টেলিটকে ৫.২ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ৫২ টাকা দিয়ে। বোনাস হিসেবে পাবেন টকটাইম আর এসএমএস। সবাই পাবেন একুশের অফার।

আসসালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ। আশা করি সবাই ভাল আছেন।আপনারা সবসময় ভাল থাকেন এটাই কাম্য।আপনারা যেন আরো ভাল থাকতে পারেন তার জন্যই আপনাদের জন্য নিয়ে এলাম কিছু গুরুত্বপূর্ণ টিপস এবং আপনাদের কিছু অফার এর খবর।যে অফার গুলো সাধারণত সবসময় পাওয়া যায়না।আমরা যারা এন্ড্রয়েড ফোন ব্যাবহার করি তাদের জন্য ইন্টারনেট সবচেয়ে প্রয়োজনীয় একটা ব্যাপার।কিন্তু আজকাল প্রায় সব সিমের জন্যই ইন্টারনেট এর দাম অনেক বেড়ে গেছে।যার জন্য আমরা চাইলেও নিজেদের ইচ্ছামত নেট ব্যাবহার করতে পারিনা।আজকাল কার এই যুগে কি খুব বেশি হিসাব করে নেট ব্যাবহার করতে ভাল লাগে? তাইতো আপনাদের কথা মাথায় রেখে টেলিটক আপনাদের জন্য নিয়ে এল একুশের বিশেষ ইন্টারনেট অফার।এই অফারে আপনারা মাত্র ৫২ টাকা তে পাচ্ছেন ৫.২ জিবি ইন্টারনেট!! তবে শুধু ইন্টারনেট ই পাচ্ছেন এমন কিন্তু নয়।সাথে আরো বোনাস হিসেবে পাচ্ছেন ২১ মিনিট টকটাইম! আরো পাচ্ছেন ২১ টা এস এম এস! তাহলে বুঝতেই পারছেন এত কম টাকায় এতকিছু একসাথে পাচ্ছেন। এই অফার কারা কারা পাচ্ছেন আর কিভাবে নিবেন এখন সব বিস্তারিত জানিয়ে দেব আপনাদের ঃ

-এই অফারটি সকল প্রিপেইড টেলিটক গ্রাহকেরা পাবেন।
-এই অফারটা পেতে আপনাকে ৫১ টাকা রিচার্জ করতে হবে অথবা মোবাইলে ডায়াল করতে হবে *১১১*৫২#
-ডায়াল অথবা রিচার্জের পরেই আপনার ফোনে কনফার্ম মেসেজ চলে আসবে।
-বোনাস হিসেবে পাচ্ছেন ২১ মিনিট এবং ২১ এস এম এস।
-ইন্টারনেট, এস এম এস আর টকটাইমের মেয়াদ থাকবে ৪ দিন।
-আপনারা ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত এই অফারটা যত খুশি ততবার কিনতে পারবেন।
-আপনারা এই ৪ দিনের ভেতর যদি নেট,এসএমএস, টকটাইম শেষ করতে না পারেন তবে তা আর রিনিউ করলেও ফেরত পাবেন না।তাই সতর্ক থাকবেন।
-আপনারা যদি এই অফারের মেয়াদ,বা ডিটেইলস জানতে চান যে আর কতটুকু আছে তাহলে আপনার মোবাইলে ডায়াল করতে হবে *১৫২#। এরপর ফিরতি এসএমএসে সব জানিয়ে দিবে।
-আপনাদের সুবিধার্তে আবারো জানিয়ে দিচ্ছি যে এই অফারটা কিন্তু সকল টেলিটক গ্রাহকেরা পাবেন।
এই ভাষার মাসে এমন একটি লোভনীয় অফার হেলায় হারাবেন না।হারালে পরে আবার আফসোস হতে পারে।তাই সময় চলে যাবার আগেই অফারটা লুফে নিন আজই।আর যেহেতু মহান ভাষার মাস চলছে।আমরা শ্রদ্ধা ভরে স্মরণ করি ভাষা শহীদদের যাদের আত্বত্যাগের বিনিময়েই আমরা আজ এই ভাষায় লিখতে পারছি,কিছু বলতে পারছি।
এই পোস্ট যদি সবার ভাল লেগে থাকে তাহলে প্রচুর শেয়ার করুন,যত শেয়ার করবেন আপনার বন্ধুরা তত জানতে পারবে অফার সম্পর্কে।আমরা চাই সবাই জানুক।আপনাদের সবার জন্যই আমাদের এত প্রচেষ্টা। আপনাদের কাজে লাগতে পারলেই আমাদের লেখা সার্থক।তাহলে আজ এই পর্যন্তই। পরবর্তীতে দারুন কিছু অফারের খবর জানাবো।
আল্লাহ হাফেজ।

Related Posts

17 Comments

মন্তব্য করুন