এই পোস্টে আমি দেখাব টারভো ভিপিএন ও সুপার ভিপিএন কোনটি বর্তমানে সবচেয়ে ভালো সেবা দিছে ও তাদের পার্থক্য।

আমরা সবাই কমবেশি ভিপিএন ব্যবহার করি কারণ ভিপিএন এর মাধ্যমে আমরা অন্যদেশের আইপি ব্যবহার করতে পারি।আর অন্য দেশের আইপিগুলো ব্যবহার করে আমরা বিভিন্ন ধরনের কাজ করে থাকি যেমন বর্তমানে অনেক এ্যাপ এ এড দেখে ইনকাম করি আর ঐ এডগুলো বাংলাদেশের জন্য নয় তাই আমরা  আমেরিকা,নেদারল্যান্ডস,ইন্ডিয়া বা ইউনাইটেড কিংডম এর সার্ভার ব্যবহার করে থাকি।

১.টারভো ভিপিএন সুবিধা-অসুবিধাঃ

টারভো ভিপিএন এর অসুবিধা হলো সার্ভার মাএ ৪ টি ফ্রি আমেরিকা,রাশিয়া,ইন্ডিয়া ও থাইল্যান্ড এখন বাকিওগুলো লক প্রিমিয়াম এক্যাউন্ট করে চালাতে হবে মানে টাকা দিয়ে এই ভিপিএনগুলো চালাতে হবে।আরেকটি অসুবিধা হলো আপনি ফ্রি সার্ভারগুলো থেকে ১জিবি ব্যবহারের পর স্পিড অনেক কমে যাবে লাইক ১০০ কেবির উপরে উঠতে চায় না।আর সুবিধা হলো আপনি যদি এইখানে প্রিমিয়াম এক্যাউন্ট করেন তাহলে নেটফ্লিক্স,হট স্টার ও হোলোর মতো বিভিন্ন মুভি স্ট্রিমিং প্লাটফর্মের মুভি,সিরিজ ফ্রিতে দেখতে পারবেন।আর প্রিমিয়াম এক্যাউন্ট করলে আপনি পাচ্ছেন ১ মাস ফ্রি টায়াল মানে ১ মাস বেশি প্রিমিয়াম প্যাক ফ্রিতে পাবেন।

২.সুপার ভিপিএন এর সুবিধা-অসুবিধাঃ

সুপার ভিপিএন এর সুবিধা হলো সকল সার্ভার গুলো ফ্রি আপনি যেকোনো সার্ভারে কানেক্ট করে ইন্টারনেট চালাতে পারবেন লাইক আমেরিকা,নেদারল্যান্ডস,হংকং ও ইউকে ইত্যাদি।আরো একটি সুবিধা হলো ইন্টারনেট স্পিড এর কোনো লিমিট নেই আপনি যেকোনো সময় পর্যন্ত বাউ্রজ করতে পারবেন কোনো স্পিড কমবে না।আর অসুবিধা হলো আপনার অনেক সময় ভিপিএন কানেক্ট না হতে পারে তখন আপনার মোবাইলে থাকা মেসেন্জার এ্যাপটি ডিলেট করে দিতে হবে। তো এইছিল আজকের এই পোস্টটি আশা করি ভালো লেগেছে আপনার যেটি ভালো লাগে সেই ভিপিএনটি ব্যবহার করতে পারেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন